ফুল স্পিডে বাইক চালাচ্ছে কুকুর, পেছনে বসে মালিক, দেখুন ভাইরাল ভিডিও

Dog Driving Bike

বাইকের সামনের সিটে বসে বাইক চালাচ্ছে, তবে কোনো মানুষ নয় বরং একটি কুকুর। আর তার পিছনে বসে রয়েছে সেই কুকুরের মালিক। ফুল স্পিডে বাইক চালাচ্ছে এই কুকুরটি।

ভাবছেন এটা কি করে সম্ভব? কুকুর কি আর বাইক চালাতে পারে! শুনে অবাক লাগলেও এমনটাই দেখা গেলো সম্প্রতি প্রকাশিত একটি ভাইরাল ভিডিওতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি পোষা কুকুর বাইকে তার মালিককে বসিয়ে বাইক চালিয়ে নিয়ে যাচ্ছে। এই ভিডিওটি প্রকাশ্যে আসার পর নেটজনতা রীতিমতো হতবাক। সার্কাসে অনেকেই দেখেছে হাতিকে সাইকেল চালাতে। তা বলে বাস্তবে একটি কুকুরকে বাইক চালাতে দেখে সত্যিই অবাক সকলেই।

বলা হয়, মানুষের সব থেকে প্রিয় বন্ধু হল কুকুর। কুকুর সহজেই পোষ মানে এবং তারা মানুষের সব কথা বুঝতেও পারে। তারা সব আদেশ পালন করে আর তাই নিজের মালিককে বাইকের পিছনে বসিয়ে বাইক চালাচ্ছে এই পোষা কুকুরটি।

Dog Driving bike

কুকুরটির নাম হল লিউক। গত তিন বছর আগে সে মারা যায়। তাই তার স্মৃতিচারণা করে লিউকের বাবা ভিডিওটি শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

ঠিক মানুষের মতো বাইক চালাতে পারে সে। বাইকের হ্যান্ডেল এ হাত দিয়ে ফুল স্পিডে বাইক চালিয়ে নিয়ে যাচ্ছে। লিউকের এই প্রতিভা দেখে মুগ্ধ নেটিজেনরা। কমেন্ট সেকশনে তার প্রশংসা করতে ছাড়েননি তারা।

আবার অনেকেই লিউকের জন্য শোক প্রকাশ করেন। আবার অনেকেই বলছেন এই ভিডিওটি অবাস্তব। তবে বাস্তব হোক বা না হোক, নেটজনতাদের নজর কেড়েছে এই ভিডিওটি।