মিঠাইকে হারিয়ে দিদি নাম্বার ওয়ানে জিতল কে, কে হল বাংলার দিদি নাম্বার ওয়ান

মিঠাই পরিবার থেকে বাংলার দিদি নাম্বার ওয়ান হল কে, কার হাতে উঠল বিজয়ী ট্রফি

গত রবিবার জি বাংলার (Zee Bangla) দিদি নাম্বার ওয়ানে (Didi Number One) ছিল মহা এপিসোড। কারণ এই প্রথমবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে পা রেখেছে মিঠাই (Mithai) পরিবার। জি বাংলা টপার গার্লকেই কি না গত দু বছরে একবারও ডাকেনি বাংলার সেরার সেরা রিয়েলিটি শোয়ের মঞ্চ! অবশেষে দর্শকদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে মিঠাই পরিবার থেকে মেয়েরা এসে খেলে গেলেন দিদি নাম্বার ওয়ান। এই পর্বে কে জিতেছে জানেন? শেষমেষ কে হলেন বাংলার দিদি নাম্বার ওয়ান?

আসলে রবিবার লক্ষ্মীপুজোতে এই সেলিব্রিটি স্পেশাল এপিসোডে খেলতে এসেছিলেন মিঠাই, নিপা, শ্রীনন্দা এবং শ্রীতমা। অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu), ঐন্দ্রিলা সাহা Oindrila Saha), দিয়া মুখার্জি (Diya Mukherjee) এবং কৌশাম্বী চক্রবর্তীরা (Kaushambi Chakraborty) এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। সেই সঙ্গে উচ্ছে বাবু ওরফে আদৃত এসেছিলেন অতিথি হয়ে। সেলিব্রিটিদের নিয়ে জমজমাট অনুষ্ঠানের মধ্য দিয়ে কেটে গেল রবিবারের দিদি নাম্বার ওয়ানের এক ঘন্টার পর্ব।

এই পর্ব থেকে মিঠাই পরিবারের মেয়েদের হাঁড়ির খবর বের করে এনেছেন রচনা ব্যানার্জী। মিঠাই রানীর মুখ থেকে বের করে এনেছেন তার ভ্যালেন্টাইনের নাম! যদিও সৌমিতৃষার কাছে তার ভ্যালেন্টাইন জি বাংলা। কারণ তাকে পাহাড়ে নিয়ে গিয়ে বাথটবে শুইয়ে ফুল দিয়ে আর শিফনের শাড়ি পরিয়ে রোমান্টিক গানের শুট করে জি বাংলা তার মনষ্কামনা পূর্ণ করেছে।

অন্যদিকে এদিন এই পর্বে মিঠাই রানীর গানও শুনেছেন ভক্তরা। আবার উচ্ছে বাবু এসেও গান ধরেছিলেন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। মোদক পরিবারের চার দিদি ও উচ্ছে বাবুকে নিয়ে হাসি, ঠাট্টা, মজার মাঝেই কেটে গেল এই বিশেষ পর্ব। সেখানে প্রতিযোগিতা তো ছিল গৌণ। আসলে মিঠাইকে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে দেখার সাধ মিটে গেল ভক্তদের এটাই অনেক।

তবে সব প্রতিযোগিতাতে হারজিত থাকেই। দিদি নাম্বার ওয়ানেও এদিন বাকিদের থেকে বেশি পয়েন্ট নিয়ে এগিয়ে গেলেন কেবল একজনই। না, বেঙ্গল টপার মিঠাই কিন্তু দিদি নাম্বার ওয়ানে জিততে পারেনি। বরং দিদি নাম্বার ওয়ানের ব্যাচ এবং বিজয়ীর ট্রফি জিতে নিয়েছেন শ্রীতমা ওরফে দিয়া মুখার্জি। দিয়া মুখার্জিই এদিন বাকিদের থেকে বেশি পয়েন্ট নিয়ে এগিয়ে গিয়েছেন।

উল্লেখ্য, এই প্রথমবার নয় দিয়া মুখার্জী এর আগেও বহুবার দিদি নাম্বার ওয়ানের মঞ্চে খেলে গিয়েছেন। তিনি যতবার খেলতে এসেছেন ততবারই কিন্তু বিজয়ীর ট্রফি জিতে গিয়েছেন। এবার মিঠাই পরিবারে তরফ থেকে এসেও বিজয়ী হলেন তিনিই। তবে ‘আদৃতৃষা’ ভক্তদের কাছে সবথেকে বড় পাওনা ছিল মিঠাই এবং সিদ্ধার্থের ডুয়েট গান। তারা তো গান শুনেই হয়েছেন দারুণ খুশি। এটাই ছিল ভক্তদের কাছে এদিনের সব থেকে বড় উপহার।