কুটকাচালি, পরকীয়া নয়, সমাজ বদলাতে আসছে নতুন ধারাবাহিক, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

কুটকাচালি, পরকীয়া ছাড়া শিক্ষামূলক ধারাবাহিক নিয়ে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী

Bangla serial shooting

জি বাংলা এবং স্টার জলসার পাশাপাশি কালার্স বাংলাতেও (Colours Bangla) এখন নিত্য নতুন ধারাবাহিক আসছে। এই তিনটি বাংলা চ্যানেল ধারাবাহিকপ্রেমীদের প্রথম পছন্দের তালিকায় থাকে। জি বাংলা এবং স্টার জলসার রেষারেষির মাঝে এবার ঢুকে পড়েছে কালার্স বাংলাও। কালার্স বাংলায় আসছে একেবারে ভিন্ন স্বাদের এক নতুন ধারাবাহিক।

এই ধারাবাহিক আর পাঁচটা ধারাবাহিকের তুলনাতে একেবারেই আলাদা, বলছেন নেটিজেনরা। এই ধারাবাহিকের হাত ধরে বহুদিন বাদে আবার পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী দিয়া বসু (Diya Basu)। এর আগে জি বাংলার ‘জীবন সাথী’ (Jibon Sathi) ধারাবাহিকের নায়িকা হিসেবে তাকে দেখা গিয়েছে।

কালার্স বাংলার আসন্ন এই নতুন ধারাবাহিকের নাম ‘ক্যানিং-এর মিনু’। ধারাবাহিকের প্রথম প্রোমোই বাজিমাত করে ফেলেছে। প্রোমোতে দেখা যাচ্ছে ধারাবাহিকের নায়িকা নিজের ঘরে বসে সকলের সমস্যার সমাধান করছে। তখনই তার কাছে আসে এক নব দম্পতি।

প্রোমো শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, “অন্যায়ের প্রতিবাদ থেকে সমাজের ধারা বদল একজোট হলে সব সম্ভব। সেই কথাই জানাতে আসছে লোকাল ট্রেনে চড়ে শহরে কাজ করতে আসা এক সাধারণ মেয়ে ক্যানিং-এর মিনু”। সকলে মিলে একজোট হয়ে যে কোন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করার শিক্ষা দিচ্ছে এই ধারাবাহিক। যা দর্শকদের বেশ পছন্দ হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)