‘নিজেকে কি বলিউডের রাজা ভাবো!’ বিগবসে করণ জোহরকে ধুয়ে দিলেন তরুণী

ফের বিগ বস মঞ্চে ঝড় উঠলো। এবার খোদ বলিউড (Bollywood) পরিচালক করণ জোহরের (Karan Johar) সঙ্গে প্রকাশ্যেই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়লেন বিগ বস ওটিটির (Big Boss OTT) প্রতিযোগী দিব্যা আগরওয়াল (Divya Agarwal)। চলতি সিজনে সালমান খান বিগ বসের সঞ্চালনার দায়িত্বে নেই। তার বদলে এই রিয়েলিটি শো’য়ের সঞ্চালনার দায়িত্বে আছেন বলিউডের সর্বাধিক চর্চিত পরিচালক করণ জোহর। আর তাকেই কিনা শেষমেষ ক্যামেরার সামনে রীতিমতো ধুয়ে দিলেন ওই তরুণী!

ঘটনার সূত্রপাত ‘উইকেন্ড কা ওয়ার’ এর সময় থেকে। ‘কুমকুম ভাগ‍্য’ অভিনেতা জিশান খানকে শো থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে। টাস্কের সময় তার দুই সহ প্রতিযোগী প্রতীক সেহজপাল ও নিশান্তের সঙ্গে ধস্তাধস্তির অভিযোগের পরিপ্রেক্ষিতে শো থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে তাকে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে দিব্যা ভীষণভাবে ভেঙে পড়েছেন। তার সব রাগ গিয়ে পড়ে করণ জোহরের উপর।

দিব্যা দাবি করেছেন, করণ তার সম্পর্কে কিছু না জেনে শুনে তার বিরুদ্ধে আলটপকা মন্তব্য করে বসেছেন! দিব্যার বিরুদ্ধে বেশ কিছু ভিত্তিহীন অভিযোগ এনেছেন তিনি, এতে ওই প্রতিযোগী বেজায় ক্ষুব্ধ হয়েছেন। বিগবসের ঘরে দাঁড়িয়ে মেজাজ হারিয়ে ফেলেন দিব্যা। করণের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে দিব্যা আরও বলেছেন, “তুমি নিজেকে বলিউডের রাজা মনে করো। তাই তোমার মুখের প্রত‍্যেকটা শব্দই মানুষ শুনবে, বুঝবে। তুমি যা বলবে ওরা তো সেটাই বিশ্বাস করবে। তাহলে আমার ব‍্যাপারে তুমি এমনটা কীভাবে বলতে পারলে?”, সবার সামনে করণের দিকে অভিযোগের আঙুল তুলে প্রশ্ন করেছেন দিব্যা।

এবছর ‘বিগ বস সিজন ১৫’ এর সম্প্রচার হচ্ছে ভুটে। ‘বিগ বস ওটিটি’ প্রথম থেকেই কার্যত বিতর্কের শিরোনামে আছে। এমনিতেই বিগবস আর বিতর্ককে সমার্থক বলেই জানেন দর্শকেরা। বিগ বসের প্রত্যেকটি সিজনেই রয়েছে বিতর্কিত চমক। এই দফাতেও কার্যত তার অন্যথা হলো না। এবার তো খোদ বলিউড পরিচালক করণ জোহারকেই সকলের সামনে অপদস্থ করে বসলেন হাউসের প্রতিযোগী। এমনটা এর আগে কখনও ঘটেনি।

বিগবসের বর্তমান সিজনে দর্শকের জন্য বহু চমক রয়েছে। চমক রয়েছে প্রতিযোগীদের তালিকাতেও। শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি বিগবস ওটিটির প্রধান আকর্ষণ হয়ে দাঁড়িয়েছেন। প্রথম দিনেই শমিতা হাউজের অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। সেই ভিডিও ভাইরাল হয়েছিল নেট মাধ্যমে। বিগ বসের প্ল্যাটফর্মে করণ জোহারের উপস্থিতি বিতর্ক আরও বাড়িয়েছে।