ভাঙতেই হবে রাণীমার ইমেজ, বিধবার শাড়ি খুলে ফেলে বোল্ড অবতারে দিতিপ্রিয়া

করুণাময়ী রানী রাসমণিতে (Karunamoyee Rani Rashmoni) তার ৪ বছরের যাত্রা সম্প্রতি শেষ হয়েছে। মাত্র ১৯ বছর বয়সেই ষাটোর্ধ্ব প্রৌঢ়া রানী রাসমণির চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। রাণীমার মৃত্যুর সঙ্গে সঙ্গে দিতিপ্রিয়াকেও টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিতে হয়েছে। তবে কাজ তো আর থেমে থাকে না। বিশেষত দিতিপ্রিয়ার মতো ভার্সেটাইল অভিনেত্রী ধারাবাহিকের কাজ ছাড়তে না ছাড়তেই নতুন প্রজেক্টের কাজ পেয়ে গিয়েছেন।

ধারাবাহিক থেকে বিদায় নেওয়ার পরপরই ওটিটি প্ল্যাটফর্মের নতুন ওয়েব সিরিজের কাজ শুরু করে দিয়েছেন দিতিপ্রিয়া। তার জন্য নিজেকে প্রস্তুত করেছেন তিনি। এতদিন রাণীমার চরিত্রে অভিনয় করতে করতে তিনি সেই চরিত্রের মধ্যে ঢুকে গিয়েছিলেন। চরিত্র থেকে বেরিয়ে আসার প্রয়োজনে প্রথমেই তিনি নিজের লুক বদলে ফেলেছেন। শাড়ির উপর জড়ানো শাল, মাথায় কাঁচাপাকা চুলে ষাটোর্ধ্ব প্রৌঢ়া রানীর সাজ ছেড়ে রীতিমতো আধুনিকা তন্বীরূপে বারংবার সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন তিনি।

লুকস নিয়ে বরাবর এক্সপেরিমেন্ট করতে থাকেন দিতিপ্রিয়া। ধারাবাহিকে চরিত্রের প্রয়োজনে তাকে একরকম দেখালেও সোশ্যাল মিডিয়ায় তাকে দেখে অনেকেই রীতিমতো চমকে ওঠেন। নতুন প্রজেক্ট এর নতুন চরিত্রের জন্য নিজেকে তৈরি করতে সাদা শাড়ি, নো মেকাপ, আর গায়ে একটি শাল জড়ানো রানীমায়ের শান্তশিষ্ট ইমেজ ছেড়ে নতুন ভঙ্গিতে নতুন অবতারে নিজেকে গড়েপিটে নিচ্ছেন অভিনেত্রী।

সম্প্রতি দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ধরা পড়েছে একটি নতুন ছবি। হাতে সাদা রংয়ের স্ট্রাইপ দেওয়া ফুল স্লিভ কালো জ্যাকেট, নিন্মাঙ্গে রয়েছে ডেনিম। ওয়েস্টার্ন পোশাকে বরাবরের মতোই দারুন স্টাইলিস্ট দেখাচ্ছে অভিনেত্রীকে। তবে এই ছবিতে নেটিজেনদের নজর কেড়েছে দিতিপ্রিয়ার হেয়ার স্টাইল। ব্রেইড হেয়ার স্টাইল লুকে ছবিতে ধরা দিয়েছেন অভিনেত্রী।

নেটিজেনদের অনুমান, সম্ভবত এই নতুন লুকেই তার অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’তে দেখা যাবে তাকে। অভিনেত্রী সম্প্রতি নিজের মুখেই জানিয়েছিলেন যে হইচই প্লাটফর্মের ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’র তৃতীয় সিজনে তাকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই খবর শুনে তার অনুরাগীরা বেশ উৎসাহী। সকলের প্রিয় রানীমাকে পর্দায় নতুন অবতারে দেখার লোভ সামলাতে পারছেন না কেউ।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০২০ সালের ২৬ শে জুন মুক্তি পেয়েছিল ‘তানসেনের তানপুরা’। সেই বছরের নভেম্বর মাসেই দ্বিতীয় সিজন মুক্তি পেয়েছিল। টানটান উত্তেজনাময় এই থ্রিলার ধর্মী ওয়েব সিরিজ নিয়ে এমনিতেই দর্শকের আগ্রহ তুঙ্গে। তার উপর আবার দিতিপ্রিয়া রয়েছেন নতুন সিজনে। অতএব নতুন সিজন মুক্তির অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছেন দিতিপ্রিয়ার অনুরাগীরা। দিতিপ্রিয়াও তাই নিজেকে নতুন চরিত্রের জন্য তৈরি করে নিচ্ছেন।