রাসমণী অতীত, টলিউড ছেড়ে এবার বলিউডে দিতিপ্রিয়া, শুরু হলো নতুন যাত্রা

বাংলা টেলিভিশন (Bengali Telivision) সিরিজ ছেড়ে দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) যাত্রা এবার সোজা মুম্বাইয়ে। গত এক মাসেই দুবার মুম্বাইয়ে উড়ে গিয়েছিলেন দিতিপ্রিয়া। ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করার দরুন নেটিজেনরা ধরেই নিয়েছিলেন যে এবার বলিউডে নিজের নতুন যাত্রা শুরু করতে চলেছেন দিতিপ্রিয়া। যদিও অভিনেত্রী অবশ্য শত গুঞ্জনের মাঝেও এতদিন চুপ করেই ছিলেন। তবে গোপন কথাটি এবার আর গোপন রইলো না।

বৃহস্পতিবার দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইলে জ্বলজ্বল করে উঠলো একটি ছবি। এই ছবিতে বলিউডের অভিনেতা তথা কাস্টিং ডিরেক্টর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সঙ্গে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। এই ছবি দেখে নেটিজেনদের অনুমান সম্ভবত অভিষেকের পরবর্তী প্রজেক্টে দিতিপ্রিয়া তার সহ-অভিনেত্রী হিসেবে অভিনয় করতে চলেছেন। পোস্টের ক্যাপশনে সেই গুঞ্জনে সীলমোহর দিলেন দিতিপ্রিয়া নিজেই।

ক্যাপশনে দিতিপ্রিয়া লিখেছেন, “ভাইবোনের সঙ্গে কী ভাবে ঝগড়া করতে হয়, তা শিখছি।” অতএব নেটিজেনরা প্রায় ধরেই নিয়েছেন যে আগামী প্রজেক্টে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ভাই-বোনের চরিত্রে অভিনয় করতে চলেছেন দিতিপ্রিয়া। যদিও ওয়েব সিরিজ নাকি ছবিতে দেখা যাবে তাদের, তা এখনও স্পষ্ট করে জানা যায়নি। কারণ দিতিপ্রিয়া এখনো বিষয়টিকে গোপনই রাখতে চাইছেন।

বলিউডে দিতিপ্রিয়ার কাজ সম্পর্কে জানার জন্য আনন্দবাজার অনলাইনের তরফ থেকে তার একটি সাক্ষাৎকার নেওয়া হয়েছিল। সেখানে দিতিপ্রিয়া জানিয়েছেন, ‘‘আমি এখনই কিছু বলতে পারব না। তবে হ্যাঁ, অভিষেকের সঙ্গে প্রথম দিন দেখা হতেই মনে হল যেন বহু দিনের পরিচিত। ভীষণ সাদামাঠা মানুষ অভিষেক। এত বড় মাপের অভিনেতা, কিন্তু মাটির মানুষ। কাজ করে খুব ভাল লাগছে।’’

আরও পড়ুন : রাসমণির ইমেজ ভাঙতে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়, বোল্ড চরিত্রে ফিরছেন দিতিপ্রিয়া

উল্লেখ্য করুণাময়ী রানী রাসমণিতে তার যাত্রা শেষ হতে না হতেই হাতে একগুচ্ছ কাজ পেয়ে গিয়েছেন দিতিপ্রিয়া। হইচই প্ল্যাটফর্মের তানসেনের তানপুরার তৃতীয় সিজনে অভিনয় করেছেন তিনি। রাণীমার খোলস ছেড়ে একটু একটু করে নিজেকে সম্পূর্ণ বদলে ফেলতে চাইছেন অভিনেত্রী। নিজের লুক নিয়েও চালাচ্ছেন এক্সপেরিমেন্ট। একই সঙ্গে আবার চরিত্র নিয়েও চলছে গবেষণা। কাজেই বলিউডে তার আগামী প্রজেক্টে তাকে নতুন আরও একবার নতুনভাবেই পাওয়া যাবে। এমনই আশা রাখছেন দর্শক।