মাধুরীর গানে কোমর দোলাচ্ছেন দিতিপ্রিয়া, ভাইরাল রানিমার নাচের ভিডিও

বাংলা টেলিভিশন এর বিখ্যাত “রাণীমা” হয়ে উঠছেন ধক ধক গার্ল।আসন্ন জি বাংলা (Zee Bangla) সোনার সংসার অনুষ্ঠান উপলক্ষে মাধুরী দীক্ষিতের তালেই তাল মেলাচ্ছেন ধারাবাহিক “করুণাময়ী রানী রাসমণি” খ্যাত দীতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।

ইতিমধ্যেই পুরো দমে শুরু হয়ে গিয়েছে পারফরমেন্সের প্রস্তুতি। সবুজ ঘাগড়ার সাথে মাথার খোঁপাতে সযত্নে গজরা বেঁধেছেন টিনিম তার হাত ভর্তি সবুজ চুড়ি এবং গলায় কুন্দনের জড়োয়া হার।প্রস্তুতির মধ্যেই লেন্সবন্দি হয়েছেন সবার প্রিয় রাণীমা।প্রস্তুতির মাঝে ক্যামেরাবন্দি হলেও তিনি কোন গানে নাচতে চলেছেন তা এখনই খোলসা করতে নারাজ তিনি।

মহড়ার সময় দেখা গিয়েছে তাকে ঘিরে আছে  একঝাঁক মেয়ে যাদের পরনে লাল-সাদা পোশাক। তার এই প্রস্তুতির ভিডিও প্রকাশ করেছে জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ। রিহার্সালের মাঝেই কিছুটা সময় বার করে সংবাদমাধ্যমকে দিতিপ্রিয়া বলেন ‘এতদিনের অপেক্ষার অবসান হয়েছে আমাদের, আপনাদের নয়। কারণ আমরা এখন শ্যুটে রয়েছি সোনার সংসারের। কিছুক্ষণের মধ্যেই শ্যুট শুরু হবে। তারই প্রস্তুতি চলছে। বারবার করে প্র্যাকটিস করছি, খুব নার্ভাস লাগছে, তবে এক্সাইটেডও বটে।’

প্রতি বছরের মতন এই বছরেও উৎসবের মেজাজে সমগ্র জি বাংলা পরিবার। গত রবিবারই শুটিং শেষ হয়েছে জি বাংলা পরিবার অ্যয়ার্ডস এর। তার মহড়ার এক ঝলকই মন কেড়ে নিয়েছে ভক্তদের। সম্পূর্ন পারফরমেন্স দেখতে সোনার সংসার ২০২১-দেখার অপেক্ষা করছেন তার ভক্তরা।