‘রাসমণি’র ইমেজ ভাঙতে ‘সেক্সি’ ফটোশ্যুট! রইলো দিতিপ্রিয়ার চোখ ঝলসে দেওয়া ফটোগ্যালারী

শাড়ির সঙ্গে আধ হাতের ঘোমটা এখন অতীত! ‘রাসমণি’র ইমেজ ভেঙে এখন ‘সেক্সি’ দিতিপ্রিয়া

Ditipriya Roy New PhotoShoot Goes Viral

খুব ছোট বয়স থেকেই টেলিভিশন (Bengali Telivision) ইন্ডাস্ট্রির সঙ্গে তার সম্পর্ক। শিশুশিল্পী হিসেবে একের পর এক ধারাবাহিকে (Bengali Mega Serial) কাজ করেছেন। মাত্র ১৫ বছর বয়সে জি বাংলার ‘করুণাময়ী রানী রাসমণি’তে (Korunamoyee Rani Rashmoni) মুখ্য ভূমিকায় হয় তার কাস্টিং। রাণীমার মত আটপৌরে শাড়ি, ভারী গয়না এবং মাথায় এক হাতের ঘোমটা টেনে ক্যামেরার সামনে শট দিয়েছেন। ধারাবাহিক শেষ হয়েছে। ধারাবাহিক শেষ হওয়ার সঙ্গে সঙ্গে দিতিপ্রিয়া রায়কে (Ditipriya Roy) আর রানী মা হিসেবে চেনার কোনও জো নেই।

মাত্র ১৯ বছর বয়সেই প্রৌঢ়া রানীমা চরিত্রে অসাধারণ অভিনয় করে মন জিতেছেন দর্শকদের। রাণীমার ইমেজ ভাঙতে চুলের স্টাইল থেকে শুরু করে পোশাক-আশাকে আমূল পরিবর্তন এনেছেন অভিনেত্রী। এখন আর ধারাবাহিক নয়, আপাতত কিছুদিন ছবি এবং ওয়েব সিরিজের কাজের মধ্যে নিজেকে ডুবিয়ে রাখতে চান। সঙ্গে চলছে বিজ্ঞাপনের প্রচারের কাজ। সম্প্রতি মুম্বাইতে গিয়ে একটি ওয়েব সিরিজ এবং বিজ্ঞাপনের শুটিং সেরে এসেছেন দিতিপ্রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

হট লুকে দিতিপ্রিয়াকে এখন রানীমা হিসেবে চেনাই দায়। তার উপর আবার সদ্য ইনস্টাগ্রামে একটি নতুন রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। এই ভিডিও দেখে দিতিপ্রিয়ার হটনেস কাল ঘাম ছুটিয়েছে নেটিজেনদের। হালকা রঙের একটি জিন্স, উপরে সাদা বোতাম খোলা শার্ট ও তার উপর একটি ডেনিমের ব্রালেট পরে কায়দা করে হেঁটে বা ক্যামেরার সামনে বসে পোজ দিয়েছেন টেলিভিশনের রানীমা।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

এই ভিডিওর ক্যাপশনে দিতিপ্রিয়া লিখেছেন, ভালোবাসা হোক বা ঘৃণা, প্রশংসা হোক বা অপমান, সবেতেই তার সম্পর্কে কথা বলতেই হবে! বলা বাহুল্য, সেক্সি লুকে দিতিপ্রিয়ার এই বোল্ড ভিডিও নিন্দার তুলনায় প্রশংসাই পাচ্ছে নেটিজেনদের থেকে। প্রশংসার বন্যা বয়ে যাচ্ছে কমেন্ট বক্সে। রাসমণির ইমেজ ছেড়ে বেরোতে মরিয়া দিতিপ্রিয়া। তিনি তার চেষ্টায় সফল, নেটিজেনরা তা বুঝিয়ে দিচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

আপাতত ধারাবাহিক ছেড়ে অন্য স্বাদের কাজ করতে বেশ আগ্রহ বোধ করছেন অভিনেত্রী। বিজ্ঞাপন, ওটিটিতে ওয়েব সিরিজ থেকে ছবি, শুটিং, ছবির প্রমোশন থেকে ডাবিং সব মিলিয়ে দাপিয়ে কাজ করে যাচ্ছেন দিতিপ্রিয়া। তার কথায়, “নানা রকম চরিত্রে কাজ করছি, এই সময়টা এনজয় করছি খুব”।