‘ইয়ে কালি কালি আঁখে’-র রিমিক্সে নেচে ট্রোলড দিশা পাটানি, রেগে লাল শাহরুখ-কাজল ভক্তরা

৯০ দশকের একটি জনপ্রিয় গানের লাইন ‘ইয়ে কালি কালি আঁখে’ (Yeh Kaali Kaali Ankhe) ব্যবহার করে নতুন ওয়েব সিরিজ আনছে নেটফ্লিক্স (Netflix)। শাহরুখ-কাজলের সেই গানের রিমিক্স সম্প্রতি নেটফ্লিক্সে প্রচার করা হল। যে গানে শাহরুখ-কাজলের রোমান্স দেখেছিলেন দর্শকরা, সেই গানে একটি দুর্দান্ত হট নাচের পারফরম্যান্স রেখেছেন দিশা পাটানি (Disha Patani)।

বলিউডের সুপার ডুপার হিট জুটি শাহরুখ-কাজলের সাসপেন্স থ্রিলার ধর্মী ছবি ‘বাজিগর’ এর গান ‘ইয়ে কালি কালি আঁখে’। গানের প্রথম লাইন ব্যবহার করে নেটফ্লিক্সের সাসপেন্স থ্রিলারধর্মী একটি মেক্সিকানা আনা হতে চলেছে। সিরিজের টাইটেল ট্র্যাকে আইটেম নাচ নাচলেন দিশা পাটানি। সেই ভিডিও তিনি ইনস্টাগ্রামে শেয়ার করতেই নেটিজেনরা রে রে করে তেড়ে এলেন তার দিকে। সকলের দাবি, দিশা গানটিকে বরবাদ করে দিয়েছেন!

Yeh Kaali Kaali Ankhein

   

ডিপনেক কালো-রুপোলী, সোনালী-সাদা ঝলমলে পোশাকের ফাঁক ঠেলে বেরিয়ে আসছে বক্ষযুগল। দিশার হটনেস বরাবর প্রশংসা পেলেও এইবার তার উপরে বেজায় চটে গিয়েছেন দর্শকরা। সামাজিক মাধ্যমে ট্রোলের মুখে পড়তে হচ্ছে টাইগার শ্রফের বিশেষ বান্ধবীকে। ভিডিওতে দিশার ওকে সিরিজের ট্রেলারের সুপার হিট ডায়লগ ‘হামারে ফ্রেন্ড বানোগে?’ (আমার বন্ধু হবে?) এই ভিডিও দেখে নেটিজেনদের প্রতিক্রিয়া, ‘গানটা রিমিক্স করে একদম নষ্ট করে ফেলেছে’। কেউ লিখলেন, ‘আরও একটা আইকনিক গান বরবাদ করে দিল’।

নেটিজেনদের মধ্য থেকে কারও মন্তব্য, ‘আরও একটা আইকনিক গান বরবাদ করে দিল। বলিউড মিউজিকের সবচেয়ে খারাপ সময় যাচ্ছে, না আছে কোনও সৃজনশীলতা না আছে লিরিক্সের মধ্যেকার মিষ্টতা’। এমনকি দিশার হটনেসও মন জয় করতে পারেনি কারও। ‘সেক্সি দেখানোর প্রচেষ্টা তো করেছে, তবে মোটেই ভালো লাগছে না’, এমনটাও মন্তব্য করেছেন কেউ। প্রত্যেকের একই দাবি, ‘শাহরুখ-কাজলের রসায়নের কোনও বিকল্প নেই’।

 

View this post on Instagram

 

A post shared by Netflix India (@netflix_in)

তবে দিশা অবশ্য নিন্দেমন্দে কান দিতে রাজি নন। তার সাফ দাবি, ‘নব্বইয়ের দশকের থ্রিলার আমার দুর্দান্ত পছন্দ, ছবির গান, হাই ভোল্টেজ ড্রামা,অ্যাকশনের দৃশ্য- বিনোদনের সব রসদ তাতে মজুত রয়েছে। ইয়ে কালি কালি আঁখে আদতে সেই সবকিছুর মিশেল’। এই সিরিজে অভিনয় করছেন তাহির রাজ ভাসিন, শ্বেতা ত্রিপাঠি এবং আঁচল সিং।