সস্তায দেখুন টিভি, Dish TV নিয়ে এলো ৬টি বাংলা চ্যানেল প্যাক

বর্তমানে ভারতের যেসমস্ত DTH অপারেটরগুলি রয়েছে তাদের মধ্যে অন্যতম Dish TV। দাম্পত্য অনেক মানুষই এই অপরেটারকে বেছে নিয়েছেন। Dish Tv তাদের গ্রাহকদের জন্য, মূলত বাঙালি সাবস্ক্রাইবারদের জন্য নতুন বছরের সময়ই নতুন ৬টি কম্বো প্যাকের ঘোষণা করলো। যাতে গ্রাহকরা পাবেন SD ও HD প্যাক। এই বিশেষ প্যাকের নাম ‘Sampurna Bangla‘, যার প্ল্যানের দাম ১৬৯ টাকা ও HD প্যাকের দাম ২০৭ টাকা থেকে শুরু।

এই কম্বো প্যাকগুলির মধ্যে সবথেকে সহজলভ্য হলো ‘Sampurna Bangla‘ যেখানে Dish TV’র গ্রাহকরা ১৬৯ টাকা মাসিক মূল্যের বিনিময়ে ১৯৬ টি চ্যানেল পাবেন ও এর HD প্যাকের দাম মাসিক ২০৭ টাকা, এতেও চ্যানেলের সংখ্যা একই থাকবে।

৬ টি নতুন প্যাকের প্রথমটির নাম ‘Swagat Bangla‘, যেখানে Dish TV’র SD গ্রাহকরা পাবেন ২০৪ টাকার মাসিক মূল্যের বিনিময় ২১৮ টি চ্যানেল। আবার এই বিশেষ প্যাকের HD গ্রাহকদের জন্য একটি বিশেষ প্ল্যান আছে যেখানে মাসিক ৩০৬ টাকা মূল্যে গ্রাহকরা পাবেন ২২৯ টি চ্যানেল।

how-much-each-tv-channel-will-cost-from-january-1

আরও পড়ুন :- লাগবে না টাকা, বিনামূল্যে টিভিতে ১০০ চ্যানেল দেখতে পারেন এইভাবে

এছাড়াও ক্লাসিক বাংলা ক্রিকেট প্যাকটিকে নতুন রূপ দিয়ে তারা ‘Swagat Cricket Bangla‘ প্যাকের কথা বলেছে। যেখানে মাসিক ২১৯ টাকা মূল্যে গ্রাহকরা পাবেন ২৩৪ টি চ্যানেল ও এর HD প্যাকের মূল্য ৩৩৪ টাকা। পূর্বের ক্লাসিক বাংলা ক্রিকেট প্যাকে গ্রাহকরা ২১১ টাকার বিনিময় ২১৬ টি চ্যানেল পেতেন।