‘ধুলোকণা’ ধারাবাহিকের নায়ক বাস্তবে কে, রইলো তার আসল পরিচয়

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ধুলোকণা, লীনা গঙ্গোপাধ্যায়ের প্রযোজনায় আসতে চলেছে এই নতুন ধারাবাহিক। ইতিমধ্যে ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, একটি বাড়িতে কাজের মেয়ের মতো একটি ভূমিকায় আছেন নায়িকা, সেই বাড়িতে লালন অর্থাৎ লাল নামের একটি ছেলে ড্রাইভারির কাজ নিয়ে যাবেন। এই লালই হলো ধারাবাহিকের নায়ক‌।

বাড়ির সকলে মিলে ঘিরে ধরে ড্রাইভারকে অনেকে অনেক রকম প্রশ্ন করতে শুরু করেন এবং এই সূত্রে একটু হাসি মজা ঠাট্টা দেখানো হয়। প্রোমোতে এটাও দেখানো হয় যে লাল ড্রাইভারির পাশাপাশি খুব সুন্দর গান‌‌ও গায়। এরপর মাসে কত টাকা মাইনে নেবে সেটা ঠিক হওয়ার পর ড্রাইভার যখন সপ্তাহে একদিন করে ছুটির কথা বলেন তখন নায়িকা রেগে যায় অন্যদিকে নায়ক নায়িকার পরিচয় জানতে চাইলে বাড়ির লোক তাকে ম্যানেজার বলে পরিচয় দেন এরপর দুজনের মধ্যে একটা খুনসুটির সম্পর্ক দেখানো হয়।

প্রোমো দেখেই বোঝা যাচ্ছে যে নায়ক নায়িকার মধ্যে একটা টক-ঝাল-মিষ্টি রসায়ন তুলে ধরবে এই ধারাবাহিক পাশাপাশি একটা যৌথ পরিবারের গল্প তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে। বাদশা মৈত্র, নয়না মুখোপাধ্যায়, মৈনাক ব্যানার্জি, ভাস্কর ব্যানার্জি, অস্মি ঘোষ,শংকর চক্রবর্তী, প্রীতি বিশ্বাস সহ অনেক পরিচিত মুখকেই আমরা এই ধারাবাহিকে ফিরে পাবো।

তবে এই ধারাবাহিকের সবথেকে বড় চমক হলো এই ধারাবাহিকের জুটি। এই ধারাবাহিকে একটি নতুন জুটি কে দেখিয়েছেন লীনা গাঙ্গুলী। নকশিকাঁথা ধারাবাহিকের পর এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় ফিরছেন মানালি দে। দীর্ঘদিন পর এই ধারাবাহিকের মধ্য দিয়ে টেলিভিশনে ফিরছেন অভিনেতা ইন্দ্রাশিস রায়। কে এই অভিনেতা জানেন তো এনার আসল পরিচয়?

১৫  নভেম্বর ১৯৮৬ সালে কলকাতা শহরে অভিনেতার জন্ম। ‘There was not ever aftering’চলচিত্রের অ্যাসিস্ট্যান্ট হয়ে তিনি প্রথম পা রাখেন রূপোলী পর্দায়। তিনি বেঙ্গল টাইগার্সের হয়ে ক্রিকেট‌ খেলে ২০১৪-১৫ সালে অলরাউন্ডার হিসেবে পরিচিতি পেয়েছিলেন। নিজেকে একজন ক্রিকেটার হিসেবে পরিচয় দিতেই তিনি বেশি ভালোবাসতেন।

অভিনয়ের পাশাপাশি ক্রিকেট খেলাও তার অন্যতম একটি শখ।  চ্যাম্পিয়ন,গানের ওপারে,আদিত্য ও সুবর্ণলতা ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এছাড়া স্টার জলসার অদ্বিতীয়া ও প্রেমের কাহিনী ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করে ইন্দ্রাশিস রায় সকলের নজর কেড়ে নিয়েছিলেন।

আরও পড়ুন : খেলাঘর সিরিয়ালের নায়িকা পূর্ণা বাস্তবে কে, রইলো তার আসল পরিচয়

বড় পর্দায় রংমিলান্তি,তিন অঙ্ক, লড়াই, চতুষ্কোণ,যমের রাজা দিলো বর,আমার আমি,মন্দ ভাষার গল্প,দুর্গা সহায় ইত্যাদি সিনেমায় কাজ করেছেন তিনি। ছোটপর্দায় প্রেমের কাহিনী ধারাবাহিকই ছিলো তার শেষ কাজ, এরপর দীর্ঘ চারবছর  পর আবার এই ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরে এলেন অভিনেতা।

আরও পড়ুন : রাণী রাসমণীতে মা ভবতারিণীর চরিত্রে কে অভিনয় করছে, রইলো অভিনেত্রীর আসল পরিচয়