কুটকাচালির অভাবে বাড়ছে না টিআরপি, পিলুতে এল এই জনপ্রিয় খলনায়ক

তুলতে হবে টিআরপি! কুটকাচালি করতে পিলুতে এল এই জনপ্রিয় অভিনেতা

টিআরপিতে স্টার জলসাকে কোণঠাসা করে তোলাই এখন জি বাংলার (Zee Bangla) একমাত্র লক্ষ্য। ২ চ্যানেলের রেষারেষিতে তাই টিআরপির অভাবে একের পর এক পুরনো ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে। আবার নতুন ধারাবাহিকগুলির টিআরপি ধরে রাখার জন্য আসছে নিত্য নতুন টুইস্ট।জি বাংলার পিলু (Pilu) ধারাবাহিকটি চ্যানেলের অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে পড়ে। টিআরপি তালিকায় ধারাবাহিক এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবার এই ধারাবাহিকেও আসছে নতুন চমক।

ধারাবাহিকের চৈত্র চমকে পিলুর পিতৃপরিচয় ফাঁস হয়েছে। পন্ডিত আদিত্য নারায়ণের মেয়ে পিলু। পিলুর মা কল্যাণী আদিত্য নারায়ণকে তাদের মেয়ের পরিচয় দেন। এরপর থেকেই ধারাবাহিকে জমজমাট পর্ব চলছে। আদিত্য নারায়ণের দ্বিতীয় স্ত্রী পিলুর সঙ্গে দুর্ব্যবহার করলে পিলুর আসল পরিচয় জানিয়ে দেন ঠাম্মা। এই জমজমাট পর্বের মাঝেই পিলুতে এবার রইল নতুন চমক।

আদিত্য নারায়ণের দ্বিতীয় স্ত্রী ঋজুলা এবং তাদের মেয়ে রঞ্জা ধারাবাহিকের প্রধান নেগেটিভ চরিত্র। ধারাবাহিকের মোড় ঘুরানোর জন্য এবার ধারাবাহিকে এন্ট্রি হতে চলেছে আরেক নেগেটিভ চরিত্রের। এই চরিত্রটিকে পর্দায় ফুটিয়ে তোলার জন্য আসছেন টেলিভিশনের জনপ্রিয় তারকা ধ্রুব সরকার। বর্তমানে মিঠাই ধারাবাহিকে ‘সোম’ চরিত্রে অভিনয় করছেন তিনি।

মিঠাইতে প্রথমদিকে সোমের চরিত্রটি ছিল নেগেটিভ। তবে পরে অবশ্য তার চরিত্রের পরিবর্তন আসে। কিন্তু পিলু ধারাবাহিকের নেগেটিভ চরিত্র ফুটিয়ে তুলতে এন্ট্রি নিচ্ছেন ধ্রুব। রঞ্জার বিপরীতে দেখা যাবে তার চরিত্রটিকে। ধ্রুব সরকারের উপস্থিতিতে ধারাবাহিক আরও জমজমাট হবে বলেই আশা করছেন দর্শকরা। গল্পে আসবে নতুন মোড়। গল্পের এই নতুন ট্র্যাক টিআরপি তালিকাতে প্রভাব ফেলতে পারে কিনা সেটাই এখন দেখার।

এদিকে ঋজুলা ইতিমধ্যেই পিলু এবং আহিরকে আলাদা করার জন্য উঠে পড়ে লেগেছে। কয়েক বছর আগে যেমনভাবে আদিত্য নারায়ণ এবং কল্যাণীকে আলাদা করেছিল ঋজুলা, ঠিক একইভাবে আহিরের কেরিয়ার নষ্ট করে দেওয়ার ভয় দেখিয়ে পিলু এবং আহিরের ডিভোর্স করানোর চেষ্টা করে সে। পিলু এতে রাজি হয়ে গেলেও রুখে দাঁড়ায় আহির। এই পরিস্থিতিতেই নতুন নেগেটিভ চরিত্র আসছে ধারাবাহিকে।