১৩ বছর পর ভেঙেছে বিয়ে, টলিউডের এই ডিভোর্সী নায়িকা ছিলেন অভিজাত জমিদার বংশের বউ

অভিজাত জমিদার বাড়ির বউ ছিলেন, ডিভোর্সের পর বাংলার সেরা নায়িকা হয়েছেন এই অভিনেত্রী

Tollywood Gossip : বলিউড কিংবা টলিউড (Tollywood) এর মত ইন্ডাস্ট্রিতে তারকাদের মধ্যে সম্পর্ক ভাঙ্গা-গড়ার খেলা তো লেগেই থাকে। ডিভোর্সটা যেন এখানে জলভাত হয়ে গিয়েছে। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় মহা ধুমধাম করে বিয়ে করলেও খুব কম সময়ের মধ্যেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিচ্ছেন তারকারা। কারও ক্ষেত্রে এক বছর, তো কারও ক্ষেত্রে আবার ১৫ বছর পর ভেঙ্গে যাচ্ছে বিয়ে।

টলিউড ইন্ডাস্ট্রির নায়িকাদের মধ্যেও ডিভোর্সি রয়েছেন অনেকেই। বাংলার প্রখ্যাত এক নায়িকা জয়া আহসান (Jaya Ahsan) -ও একজন ডিভোর্সি। জয়া প্রধানত বাংলাদেশি অভিনেত্রী (Bangladeshi Actress) হলেও টলিউড ইন্ডাস্ট্রিতে তার অবাধ বিচরণ রয়েছে। বলতে গেলে ঢালিউড (Dhallywood) এবং টলিউড মিলেমিশে কাজ করছেন তিনি। ঢাকার এই নায়িকা এপার বাংলার অধিকাংশ দর্শকের কাছে খুবই প্রিয়।

jaya ahsan

বাংলাদেশের এই সুন্দরী নায়িকা এখন সিঙ্গেল জীবনযাপন করছেন। তবে বাস্তবে কিন্তু তার বিয়ে হয়েছিল। তাও আবার বাংলাদেশের এক অভিজাত জমিদার পরিবারের বউ ছিলেন তিনি। বাংলাদেশের এক জমিদার পরিবারের বংশধর ফয়সাল মাসুদ তার স্বামী ছিলেন। কিন্তু ১৩ বছর সংসার করার পর তার বিয়েটা ভেঙে যায়। যার নেপথ্যে থেকে কারণটাও ছিল খুবই অদ্ভুত।

১৯৯৮ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় তাদের প্রথম আলাপ হয়েছিল। তবে প্রথম দেখাতেই যে প্রেম হয়েছিল ফয়সাল এবং জয়ার এটা বলা চলে না। আসলে শুটিং সেটে ১ ঘন্টা দেরি করে এসেছিলেন ফয়সাল। মেকআপ করে এইভাবে বসে থাকতে থাকতে বিরক্ত হয়ে পড়েছিলেন জয়া। তাই অভিনেতা সেটে এসে পৌঁছাতেই তিনি তাকে কথা শুনিয়ে দেন।

Jaya Ahsan

তবে পরে অবশ্য এই তিক্ততা ভালবাসায় বদলে গিয়েছিল। পরিচয় বাড়তে বাড়তে প্রথমে তারা বন্ধু হন। এরপর একে অপরের প্রেমে পড়ে যান। জয়া এবং ফয়সাল এরপর আর দেরি করেননি, তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে গিয়ে বসেন। কিন্তু ১৩ বছর সংসার করার পর দুজনেই এই সম্পর্কের ইতি টানেন। যার প্রধান কারণ ছিল হিংসা।

Jaya Ahsan

আরও পড়ুন : ‘একাধিক বিয়ে অন্যায়ের নয়’, তারকাদের বহুবিবাহ নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী-রূপাঞ্জনারা

আসলে অনস্ক্রিনেও জয়া এবং ফয়সালের জুটি দারুণ হিট ছিল। কিন্তু ক্রমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে জয়ার জনপ্রিয়তা বাড়তে থাকে। স্ত্রীর এই সাফল্য নাকি মেনে নিতে পারেননি ফয়সাল। তাদের ব্যক্তিগত জীবনে দূরত্ব বাড়তে শুরু করে। এরপর ২০১১ সালে আইনি বিচ্ছেদের মাধ্যমে তারা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। সেই থেকে এখন একাকী দিন কাটাচ্ছেন ঢালিউডের সেরা সুন্দরী নায়িকা জয়া।

আরও পড়ুন : মিঠাই ছাড়তেই সোজা টলিউডে পা, এই সুপারস্টারের বিপরীতে সিনেমায় নামছেন সৌমিতৃষা