পোশাক নিয়ে কুমন্তব্য, ট্রোলের জবাবে পোশাক খুলে দিলেন উত্তম কুমারের নাতবৌ

তিনি টলিউডের (Tollywood) প্রখ্যাত নৃত্যশিল্পী তথা মডেল দেবলিনা কুমার (Devlina Kumar)। তবে টেলিভিশনের পর্দার সকলের চেনা ‘মথুরবাবু’ তথা গৌরব চট্টোপাধ্যায়ের (Gourav Chatterjee) সঙ্গে তার সম্পর্ক তাকে নতুনভাবে পরিচিতি দিয়েছে। সম্প্রতি গৌরবকে বিয়ে করে তিনি হয়েছেন টলিউডের লেজেন্ডারি অভিনেতা উত্তম কুমারের নাতবউ! আর সেটাই যেন তার পক্ষে কাল হয়ে দাঁড়িয়েছে। কারণ উত্তম কুমারের নাতবউ যদি খোলামেলা পোশাকে সর্বসমক্ষে এসে দাঁড়ান, তাহলে অনেকের চোখেই তা দৃষ্টিকটু লাগে!

দেবলিনা কুমারের প্রতি সর্বদাই নেটিজেনদের দৃষ্টি থাকে। বিশেষত তার পোশাকের উপর। পোশাকে একটু এদিক-ওদিক হলেই নেট মাধ্যমে রে রে করে ওঠেন সমালোচকেরা। এই যেমন হালফিলে গোয়াতে হানিমুন করতে গিয়ে মনোকিনি পরে ছবি দিয়ে নেট মাধ্যমে ব্যাপক ট্রোল হয়েছিলেন দেবলিনা। দেবলিনাকে দেখে একদল নেটিজেনের প্রশ্ন, “আর কাপড় খোলা বাকি আছে?”

সেই প্রশ্নের সরাসরি অবশ্য কোনও জবাব দেননি দেবলিনা। তবে নেট মাধ্যমেই আরেকটি ছবি শেয়ার করে যেন পরোক্ষে সমালোচকদের মুখ বন্ধ করে দিতে চাইলেন তিনি। এবার তিনি যে নিজে পোশাকে ধরা দিয়েছেন, তা আগের তুলনায় অনেক বেশি খোলামেলা। মনোকিনি ছেড়ে একদম টু-পিস বিকিনি পোশাকে তার শরীরের বেশিরভাগ অংশই দৃশ্যমান। যা নেট মাধ্যমের উষ্ণতার পারদ আরও চড়িয়ে দিয়েছে।

কালো বিকিনিতে উপচে পড়ছে যৌবন। দেবলিনার শরীরী আবেদনে মুগ্ধ নেটিজেনরা এই পোস্টের নিচে তাদের ভালোবাসা জানাতে কার্পণ্য করছেন না। আর সমালোচকরা? তারা যেন মুখের উপর সপাটে এমন জবাব পেয়ে রীতিমতো স্তম্ভিত! কি বলবেন ভেবে পাচ্ছেন না। ছবির ক্যাপশনে লেখা, ‘উইকএন্ডের শুরু’। উল্লেখ্য, এই ছবিটি যে গৌরব তুলে দিয়েছেন, সেকথাও পোস্টের নিচে উল্লেখ করেছেন তিনি।

মাত্র কয়েক মাস আগেই গৌরবের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন দেবলিনা। তাদের দীর্ঘদিনের প্রেম পূর্ণতা পেয়েছে। এদিকে ব্যস্ততম শুটিং শিডিউল থেকে সময় বের করে নিয়ে একে অপরের সঙ্গে কাটানোর জন্য তেমন সুযোগ পাননি তারা। তাই কোনোরকমে ছুটি জোগাড় করে নিয়ে দুজনে ছুটেছেন ‘ভ্যাকেশন টাইম’ কাটাতে। বিয়ের আট মাস পরে হানিমুনে আসতে পেরে বেজায় খুশি অভিনেত্রী।

গোয়াতে ছুটি কাটানোর মুহূর্তের বিভিন্ন ছবিতে ভরে উঠছে দেবলিনার ইনস্টাগ্রাম প্রোফাইল। ছুটি কাটিয়ে ইতিমধ্যেই অবশ্য কলকাতায় ফিরে এসেছেন তারা। দেবলিনা আপাতত ‘ডান্স বাংলা ডান্স’-এর গুরুর ভূমিকায় আছেন। কলকাতায় ফিরে এসেই শুটিংয়ে যোগ দিয়েছেন তিনি। আর তার মাঝেই নেট মাধ্যমে সমালোচকদের উদ্দেশ্যে যেন অগ্নিবান ছুঁড়লেন দেবলিনা।