দুর্গা সেজে পিৎজা খেলেন দেবলীনা! ‘ন্যাকামি’ দেখে বিরক্ত ভক্ত, বচসায় জড়ালেন অভিনেত্রী

দুর্গা সেজে পিৎজা খাচ্ছেন উত্তম কুমারের নাতবউ! দেবলীনা কুমারের ‘ন্যাকামি’তে বিরক্ত ভক্ত

0
Devlina Kumar Trolled for Eating Pizza as Maa Durga

আজ পঞ্চমী। অফিশিয়ালি আগামীকাল থেকেই দুর্গাপূজার শুরু। তবে বাঙালির পূজার শুরু হয়ে যায় দ্বিতীয়া অথবা তৃতীয়া থেকে। করোনাকে উপেক্ষা করে পুজোমণ্ডপগুলি এবং রাস্তায় উৎসাহী মানুষের ঢল নেমেছে। এমতাবস্থায় প্রশাসন থেকে শুরু করে তারকারাও সাধারণ মানুষকে সতর্ক করছেন। দেবলিনা কুমারও (Devlina Kumar) নেট মাধ্যমে ভিডিও আপলোড করে নেটিজেনদের সতর্ক করলেন।

তবে দেবলিনার শেয়ার করা ভিডিও দেখে কার্যত সেটাকে ‘ন্যাকামো’ বলেই মনে করছেন নেটিজেনরা। কারণ ভিডিওতে দেখা যাচ্ছে দেবলিনা ঘরের সাধারণ পোশাক পরে কপালে ত্রিনয়ন এঁকে পিৎজার বাক্স খুলে পিৎজা খাচ্ছেন। সেভাবেই রিল ভিডিও বানিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।

ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, “এবারের পুজোতেও মা দুর্গা এটাই করবেন। কেননা, এখনও করোনা আছে। তিনিও সমস্ত মজা করবেন। তবে সেই মজা করবেন বাড়ি বসে। সকলে দয়া করে মজা করার পাশাপাশি নিজেদের খেয়াল রাখুন। সুরক্ষার দিকে নজর দিন। হ্যাপি পুজো। খুব ভালো করে কাটুক আপনাদের পুজো।” একইসঙ্গে পোস্টে তিনি উল্লেখ করে দিয়েছেন, সাধারণ মানুষকে সতর্ক করার উদ্দেশ্যেই তার এমন বার্তা। তিনি কারণ মনোভাবে আঘাত দেওয়ার উদ্দেশ্যে এমন ভিডিও বানাননি।

তবে দেবলীনার এই ভিডিও দেখে কার্যত বেজায় চটেছেন জনৈক নেটিজেন। তিনি দেবলিনাকে উদ্দেশ্য করে লেখেন, ‘ন্যাকামি গুলো বন্ধ করুন এবারে। জঘন্য একেবারে।’ তবে কু মন্তব্য দেখে এড়িয়ে যাওয়ার মানুষ নন দেবলিনা। তাই পাল্টা প্রত্যুত্তর দিয়েছেন তিনিও।

ওই নেটিজেনের মন্তব্যের পরিপ্রেক্ষিতে দেবলীনার পাল্টা প্রশ্ন, ‘ন্যাকামি মনে হলে ফলো করছেন কেন?’ তবে এমন পাল্টা প্রত্যুত্তর’ পেয়ে দমে যাওয়ার পাত্র নন ওই নেটিজেন। তিনি গৌরব পত্নীকে উত্তর দেন, “আপনার কিছু কিছু পোস্ট ভালো লাগে। তাই ফলো করি। কিন্তু এই পোস্টটা জঘন্য লাগল।” এই মন্তব্য দেখে কিছুটা হলেও নরম হলেন দেবলিনা। তিনি কমেন্টে লিখলেন, “তাহলে দুঃখিত”।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

এরপর ওই নেটিজেন কমেন্টে অভিনেত্রীকে বুঝিয়ে বলেন, “আপনাকে খুব ভালো লাগছে। কিন্তু আপনি যদি পিৎজা না খেয়ে পায়েস বা ক্ষীর খেতেন, তাহলে আরও ভালো লাগত।” পঞ্চমীর বিকেলে কার্যত এভাবেই সোশ্যাল মিডিয়ায় জড়িয়ে পড়লেন উত্তম কুমারের নাতবৌ।