আইটেম নাচলেন উত্তম কুমারের নাতবউ! ‘পরম সুন্দরী’র ঠুমকায় কাত নেটিজেনরা

Devleena Kumar Danced on Param Sundari Song

ফের সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের ঘুম ওড়ালেন মহানায়ক উত্তম কুমারের (Uttam Kumar) নাতবউ। দীপাবলিতে বলিউডের ট্রেন্ডিং গান ‘পরম সুন্দরী’তে (Param Sundari) নেচে মাতালেন দেবলীনা কুমার (Devlina Kumar)। দেবলীনা একজন ড্যান্সার, তার ‘রঙ্গবতী’ নাচও সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ড হয়েছিল। গৌরব চ্যাটার্জীর (Gourab Chatterjee) স্ত্রী দেবলীনা দীপাবলি উপলক্ষে অনুরাগীদের দিলেন তেমনই একটি হিট পারফরম্যান্স।

উত্তম কুমারের নাতবউ টলিউডের একজন পরিচিত মুখ। যদিও এযাবতকালে তিনি অবশ্য একটি ছবি অথবা ধারাবাহিকেও অভিনয় করেননি। তিনি একজন নৃত্যশিল্পী, নাচ নিয়েই থাকেন। তাই বিভিন্ন অ্যালবামে বা ছবিতে আইটেম ডান্স করতে দেখা যায় তাকে। উৎসবের মুহুর্তে সোশ্যাল মিডিয়ায় বলিউডের ট্রেন্ডিং গানে নেচে দেখালেন দেবলীনা।

টলিউড অভিনেত্রী ট্রেন্ডিংয়ে বিশ্বাস রাখেন না। তাই তিনি ট্রেন্ডের বাইরে যেতেই পছন্দ করেন। তাই তো বলিউডের ‘মিমি’ ছবির ‘পরম সুন্দরী’ গানটি কে নিয়ে সোশ্যাল মিডিয়ার ক্রেজ যখন একটু কমে এসেছে, ঠিক তখনই নাচের তালে ঝড় তুললেন দেবলীনা কুমার। অনুরাগীরা তার এই নাচের ভিডিওকে দিওয়ালির উপহার হিসেবেই মেনে নিয়েছেন।

গোলাপি রঙের লেহেঙ্গার সঙ্গে নীল রঙের বেনারসি ওড়না, কোঁকড়ানো খোলা চুল, কপালে টিপ, নিতান্তই সাধারণ লুকে বলিউডের আইটেম গানে নেচে দেখালেন দেবলীনা। তার নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। সকলেই একবাক্যে তার প্রশংসা করছেন। উত্তম কুমারের নাতবউয়ের নাচ দেখে মুখ খোলার সাহস পাননি ট্রোলাররাও।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

প্রসঙ্গত, দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়ের জুটি সোশ্যাল মিডিয়ার অন্যতম হিট জুটি। সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ থাকেন তারা। মাঝেমধ্যেই সাহসী পোশাকে সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেকে মেলে ধরেন দেবলীনা। কখনও আবার সাবেকি পোশাকেও ইনস্টাগ্রামের পাতায় ঝড় তোলেন দেবলীনা। এবারেও তার সাজ এবং নাচ দেখে মুগ্ধ হলেন নেটিজেনরা। কমেন্ট বক্সে উপচে পড়ছে ভালোবাসা এবং দীপাবলীর শুভেচ্ছা।