‘আমি রুক্মিণীকে বাদ দিতে বলেছিলাম’, ‘ডান্স ডান্স জুনিয়র’ নিয়ে ট্রোল হতেই মুখ খুললেন দেব

রুক্মিণীকে বাদ দিতে চেয়েছিলাম, দেবের বিস্ফোরক মন্তব্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা, তারপরই ডান্স ডান্স জুনিয়র (Dance Dance Junior) এর নতুন সিজন শুরু হচ্ছে। দর্শকদের জন্য চমকের পর চমক নিয়ে হাজির হচ্ছে এই ডান্স রিয়েলিটি শো। এখানে বিচারকের আসনে উপস্থিত থাকবেন টলিউড অভিনেতা দেব (Dev), মনামী ঘোষ এবং দেবের বান্ধবী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। দেব আর মনামীকে এর আগের সিজনেও দেখা গিয়েছিল। তবে নাচের রিয়েলিটি শোতে রুক্মিণীকে দেখে অনেকেই প্রশ্ন তুলছেন।

রুক্মিণী মৈত্র টলিউডের একজন নামি মডেল এবং অভিনেত্রী। সদ্য বলিউড থেকেও ঘুরে এসেছেন তিনি। তবে নাচে তার কতটা পারদর্শিতা রয়েছে সেই নিয়ে সন্দেহ রয়েছে দর্শকদের মনে। অনেকেই বলছেন দেবের বান্ধবী হওয়ার সুবাদেই রুক্মিণী ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে বিচারকের আসনে বসার সুযোগ পেয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে চ্যানেলের তরফ থেকে যখন বিচারকদের নাম প্রকাশ করা হয় তখন কমেন্ট বক্সে তার প্রতিবাদ জানিয়েছিলেন নেটিজেনরা। রুক্মিণীকে নিয়েই যত আপত্তি তাদের। এই সম্পর্কে দর্শকদের প্রতিক্রিয়া দেব এবং রুক্মিণীর কানেও পৌঁছেছে। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে তারা এই বিষয়ে মুখ খুললেন।

দেবকে যখন এই বিষয়ে প্রশ্ন করা হয় তখন তিনি সরাসরিই বলেন তিনি বরং চ্যানেল কর্তৃপক্ষকে রুক্মিণীকে বাদ দেওয়ার কথাই বলেছিলেন। তবে চ্যানেলের তরফ থেকে দীর্ঘদিন আলাপ আলোচনার পরে শেষমেশ রুক্মিণীকে বিচারকের আসনে বহাল রাখারই সিদ্ধান্ত হয়েছে। সেই কারণেই রুক্মিণী থাকছেন ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে।

অন্যদিকে রুক্মিণীর দাবি দেবের বান্ধবী হিসেবে নয়, তিনি নিজের যোগ্যতাতেই এই মঞ্চে বিচারকের আসন পেয়েছেন। তিনি এখন যেভাবে টলিউড এবং মুম্বাইতে চুটিয়ে কাজ করছেন তাতে তার যোগ্যতা তৈরি হয়ে গিয়েছে এই রিয়েলিটি শোয়ের বিচারক হওয়ার। দেবের মুখেও এদিন একই কথা শোনা গিয়েছে।

তবে শুধু বিচারক নিয়ে নয়, আসন্ন রিয়েলিটি শোয়ের মেন্টরদের নিয়েও প্রশ্ন উঠছে। অভিষেক বসু, তৃণা সাহা, দীপান্বিতা রক্ষিত, বাংলা টেলিভিশনের এই তিন তারকা এই দায়িত্ব সামলাবেন। অন্যদিকে রোহন ভট্টাচার্য একটি কাল্পনিক কমিক চরিত্রে মনোরঞ্জন করবেন দর্শকদের।