মাত্র ৪ জনের জন্য কোটি টাকার বাড়ি, সুপারস্টার দেবের বাড়ির অন্দরমহল দেখলে ঘুরে যাবে মাথা

সুইমিং পুল থেকে সিনেমা হল, বাড়িতেই রয়েছে সবকিছু, ঘুরে দেখুন দেবের বাড়ির অন্দরমহল

Dev shared his new Flat in urbana complex at Kolkata inner view

সম্প্রতি কলকাতাতে বাইপাসের ধারে আরবানা কমপ্লেক্সে নতুন একটি ফ্ল্যাট কিনেছেন দেব (Dev)। মা-বাবা এবং বান্ধবী রুক্মিণীকে নিয়ে এটাই এখন তার নতুন ঠিকানা। টলিউডের নায়ক হিসেবে প্রতিষ্ঠা পাওয়ার পর হাতে কিছু টাকা জমিয়ে সাউথ সিটি কমপ্লেক্সে তিনি প্রথম তার স্বপ্নের রাজপ্রাসাদটি কিনেছিলেন। এখন কলকাতা শহরের বুকে দু-দুটি ফ্ল্যাটের মালিক টলিউডের এই ‘মহানায়ক’‌।

কচিকাচাদের সঙ্গে দেবের খুনসুটি বেশ ভালই জমে। ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে লাড্ডু-উদিতার সঙ্গে দেব এবং রুক্মিণীর দারুন সদ্ভাব লক্ষ্য করা যায়। দেবের বাড়িতে এসেও মস্তিতে মেতে উঠেছিল দুজনে। তাদের সব থেকে বেশি পছন্দ হয়েছে দেবের ফ্ল্যাটের ড্রয়িং রুমের মাঝ বরাবর নীলচে রঙের একটি দোলনা। ছোট থেকে বড় সকলকেই আকর্ষণ করবে এই সুন্দর দোলনাটি। দোলনাতে দুই খুদের দোল খাওয়ার মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করেন দেব।

এই দোলনার পেছনের দেওয়ালে থরে থরে সাজানো রয়েছে দেবের পাওয়া বিভিন্ন পুরস্কার। দোলনার ঠিক পাশেই রয়েছে সুবিশাল জানালা। সেই জানলার অপরপ্রান্ত দিয়ে কলকাতা শহরের অনেকদূর পর্যন্ত দেখা যায়। অফ হোয়াইট রঙের মেঝে এবং সাদা রঙের দেওয়াল ড্রয়িং রুমের অন্দর সজ্জায় আলাদাই এক আভিজাত্যের মাত্রা সংযোগ করেছে। কয়েক মাস আগেই দেবের বাড়িতে অতিথি হিসেবে এসেছিলেন মিঠুন চক্রবর্তী। তখন দেবের ড্রয়িং রুমটা আরও ভালো করে নজরে পড়ে।

দেবের এই বহুতল আবাসনের মধ্যে রয়েছে একটা সুইমিং পুল। বাড়ির ছাদে এই সুইমিং পুল সত্যিই নজর কাড়বে যে কারও। ছবিতে রুক্মিণীর সঙ্গে উদিতাকে পুলের জলে মস্তি করতেও দেখা গেল। আর লাড্ডু দেবের মায়ের সঙ্গে পুলের ঠিক সামনে দাঁড়িয়ে ছবি তুলেছে। উল্লেখ্য পুলের এই ছবিটি এর আগেও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন দেব। এর আগে বাবা-মা এবং পোষ্যের সঙ্গেও এখানে এই ছবিটি তুলেছিলেন দেব।

এরপরই নজরে পড়ছে দেবের মার্বেল বাঁধানো ঝাঁ চকচকে স্নানঘর এবং বিরাট জাকুজি। লাড্ডু-উদিতাকে এখানে শুয়ে শুয়েও ছবি তুলতে দেখা গেল। এছাড়া দেবের থিয়েটার রুমে দেবের গানের সঙ্গে জমিয়ে নাচতেও দেখা গেল লাড্ডু-উদিতাকে। সোশ্যাল মিডিয়াতে এই ছবিগুলো শেয়ার করে দেব লিখেছেন, “এমনি, কিন্তু এই এমনিটা ছিল স্পেশাল”।

বর্তমানে শুধু সিনেমাতে অভিনয় নয়, সেই সঙ্গে স্টার জলসার ‘ড্যান্স ড্যান্স জুনিয়ার’ এর বিচারক হিসেবেও নতুন দায়িত্ব পেয়েছেন দেব। আগে শুধু বছরে ২-৩ বার তার সঙ্গে সিনেমা হলে সাক্ষাৎ হত অনুরাগীদের। এখন সপ্তাহান্তে শনি-রবিবার দেবকে টিভির পর্দাতেও দেখার সুযোগ হয়। সম্প্রতি ডান্স ডান্স জুনিয়রের দুই খুদে সঞ্চালক লাড্ডু এবং উদিতা দেবের নতুন বাড়িতে এসে হাজির হয়েছিল। তাদের সঙ্গেই দেবের নতুন ফ্ল্যাট ঘুরে দেখার সৌভাগ্য হল নেটিজেনদের।