শেষ হচ্ছে দেশের মাটি, মাম্পিকে আর দেখতে পাবে না ভেবে মন খারাপ রাজার

বন্ধ হয়ে যাবে দেশের মাটি! মনখারাপ রাজা-মাম্পির, লাইভে রাম্পিয়ানদের দিলেন বিশেষ বার্তা

মাত্র কয়েক মাসের মধ্যেই শেষ হয়ে গেল স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’র (Desher Mati) যাত্রা। চলতি মাসেই শেষ হতে চলেছে দেশের মাটির সম্প্রচার। আগামী পয়লা নভেম্বর থেকে দেশের মাটির জায়গায় আসবে নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। তাই মন খারাপ ‘দেশের মাটি’র ভক্তদের। বিশেষত রাজা-মাম্পির ভক্তরা তো কেঁদেই আকুল।

‘দেশের মাটি’র মুখ্য দুই চরিত্র নোয়া-কিয়ানকেও ছাপে গিয়েছিল অনস্ক্রিন রাজা-মাম্পির কেমিস্ট্রি। অভিনয়ে রাহুল অরুণোদয় ব্যানার্জি (Rahul Arunodoy Banerjee) এবং রুকমা রায় (Rooqma Roy)। এই জুটি কার্যত দর্শকের মনের গভীরে ছাপ ফেলে দিয়েছে। রাজা-মাম্পির ভক্তরা তো নিজেদের গর্ব ভরে ‘রাম্পিয়ান’ বলে উল্লেখ করেন। তাদের মধ্যে কারোর কারোর সকালের দিন শুরু হয় রাম্পিকে নিয়ে! সারাদিন তাদের নিয়ে চর্চা করতেই কেটে যায়। তাদের আকুতি, ‘মরে যাব তোমাদের না দেখলে’!

ভক্তদের আকুতিতে শেষমেষ লাইভে এলেন রাজা-মাম্পি। শুটিং ফ্লোর থেকেই এদিন লাইভে আসেন রাহুল এবং রুকমা। দেশের মাটি শেষ হয়ে যাবে! এই খবর শোনার পর সোশ্যাল মিডিয়ায় কেঁদে ভাসাচ্ছেন সমর্থকরা। তাদের বিশেষ বার্তা দিতেই রাজা-মাম্পির লাইভে আগমন। তারা নিজেরাও ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবরে মনোক্ষুন্ন। জানালেন, এই ধারাবাহিক তাদের কাছে ছিল পরিবারের মতো। পরিবার থেকে বিচ্ছিন্ন হওয়ার মতো মন খারাপ হচ্ছে তাদেরও।

রাহুল বলেন, “সব ভালো জিনিসেরই তো একটা শেষ থাকে। এটারও তাই।” রুকমা বলেন, “শেষ তো একদিন হতোই। হয়তো একটু জলদি শেষ হলো, এই যা।” একইসঙ্গে রুকমা জানালেন এই ধারাবাহিকের কাজ তার মনের অত্যন্ত কাছাকাছি ছিল। তার ভাষায়, “আমি এত ধারাবাহিকে কাজ করেছি, কিন্তু এই একটা ধারাবাহিক যেটা আমি রোজ দেখতাম হটস্টারে। এই কাজটা আমার কাছে খুব স্পেশ্যাল ছিল”।

ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর নিয়ে দর্শকরা যতটা মনোক্ষুন্ন, তার থেকেও তারা কার্যত এই ভেবে বেশি কষ্ট পাচ্ছেন যে পছন্দের জুটি রাজা-মাম্পিকে তারা আর দেখতে পাবেন না। এই ধারাবাহিক শেষ হয়ে গেলেও রাহুল এবং রুকমাকে অন্য কোনও প্রজেক্টে আবার একসঙ্গে দেখতে চাইছেন দর্শকরা। তাদের উদ্দেশ্যে বার্তা দিলেন রাহুল।

রাহুল এদিন লাইভে বলেন, “তোমরা বারবার বলছো আমাদের জুটি আবার দেখতে চাও। বিশ্বাস করো সেটা হলে আমার থেকে বেশি খুশি আর কেউ হবে না! এই পাগলিটাকে (রুকমা) সেটে এসে রোজ দেখতে পাবো না ভাবলেই মন খারাপ হচ্ছে। খুব ভালোবাসি ওকে।”