পঞ্চমীতে বউকে নিয়ে রাজার প্যান্ডেল হপিং, খুশিতে ডগমগ ‘রাম্পিয়ান’রা

0
Desher Maati Raja Mumpi together on Pandel Hoping

শারদীয়ার খুশিতে মেতে উঠেছে গোটা বাংলা। মেতে উঠেছেন টলিউডের তারকারাও। যে যার মতো করে পুজোর প্ল্যানিং করে ফেলেছেন তারা। প্যাকড শুটিং সিডিউল থেকে এবার কিছু দিনের জন্য ছুটি নেওয়ার পালা। ছুটি পেয়ে গিয়েছেন দেশের মাটি (Desher Mati) ধারাবাহিকের রাজা-মাম্পি ওরফে রাহুল অরুণোদয় ব্যানার্জি (Rahul Arunodoy Banerjee) এবং রুকমা রায়ও (Rooqma Roy)।

তৃতীয়া থেকেই কার্যত কলকাতা শহরজুড়ে পুজো পরিক্রমা শুরু হয়ে গিয়েছে। পঞ্চমীতে রাহুল এবং রুকমার উপর দায়িত্ব পড়েছে আবাসনের পুজোর বিচার করার। সেইমতো পঞ্চমীর সকালে একত্রিত হন রাজা-মাম্পি। গাড়িতে উঠে পূজামণ্ডপে যাওয়ার আগের মুহূর্তটুকুতে খানিকক্ষণের জন্য লাইভে ছিলেন রাহুল এবং রুকমা। পছন্দের জুটিকে পুজোর আগে একসঙ্গে দেখে বেজায় খুশি ‘রাম্পি’ সমর্থকরা।

এদিন শাড়ি পরেছিলেন রুকমা। অন্যদিকে চিরাচরিত প্রথা মেনে রাহুল কিন্তু পাঞ্জাবি পরেননি। টি-শার্ট এবং জিন্স পরতেই দেখা যায় তাকে। যদিও এতে অবশ্য কিছুটা মনোক্ষুন্ন রাম্পিয়ানরা। রাহুল কেন পাঞ্জাবি পরলেন না? প্রশ্নের জবাবে তার উত্তর, ধারাবাহিকের সৌজন্যে গোটা বছর ধরে তাকে পাঞ্জাবি পরেই থাকতে হয়। তাই তিনি এখন আর পাঞ্জাবি পরেননি।

নেটিজেনদের প্রশ্নের জবাবে রাহুলের উত্তর, “আমি বাঙালি তা প্রমাণের জন্য লোক দেখানো পাঞ্জাবি পরার প্রয়োজন নেই”। এদিন পূজামণ্ডপ থেকেও ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন তারা। পুজোর আগে শেষবারের জন্য লাইভে আসুক রাজা-মাম্পি। ভক্তের মনোবাঞ্ছা পূরণ করলেন তারকারা। মাত্র কয়েক মিনিটের জন্য হলেও কথা রেখেছেন রাহুল এবং রুকমা। ‘রাম্পিয়ান’রা এতেই বেজায় খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

এই লাইভ থেকেই জানা গেল এবার পূজোতে কলকাতায় থাকছেন না রাহুল এবং রুকমা দুজনেই। অবশ্য দুজনেরই আলাদা আলাদা জায়গায় ঘুরতে যাওয়ার প্ল্যানিং আছে। আপাতত সিরিয়ালের শুটিং থেকে টানা বেশ কয়েকদিনের ছুটি পেয়ে গেলেন তারা। লাইভের শেষে অনুরাগীদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন দুজনে।নেটিজেনরাও লাইক করে ভালোবাসা জানিয়ে কমেন্ট বক্সে পছন্দের তারকা জুটিকে শারদীয়ার শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।