এই বাংলাতেই রয়েছে নকল দীপিকা পাড়ুকোন, আসল না নকল আপনিও চিনতে পারবেন না

হুবহু দীপিকা পাড়ুকোন, নকল দীপিকাকে দেখে ধরতে পারছে না কেউ

Deepika Padukone's Lookalike Leaves Fans Confused

বলিউডের (Bollywood) নায়িকাদের মত রুপ পাওয়া মহিলাদের কাছে স্বপ্নের মত। বলিউড সুন্দরীদের মত উচ্চতা, ত্বকের রং, ফিগার পাওয়ার জন্য কত কিছুই না করতে হয়। তবে কেউ কেউ আবার অতি সৌভাগ্যবান, যারা হুবহু বলিউড সেলিব্রিটিদের মতো দেখতে! এই তালিকাতে রয়েছেন এক বঙ্গ তনয়া। তাকে দেখলে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) ডুপ্লিকেট (Deepika Padukone’s Lookalike) বলে মনে হয়।

যাকে নিয়ে কথা হচ্ছে ইদানিং তাকে নিয়ে সোশ্যাল মিডিয়া রীতিমতো তোলপাড় হয়ে রয়েছে। দীপিকা পাড়ুকোনের মতো দেখতে এই মেয়ে কলকাতাতে থাকেন। তিনি একজন ডিজিটাল কনটেন্ট ক্রিয়েটার। সোশ্যাল মিডিয়াতে তিনি কোনও বড় মাপের সেলিব্রেটির তুলনায় কম নন।

 

View this post on Instagram

 

A post shared by Rijuta Ghosh Deb (@thelushvoguette)

দীপিকা পাড়ুকোনের ডুপ্লিকেটের নাম ঋজুতা ঘোষ দেব। তিনি বিবাহিতা। সোশ্যাল মিডিয়াতে হামেশাই অ্যাকটিভ থাকেন তিনি। বিভিন্ন ছবিতে আবার দীপিকার লুক নিয়ে এক্সপেরিমেন্টও করেন। যেগুলো অবাক করে দিচ্ছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Rijuta Ghosh Deb (@thelushvoguette)

দীপিকা পাড়ুকোনের সঙ্গে চেহারার মিল থাকার কারণে সোশ্যাল মিডিয়াতে দিন প্রতিদিন তার জনপ্রিয়তা বাড়ছে। ইনস্টাগ্রামে এখন তাকে প্রায় ৬০ হাজারের কাছাকাছি মানুষ ফলো করছেন। তিনি যে ছবিগুলো পোস্ট করেন তার কমেন্ট বক্সে নেটিজেনরা তাকে দীপিকার জমজ বোন বলে উল্লেখ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Rijuta Ghosh Deb (@thelushvoguette)

ঋজুতা এবং দীপিকার উচ্চতা ত্বকের রং থেকে মুখের অবয়বে অনেকটাই মিল পাওয়া যায়। বিশেষত তার ঠোঁটের চারপাশ এবং চোখের চারপাশটা দেখলে যেন মনে হয় হুবহু দীপিকা। ভবিষ্যতে কি এই মেয়ে অভিনয়ে পা রাখবেন? এর উত্তর মিলবে সময় এলে।