মেয়ের বাবা হতেই ভোলবদল! প্রাক্তন প্রেমিকা দীপিকাকে ‘মা’ বানালেন রণবীর কাপুর

মেয়ে জন্মাতেই পাল্টে গেল ভোল, প্রাক্তন প্রেমিকাকে ‘মা’ বানালেন রণবীর কাপুর

দীর্ঘ বেশ কয়েক বছরের জল্পনার অবসান ঘটিয়ে এই বছর বলিউডে (Bollywood) মুক্তি পেয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট অভিনীত মাইথোলজিক্যাল ফ্যান্টাসি ড্রামা ভিত্তিক ছবি ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra)। বয়কট বলিউড ট্রেন্ডের মাঝেও ছবিটি বক্স অফিসে বেশ ভালই ব্যবসা করে। মেগা বাজেটের এই ছবির হাত ধরেই ঘুরে দাঁড়িয়েছে বলিউড। এখন শোনা যাচ্ছে, এই ছবির আরও বেশ কয়েকটি সিক্যুয়েল আসবে।

‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবা’ এগিয়ে গিয়েছে তার দুর্দান্ত ভিএফএক্স এবং স্টার কাস্টিংয়ের জন্য। আপাতত দর্শকরা যারা ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান দেখেছেন তারা পার্ট টু (Brahmastra Part 2) দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। কারণ এই ছবিতেই এক বড় রহস্যের খোলাসা হতে চলেছে। সেই সঙ্গে শোনা যাচ্ছে ছবির দ্বিতীয় পার্টে নাকি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) থাকছেন।

ছবির প্রথম ভাগে শুরু থেকে শেষ পর্যন্ত এক রহস্যময় চরিত্রের সম্পর্কে কথা বলা হয়েছে। সেই চরিত্রের নাম দেব। এই দেব আসলে কে, কেন তার জন্য ব্রহ্মাস্ত্র কে তিন টুকরোতে ভেঙে ফেলা হয় সেই সমস্ত রহস্যের খোলাসা হবে ছবির পরবর্তী পার্টে। দর্শকরা শুধু এটুকু জেনেছেন দেব এবং অমৃতা হলেন শিবার বাবা-মা। ছবির দ্বিতীয় ভাগে তাদের প্রেম এবং সংঘর্ষের উপর ভিত্তি করে এগোবে গল্প।

এই মুহূর্তে ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’ এর স্টার কাস্টিং নিয়ে বলিউডে তুমুল জল্পনা চলছে। ছবিটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই গুঞ্জন ছড়াতে শুরু করে অমৃতা চরিত্রটিতে নাকি অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। আর দীপিকার বিপরীতে দেব চরিত্রে থাকবেন রণবীর সিং। রামলীলা, বাজিরাও-মাস্তানির পর আরও একবার রণবীর-দীপিকার কেমিস্ট্রি ধরা পড়বে আসন্ন এই ছবিতে।

তবে দর্শকরা যে বিষয়টিকে নিয়ে ট্রোল করতে শুরু করেছেন তা সত্যিই ভারী অদ্ভুত। কারণ যদি অমৃতার চরিত্রে দীপিকাকে কাস্ট করা হয় তাহলে ছবির গল্প অনুসারে দীপিকা রণবীর কাপুরের মায়ের চরিত্রে অভিনয় করবেন। দীপিকা এবং রণবীর কাপুর একে অপরের প্রাক্তন। একসময় সম্পর্কে ছিলেন তারা। অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটলো ব্রহ্মাস্ত্র ওটিটিতে মুক্তি পাওয়ার পর।

পরিচালক অয়ন মুখোপাধ্যায় জানিয়েছিলেন ওটিটিতে ছবিটি মুক্তি দেওয়ার জন্য বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। ছবি শুরুর মুহূর্তে দেখানো হয়েছিল এক ঝড়-বৃষ্টির রাতে ছোট্ট শিবাকে কোলে নিয়ে তার মা জানলা বন্ধ করছেন। হলে যখন ছবিটি মুক্তি পেয়েছিল তখন শিবার মায়ের মুখ স্পষ্ট ছিল না। তবে ওটিটিতে আসার পর শিবাকে কোলে নিয়ে দীপিকার মুখ স্পষ্ট ধরা পড়েছে। তাই ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’তে দীপিকাই থাকবেন, এতে আর কোনও সন্দেহ রইল না।