দাম্পত্যের আড়ালে পরকীয়া! বোনের হবু বরের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা পরলেন দীপিকা

দাম্পত্য,পরকীয়ার বেড়াজালে দীপিকা! ঘনিষ্ঠ মুহূর্তে বোনের হবু বরের সঙ্গে পরলেন ধরা

Deepika Padukone and Siddhant Chaturvedi Starrer Gehraiyaan A Tale of Forbidden Love

করোনাকালীন এই সময়ে ঘরবন্দি মানুষ। তবে বলিউড (Bollywood) থেমে নেই। ছবি মুক্তির জন্য এখন একের পর এক ওয়েব প্ল্যাটফর্মই একমাত্র মাধ্যম। আগামী ফেব্রুয়ারি মাসে অ্যামাজন প্রাইমে (Amazon prime) মুক্তি পাবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhant Chaturvedi) অভিনীত ‘গেহরাইয়া’ (Gehraiyaan) ছবিটি। সদ্য মুক্তি পেল ছবির ট্রেলার। অসুখী দাম্পত্য, পরকীয়া, তারই মাঝে বেঁচে থাকার অবলম্বন খুঁজে পাওয়ার গল্প নিয়ে সিদ্ধান্ত চতুর্বেদী এবং দীপিকা পাড়ুকোনের মাখোমাখো রসায়নের গল্পের ঝলক মন ছুঁয়ে গেল নেটিজেনদের।

পরিচালক শকুন বাত্রার এই ছবিটি মুক্তির অপেক্ষায় দিন গুনছে বহুদিন থেকেই। ২ মিনিট ৪২ সেকেন্ডের এই ট্রেইলারটিতে দীপিকা এবং সিদ্ধান্তের কেমিস্ট্রি দারুণভাবে সাড়া যুগিয়েছে। রণবীর সিংকে বিয়ে করার পর এই প্রথম এমন সাহসী কোনও দৃশ্যে অভিনয় করলেন দীপিকা। ছবির গল্প অনুসারে দীপিকা অভিনীত চরিত্র ‘আলিশা’ তার খুড়তুতো বোন ‘টিয়া’র হবু বর ‘জায়েন’ এর প্রেমে পড়ে। তাদের সম্পর্ক গভীর হয়। আলিশা, জায়েনের উদ্দাম যৌনতার কিছু মুহূর্ত তুলে ধরা হয়েছে ট্রেলারে।

স্পোর্টস ব্রা পরে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন দীপিকা। কখনও বিছানায় কখনও বা উত্তাল সমুদ্রে জমে উঠছে তাদের প্রেম। শকুন বাত্রার কথায় তার এই ছবিটি আসলে ‘mirror into modern adult relationships’। যার বাংলা মানে দাঁড়ায়, আজকের প্রজন্মে পরিণত বয়সের সম্পর্কের বাস্তব প্রতিচ্ছবি। ছবিতে দীপিকা এবং সিদ্ধান্ত ছাড়াও অভিনয় করছেন অনন্যা পান্ডে। আলিশার স্বামীর ভূমিকায় অভিনয় করছেন ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা ধৈর্য্য কারওয়ার। দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন নাসিরুদ্দিন শাহ এবং রজত কাপুর।

ট্রেলারের শুরুতেই আলিশা এবং করণের অসুখী দাম্পত্যের ঝলক দেখানো হয়েছে। তারপর আলিশার জীবনে এক ঝলক মুক্ত বাতাস হয়ে প্রবেশ করে জায়েন। বয়সে বড় এবং প্রেমিকার দিদি হলেও আলিশার প্রতি দুর্বলতা অনুভব করতে থাকে জায়েন। তবে পরিবার, সমাজের কথা ভুলে জায়েন, আলিশা ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়ে। দাম্পত্যে বেড়াজালে দম বন্ধ হয়ে আসছিল আলিশার। দুজনেই প্রেমের তোড়ে ভেসে যায়। তারপরই আসে টুইস্ট। পরিবারের সবকিছু জানাজানি হয়ে যেতেই সমস্যার শুরু। এর পরে তাদের সম্পর্কের পরিণতি কী হবে? নতুন জীবনে তারা কি এগোতে পারবে? উত্তর মিলবে ছবিতে।

এই ছবিটিকে যৌথভাবে প্রযোজনা করেছেন করণ জোহারের ধর্মা প্রোডাকশন এবং ভায়াকম ১৮। পরিচালকের কথায়, ‘‘এটা শুধু একটা ছবি নয়, মানুষের সম্পর্কের ভিতরে ঢুকে পড়বার একটা জার্নি, বর্তমান জীবনের পরিণত সম্পর্কের একটা আয়না এই ছবি। কেমনভাবে আমরা সম্পর্ক, আবেগের বেড়াজালে আটকে পড়ি. কেমনভাবে আমাদের নেওয়া প্রতিটি পদক্ষেপ,সিদ্ধান্ত আমাদের জীবনকে প্রভাবিত করে, আর শুধু আমাদের নয় সেই সব বিষয়গুলো আমাদের আশেপাশের মানুষদেরও জীবন থেকেও অধরা থাকে না’’। ছবিটি মুক্তি পাবে আগামী ১১ই ফেব্রুয়ারি।