হাতে নেই কাজ, স্টার জলসা জি বাংলা ছেড়ে কোথায় হারিয়ে গেলেন দেবাদৃতা বসু

শ্রীকৃষ্ণ ভক্ত মীরা ফ্লপ হওয়ার পর কোথায় হারিয়ে গেলেন দেবাদৃতা, কেন আর অভিনয়ে দেখা যাচ্ছে না তাকে

জি বাংলার (Zee Bangla) ‘জয়ী’, ‘আলোছায়া’র পর বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছিল দেবাদৃতা বসুর (Debadrita Basu) নাম। এরপর জি বাংলার নায়িকা পাড়ি দিয়েছিলেন স্টার জলসায়। ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকে অভিনয় করে শুরু হয়েছিল তার নতুন যাত্রা। কিন্তু হলে কি হবে? এই ধারাবাহিক দর্শকদের মনে দাগ কাটতে পারেনি একটুও। তাই খুব তাড়াতাড়িই বন্ধ হয়ে গিয়েছিল স্টার জলসার এই ভক্তিমূলক ধারাবাহিক।

তবে এই ধারাবাহিক বন্ধ হওয়ার পর আর নতুন ধারাবাহিকের ফিরতে দেখা যায়নি দেবাদৃতাকে। গত কয়েক মাস ধরেই ইন্ডাস্ট্রি থেকে দূরে সরে রয়েছেন তিনি। তাই তার ভক্তরা তাকে এতদিন খুব মিস করছিলেন। দর্শকদের কাছে দেবাদৃতার জনপ্রিয়তা আকাশছোঁয়া। তবুও স্টার জলসা, জি বাংলার মত প্রথম সারির চ্যানেল থেকে ডাক পাচ্ছেন না তিনি।

প্রথম সারির চ্যানেল থেকে ডাক না পেয়ে এবার তাই অন্য চ্যানেলে ভাগ্য পরীক্ষা করতে নামছেন দেবাদৃতা। ইন্ডাস্ট্রির সূত্রে খবর এবার নাকি নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে চলেছেন তিনি। তবে স্টার জলসা কিংবা জি বাংলাতে নয়, দেবাদৃতাকে নতুন ধারাবাহিকের সুযোগ এনে দিয়েছে সান বাংলা। যদিও অভিনেত্রী নিজে এই সম্পর্কে কিছুই জানাননি।

ভক্তদের কাছে দেবাদৃতার কামব্যাকের খবর সুখবর হলেও ভাবাচ্ছে। আসলে সান বাংলাতে অনেক ভাল ভাল সিরিয়াল হয় ঠিকই কিন্তু সেখানে দর্শক তেমন নেই। স্টার জলসা কিংবা জি বাংলা ছেড়ে দেবাদৃতা আচমকা কেন সান বাংলাকে বেছে নিলেন? প্রশ্ন উঠছে ভক্তদের মনে। এদিকে সোশ্যাল মিডিয়াতে ভক্তরা বলাবলি করছেন জি বাংলার নায়িকারা নাকি স্টার জলসার জন্য ‘লাকি’ নন।

Shreekrishnabhakto Meera

প্রাইম টাইমে দেওয়া সত্ত্বেও জি বাংলা নায়িকাদের সিরিয়াল হিট হয় না। এও শোনা যাচ্ছে যে দেবাদৃতাকে নাকি স্টার জলসার আসন্ন সিরিয়াল ‘মাধবীলতা’তে লুক টেষ্টের জন্য ডাকা হয়। কিন্তু সেখানে বাদ পড়েন অভিনেত্রী।দর্শকরা এও বলছেন স্টার জলসা এর আগে রোহন, রুকমা, গৌরব চ্যাটার্জী, গৌরব রায়, রুশা, প্রমিতা এরকম অনেক অভিনেতা এবং অভিনেত্রীকে জি বাংলাতে চলে যাবার পরেও আবার ফিরিয়ে এনেছিল।

তাহলে জি বাংলার অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রে কেন সেটা করা হয় না? কেন চ্যানেল বদল করলেই কোপের মুখে পড়তে হয় জি বাংলার নায়ক-নায়িকাদের? দেবাদৃতার হয়ে মুখ খুলছেন ভক্তরা।