নাচতে নাচতে বিয়ে করে যাচ্ছে বউ, ছুটে এসে পিষে দিয়ে গেল গাড়ি, ভিডিও ভাইরাল

বিয়ে মানেই এক রাশ স্বপ্ন, আশা,আকাঙ্ক্ষা।আর এই বিশেষ দিনটিই পরিণত হলো শোকে,ভেসে উঠলো মৃত্যুর হাহাকার।সম্প্রতি বিয়ের শোভাযাত্রায় ভয়াবহ বিপর্যয়ের সাক্ষী থাকলো উত্তরপ্রদেশ।উত্তরপ্রদেশের মুজফ্ফ‌রনগর এলাকায় বিয়ের শোভাযাত্রায় ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা।

বিয়ে হচ্ছিলহেমা ও অঙ্কুর নামের দুই যুবক-যুবতীর। বিয়ের আসরে পৌঁছানোর জন্য গাড়িতে উঠেছিল হেমা।গাড়ির সাথে ছিল আত্মীয় স্বজন এবং বন্ধুবান্ধব,ছিল ব্যান্ড পার্টি।সে কি ভাবতে পেরেছিল এই আনন্দ যাত্রাই পরিণত হবে শোক যাত্রায়? সেই সময়ই বরকে নিয়েও শোভাযাত্রা করে বিয়ের মণ্ডপের উদ্দেশ্যে যাচ্ছিলেন বরযাত্রীরা।মাঝ রাস্তায় দেখা হয় দুই পক্ষের। সেই সময় হুড খোলা গাড়িতে দাড়িয়েই আনন্দে তুমুল নাচ শুরু করেন হেমা।বরযাত্রী এবং কণেযাত্রীরা একসাথেই নাচতে শুরু করেন।

এই সময়ই উদ্যম গতিতে তাদের শোভাযাত্রার দিকে ছুটে আসে একটি গাড়ি। কারুর কিছু বুঝে ওঠার আগেই শোভাযাত্রায় কয়েকজনকে ধাক্কা মেরে একইরকম উদ্যম গতিতে শোভাযাত্রা থেকে বেরিয়ে যায় গাড়িটি। গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় পাত্র অঙ্কুরের এক তুতো-ভাই প্রমোদের।এছাড়াও শোভাযাত্রার আরও অনেকে গুরুতর আহত হন। আহতদের সকলকে নিয়ে যাওয়া হয়েছে মেরঠের হাসপাতালে।

শোভাযাত্রা চলাকালীন তার ভিডিও রেকর্ড করছিলেন অনেকেই, ফলে সম্পূর্ন ঘটনাটির ভিডিও রেকর্ড হয়ে যায়।সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর ভাইরাল হয়ে যায় এই মর্মান্তিক ভিডিও।