ডান্স দিওয়ানের জয়ের ট্রফি উঠলো পীযূষ এবং রূপেশের হাতে, পেলেন প্রচুর উপহার

হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ হলো ডান্স দিওয়ানের (Dance Diwane) তৃতীয় সিজন। বিচারকদের চুলচেরা বিশ্লেষণে সেরার সেরা শিরোপা পেলেন দুইজন। পীযূষ গরভেলে (Piyush Gurbhele) এবং রূপেশ সোনির (Rupesh Soni) হাতে উঠলো এই নাচের রিয়েলিটি শোয়ের বিজয়ীর ট্রফি। রবিবার রাতেই বসেছিল গ্র্যান্ড ফিনালে। সেখানেই দুর্ধর্ষ পারফরম্যান্স করে প্রথম স্থান দখল করে নেন পীযূষ এবং রূপেশ।

এদিন ডান্স দিওয়ানের মঞ্চে জয়ের ট্রফি পাওয়ার পর এই মঞ্চ থেকে তারা পেয়ে গিয়েছেন ৪০ লক্ষ টাকা এবং একটি মারুতি সুজুকি S-Presso। ফাইনাল রাউন্ডে বিজয়ীর নাম ঘোষণা করার পর বিচারকেরা বিজেতাদের হাতে তুলে দেন তাদের প্রাপ্য সম্মান এবং উপহার।

উল্লেখ্য, এই সিজনে বিচারকের আসনে উপস্থিত ছিলেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত এবং কোরিওগ্রাফার ধর্মেশ ও তুষার। রিয়েলিটি শো’য়ের সঞ্চালনা করছিলেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। ফাইনাল রাউন্ডে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মিঠুন চক্রবর্তী।

এদিন ফাইনাল রাউন্ডের পর রুপেশ বিচারক এবং দর্শকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে জানান, “আমার এখনও বিশ্বাস হচ্ছে না। মনে হচ্ছে স্বপ্ন সত্যি হল। মাধুরী ম্যাম, ধর্মেশ স্যার আর তুষার স্যারকে অনেক অনেক ধন্যবাদ আমাকে আর পীযুশকে সঠিক পথ দেখানর জন্য। দর্শকদেরও ধন্যবাদ জানাতে চাই যাঁরা আমাদের পাশে ছিলেন ও আমাদের জন্য ভোট করেছেন”।

পীযূষ জানিয়েছেন, “এটা আমার আর আমার পার্টনার রূপেশের জন্য একটা বড় জয়। এত বড় মানের তারকা বিচারকদের সামনে পারফর্ম করা, তাঁদের থেকে শেখার সৌভাগ্য ক’জনের হয়। এই শো আমাদের ভবিষ্যতের চলার পথে অনেকগুলি দরজা খুলে দিয়েছে”।

ফাইনাল রাউন্ডে দর্শকের জন্য বহু চমক ছিল। প্রতিযোগীদের দুর্দান্ত পারফরম্যান্স তো ছিলই। সঙ্গে অতিথি বিচারক মিঠুন চক্রবর্তীর সঙ্গে মাধুরী দীক্ষিতের স্পেশাল পারফরম্যান্সও দর্শক মহলে ঝড় তুলেছে। ‘প্রেম প্রতিজ্ঞা’ ছবির ‘পেয়ার কভি কাম নেহি করনা’ গানে নাচের পারফরম্যান্স করেন মিঠুন এবং মাধুরী। সেই মুহূর্তটিকে এদিন সেরা মুহূর্ত হিসেবে তুলে রেখেছে ডান্স দিওয়ানে।