শেষ হল ডান্স ডান্স জুনিয়ার, জয়ী জয়নগরের অনীশ, রইলো পুরস্কারের তালিকা

dance dance junior season 2 winner prize list

৪ দীর্ঘ কয়েক মাসের যাত্রা শেষ হলো। ডান্স ডান্স জুনিয়র সিজন ২ (Dance Dance Junior Season 2) এর মঞ্চ থেকে নাচের আরও এক প্রতিভাকে খুঁজে নিল স্টার জলসা (Star Jalsha)। জয়নগরের অনীশ রায়ের (Anish Roy) হাতে উঠলো বিজয়ীর ট্রফি। এই রিয়েলিটি শো’য়ের অন্যান্য প্রতিযোগীদের মধ্যে থেকে মধুমিতা রায় দ্বিতীয় স্থান অর্জন করেছে। তৃতীয় স্থান অর্জন করেছে সৌম্যজিৎ পাল। গতকাল ডান্স ডান্স জুনিয়ারের গ্র্যান্ড ফিনালেতে সেরার সেরা হিসেবে অনীশকেই বেছে নিয়েছেন বিচারক এবং অতিথি বিচারকেরা।

ডান্স ডান্স জুনিয়রের ফাইনাল রাউন্ডে দর্শকের জন্য বড়োসড়ো চমক অপেক্ষা করেছিল। মুম্বাই থেকে হেলেন, সানি লিওনি এবং রেমো ডিসুজারা এই ফিনালেতে বিশেষ অতিথি বিচারক হিসেবে উপস্থিত হয়েছিলেন। রবিবারের সন্ধ্যায় ডান্স ডান্স জুনিয়র সিজন-২-এর মঞ্চ কাঁপিয়েছেন বলিউডের এই তারকারা। বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী হেলেন, কোরিওগ্রাফার রেমো ডিসুজা এবং অভিনেত্রী সানি লিওনির পারফরম্যান্সে রীতিমত ঝড় উঠেছিল মঞ্চে।

সবথেকে বেশি আকর্ষণীয় ছিল বিচারক দেব, মনামি ঘোষ এবং মহাগুরু মিঠুন চক্রবর্তীর সঙ্গে অতিথি বিচারক সানি লিওনি, হেলেন এবং রেমো ডিসুজার মঞ্চে উঠে ধুনুচি নাচের দৃশ্য। এই মঞ্চে এসে সানি লিওনির বেবি ডল নাচটিও দর্শকের বিনোদনের খোরাক জুগিয়েছে। এরপর সানির সঙ্গে দেবের রোমান্টিক নাচ মঞ্চ মাতিয়ে তোলে। মনামী এবং দেবের নাচও কিছু কম আকর্ষণীয় ছিল না।

এছাড়াও হেলেনের সঙ্গে দেবের নাচও দর্শকের বিনোদনের খোরাক জুগিয়েছে। হেলেনের জনপ্রিয় ‘পিয়া তু অব তু আজা’ এবং ‘মণিকা ও মাই ডালিং’ গানে মঞ্চে রীতিমত ঝড় তুললেন দেব। আবার দেবের আহবানে সাড়া দিয়ে হেলেনও উঠে এলেন মঞ্চে। দেবের সঙ্গে মঞ্চে নাচতে গিয়ে রীতিমতো হেসে গড়ালেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী। গাঢ় সবুজ ও লাল পাড় শাড়ি পরে অনুষ্ঠান মঞ্চে উপস্থিত হয়েছিলেন হেলেন।

ডান্স ডান্স জুনিয়রের ফাইনাল রাউন্ডে পৌঁছাতে পেরেছিল অনীশ, শ্রীজা-প্রমিত, মধুমিতা রায়, সৌম্যজিৎ পাল, সুদাম বর্মন, রোহিত এবং রোশন পাত্র, অদ্বিতীয়া রায় এবং পীযূষ তালুকদাররা। শেষ পর্যন্ত হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর লড়াইয়ের ময়দানে টিকে গেল অনীশ। তার নাচের পারফরম্যান্সে মুগ্ধ বলিউড থেকে আগত তারকা বিচারকরাও।

ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে বিজয়ী অনীশের হাতে ট্রফি তুলে দিয়ে তাকে নিজের কাঁধে তুলে নেন দেব। উচ্ছ্বাসে ফেটে পড়ে ডান্স ডান্স জুনিয়রের মঞ্চ। বিজয়ী ট্রফি ছাড়াও অনীশ পেয়েছে ১০ হাজার টাকা মূল্যের পুরস্কার, ৩ লক্ষ এবং অতিরিক্ত ২.৫ লক্ষ টাকার পুরস্কার জিতেছে ডান্স ডান্স জুনিয়রের উইনার। মধুমিতা ‘পপুলার চয়েস উইনার’ হিসেবে পুরস্কার জিতে নিয়েছে।