রাতারাতি বদলে গেল দাদাগিরির স্লট! প্রকাশ্যে এল জি বাংলার নতুন সময়সূচী

রাতারাতি বদলে গেল দাদাগিরির স্লট! নতুন সময়সূচী দিল জি বাংলা

বাংলা চ্যানেলগুলোতে যে কয়েকটি নন ফিকশন শো সম্প্রচারিত হয় তাদের মধ্যে অন্যতম এক্লটি জনপ্রিয় শো হল জি বাংলা (Zee Bangla) -য় সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) -র সঞ্চালিত দাদাগিরি। ‘বাঙালি আজও দাদাগিরি করে’ এই ট্যাগলাইন নিয়েই এই বছর শুরু হয়েছে দাদাগিরি আনলিমিটেড সিজন টেন (Dadagiri Unlimited Season 10)। খুব কম মানুষ আছেন যিনি এই শো দেখতে পছন্দ করেন না। কিন্তু টিআরপিতে ভালো ফল করার পরেও বদলে দেওয়া হলো এই শো এর সময়সূচি। চলুন নতুন কোন সময়ে সম্প্রচার হবে এই শো।

লর্ডসের মাঠে জামা ওড়ানো হোক বা ভক্তের হৃদয় কাঁপানো, সৌরভ গঙ্গোপাধ্যায় মানেই বাঙালির আবেগ। তবে বর্তমানে মাঠে ব্যাট হাতে তাকে দেখা না গেলেও, সৌরভ গাঙ্গুলিকে টেলিভিশনের পর্দাতেও বাঙালি ভালোবেসে ফেলেছে বলা যেতেই পারে। তাই তার দাদাগিরির প্রতি সিজনই জমে হিট।

DADAGIRI SEASON 10

২০০৯ সালে সফর শুরু হয়েছিল ‘দাদাগিরি’র। আর তারই সঙ্গে সঞ্চালক হিসাবে হাতেখড়ি হয়েছিল সৌরভের। এরপর এই শো-এর গত ৯টি সিজনের মধ্যে ৮টি সঞ্চালনার দায়িত্ব পালন করেছেন প্রাক্তন বিসিসিআই সভাপতি। আর তিন নম্বর সিজনে সঞ্চালক হিসেবে দায়িত্ব নিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। তবে দর্শক মুখ ফিরিয়ে নেয়। ফলে জি বাংলা চতুর্থ সিজনে ফের ফিরিয়ে আনে সৌরভকে।

সেই ধারাবাহিকতা বজায় রেখে অন্যান্য বছরের মত ২০২৩ সালে অর্থাৎ এই বছর ‘দাদাগিরি’ শুরু হয়েছে ৬ অক্টোবর থেকে। এখন জমিয়ে চলছে দাদাগিরি-র ১০ নম্বর সিজন। কুইজ আর প্রতিযোগীদের প্রশ্নে দাদার মজাদার উত্তর দর্শকদের মন কেড়ে নেয়। টিআরপি তালিকাতেও বেশ ভালো ফল করছে এই রিয়লিটি শো।

Dadagiri Unlimited Season 10

আরও পড়ুন : মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা! প্রকাশ্যে এল সৌরভ গাঙ্গুলীর ‘দাদাগিরি’র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

নন ফিকশনে চলতি সপ্তাহেও ৫.২ পেয়ে টপার সৌরভ গঙ্গোপাধ্যায়। দিদি নম্বর ওয়ান এবং ঘরে ঘরে জি বাংলাকে পিছনে ফেলে এগিয়ে গেছে দাদাগিরি। কিন্তু এত ভালো ফলাফলের পরেও পরের সপ্তাহ থেকেই বদলে যাচ্ছে দাদাগিরির সম্প্রচারের সময়। তাহলে এখন প্রশ্ন হচ্ছে কবে থেকে বদলাচ্ছে সম্প্রচারের সময়? এবং নতুন কোন সময়ে সম্প্রচার হবে এই শো?

আরও পড়ুন : দাদাগিরি থেকে কত টাকা আয় করেন সৌরভ? কত টাকার মালিক সৌরভ গাঙ্গুলী?

Dadagiri Unlimited Season 10

আরও পড়ুন : প্রথম মাইনে পেয়ে বাবাকে এই উপহার দিলেন সানা, দাম শুনে মাথা ঘুরে গেল সৌরভের

দাদাগিরি আনলিমিটেড সিজন টেন সম্প্রচারের নতুন সময়

এতদিন শুক্র আর শনিবারে রাত সাড়ে নয়টায় সম্প্রচার হত দাদাগিরি। তবে এবার থেকে তা চলে এল শনি আর রবিবারে। সময় অবশ্য একই থাকছে। রাত সাড়ে ৯টায় সম্প্রচার হবে এই কুইজ রিয়েলিটি শো। ইতিমধ্যেই দাদাগিরির একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে ইচ্ছে পুতুল ধারাবাহিকের টিম খেলতে এসেছে। অর্থাৎ এই এপিসোডটি সম্প্রচারিত হবে নতুন সময় থেকে।

আরও পড়ুন : বেতন বাবার থেকেও বেশি! বড় চাকরি পেল সৌরভ কন্যা, সুখবর দিলেন সৌরভ নিজেই