৫ ক্রিকেটার যারা দুই বার বিয়ে করেছেন, প্রথম জন বলিউডের হিরোইন

৫ ক্রিকেটার যারা দুই বার বিয়ে করেছেন, প্রথম জন বলিউডের হিরোইন

ক্রিকেটের দুনিয়ায় একবার পা রাখলে ক্রিকেটাররাও গ্ল্যামার জগতের অংশ হয়ে ওঠে। বলিউডের তারকাদের জীবন সম্পর্কে জানতে যেমন পাপারাৎজিরা ভিড় জমান তেমনই ক্রিকেটারদের জীবনের সব দিক জানতে উৎসুক দর্শক। ক্রিকেটাররা এভাবেই হয়ে ওঠেন সেলিব্রেটি। ক্রিকেটারদের জীবনের সব দিক নিয়ে চর্চা করা হয়।তাঁদের অতীত বর্তমান, ভালো দিক খারাপ দিক সব জানতে চান ক্রিকেটারদের ভক্তরা। ক্রিকেটারদের বর্তমান সম্পর্ক, অবস্থান সম্পর্কে সবাই জানেন। আজ জানবো ক্রিকেটারদের অতীত নিয়ে। এমন কিছু ক্রিকেটার রয়েছেন যারা একাধিকবার বিবাহ করেছেন। জেনে নেবো তাঁদের কথা।

১) মহম্মদ আজহারুদ্দিন

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। ভারতীয় দলের সেরা ক্রিকেটারদের মধ্যে গন্য করা হয় তাঁকে। মহম্মদ আজহারুদ্দিন এর ব্যাক্তিগত জীবন নিয়ে বহু আলোচনা, সমালোচনা হয়ে এসেছে। মহম্মদ আজহারুদ্দিন দুবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ১৯৮৭ সালে আজহার প্রথম বিবাহ করেন নৌরিনকে। তাঁদের দুটি পুত্রসন্তান হয়। আজহার ও নৌরিনের বিবাহ বিচ্ছেদ হয় ১৯৯৬ সালে। এরপর আজহার বিয়ে করেন অভিনেত্রী সঙ্গীতা বিজলানিকে। দ্বিতীয় বিয়েও টেকেনি। ২০১০ সালে আজহার ও সঙ্গীতার বিবাহ বিচ্ছেদ ঘটে। শোনা গিয়েছিল ব্যাডমিন্টন প্লেয়ার জোয়ালা গাট্টার সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন আজহার।

২) ইমরান খান

পাকিস্তান দলের প্রাক্তন ক্যাপ্টেন ইমরান খান। ইমরান খানের ব্যাক্তিগত জীবন নিয়েও তোলপাড় হয়েছে মিডিয়া। ১৯৯৫ সালের ১৬ই ডিসেম্বর ইমরান খান ও জেমিমা গোল্ডস্মিথ এর বিবাহ হয়। নয় বছর পর বিবাহ বিচ্ছেদ ঘটে জেমিমা ও ইমরানের। এরপর ২০১৫ সালে ইমরান খান পাকিস্তানের টিভি সঞ্চালিকা রেহাম খানকে বিবাহ করেন। এক বছরও টেকেনি সেই বিয়ে।

৩) দিনেশ কার্তিক

 

দিনেশ-নিকিতার বিয়ে হয় ২০০৭ সালে। কয়েক বছরের মধ্যে তাঁর পরিচয় হয় মুরলী বিজয়ের সঙ্গে। তামিলনাড়ুর ডান হাতি ব্যাটসম্যান মুরলী বিজয়ও তখন ভারতীয় দলের নিয়মিত সদস্য। সতীর্থর সঙ্গে স্ত্রীর সম্পর্কের জেরে ভেঙে যায় দিনেশ কার্তিকের সংসার। ২০১২ সালে নিকিতার সঙ্গে দিনেশের বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের কয়েক মাস পরে নিকিতা বিয়ে করলেন মুরলী বিজয়কে।
বিচ্ছেদের পরে দিনেশ কার্তিকও বেশিদিন একা থাকেননি। ২০১৩ সালে তিনি বিয়ে করেন তারকা স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকলকে।

আরও পড়ুন :- জন্ম গরিব পরিবারে, কিন্তু ক্রিকেট বদলে দিয়েছে এই ক্রিকেটারের জীবন

৪) শোয়েব মালিক

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। ২০০২ সালে বিবাহ করেন আয়েশা সিদ্দিকিকে। বিবাহ বিচ্ছেদ ঘটে শোয়াব ও আয়েশার। এরপর পাক ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার বিবাহ হয়। ভারত পাক সম্পর্কের জের টানা হয়েছিল তাঁদের বিবাহে। তুমুল সমালোচনা হয়েছিল দুই দেশে। কিন্তু সব বাঁধা পেরিয়ে নিজেদের সম্পর্কে স্থিতি এনেছেন তাঁরা।

আরও পড়ুন :- ৩ ভারতীয় ক্রিকেটার যাদের নামে গিনিস রেকর্ড আছে

৫) ওয়াসিম আক্রম

পাক ক্রিকেটার ওয়াসিম আক্রম দুবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ১৯৯৫ সালে ওয়াসিম আক্রমের সাথে হুমা মুফতির বিবাহ হয়। অরগ্যান ফেইলিওর আর কারনে ২০০৯ সালে মারা যান হুমা মুফতি। এরপর ২০১৩ সালে ওয়াসিম আক্রম অস্ট্রেলীয় বান্ধবী শানিয়েরা টমসনকে বিয়ে করেন।