বিয়েতে পেট্রোল, গ্যাস সিলিন্ডার ও পেঁয়াজ উপহার পেল নব দম্পতি, তুমুল ভাইরাল ভিডিও

পেট্রল-ডিজেলের দাম বেড়েই চলেছে। বাড়ছে রান্নার গ্যাসের দামও। এমন অগ্নিমূল্য বাজারের আঁচ এসে পড়ল বিয়ের উপহারেও। এই নবদম্পতি বোধহয় ঘুণাক্ষরেও ভাবেননি যে তাঁরা বিয়ের উপহার হিসেবে পেট্রল, গ্যাস সিলিন্ডার আর পেঁয়াজ পাবেন। হ্যাঁ, এমন কাণ্ডই ঘটেছে এ দেশে।

Couple gets Petrol, Gas Cylinder and Onions as a Wedding Gift in Tamilnadu

করোনার সবথেকে বেশী প্রভাব পড়েছে অর্থনীতিতে। এর ফলে বাজার অগ্নিমূল্য। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি চাপ ফেলছে সাধারণ মানুষের পকেটে। এর সাথেই নিত্যদিন চর চর করে বেড়ে চলেছে পেট্রোল ডিজেলের দাম। মাঝেমধ্যেই সেঞ্চুরি হাকিয়ে বসছে এই দাম। এমন অবস্থায় বিয়ের বর কনেকে অভিনব উপহার দেওয়া হলো তামিলনাড়ুতে।এই উপহার হল পেট্রোলের ক্যান, একটা গ্যাস সিলিন্ডার এবং পেঁয়াজ।

সম্প্রতি এই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছেবিয়ের বর কনেকে এক আত্মীয় গ্যাস সিলিন্ডার, একজন পেট্রোলের ক্যান এবং আরেক আত্মীয় উপহার হিসেবে পেঁয়াজ দিয়েছেন। বিয়ের অনুষ্ঠানে এমন অভিনব উপহার দিতে প্রথমবার দেখা গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে বর-কনের সাথেই আছে গ্যাস সিলিন্ডার।সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর ব্যাপকভাবে ভাইরাল হয় ভিডিওটি।

অনেকেই এটা নিয়ে হাসাহাসি করছেন আবার অনেকেই মনে করছেন বর্তমানে মূল্যবৃদ্ধির সময় এইরকম উপহারই প্রাসঙ্গিক। আবার অনেকের মতে ঘুরিয়ে সরকারের সমালোচনা করা হয়েছে এই ভিডিওতে।ভালো মন্দ সব রকম কমেন্ট মিশিয়েই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল বিয়েবাড়ির সিলিন্ডার।