শমিতা শেট্টি থেকে ডোনাল বিস্ত, রইলো বিগ বস ১৫-এর চূড়ান্ত প্রতিযোগীদের তালিকা

Confirmed List Of Bigg Boss 15 Contestants REVEALED

শুরু হচ্ছে টেলিভিশনের (Telivision) সবথেকে বড় রিয়েলিটি শো বিগ বসের সিজন ১৫ (Big Boss Season 15)। হালফিলে বিগ বস ওটিটির মঞ্চ থেকে বেছে নেওয়া হয়েছে চূড়ান্ত প্রতিযোগীদের। তাদের সঙ্গে হাউজে এবার যোগদান করবেন নামিদামি তারকারা। অতএব বিগ বস এবার জমজমাট। সম্প্রতি প্রকাশিত হয়েছে বিগ বস সিজন ১৫ এর প্রতিযোগীদের তালিকা। এক নজরে দেখে নিন সেই তালিকা।

আফসানা খান (Afsana Khan) : এই প্রথমবার বিগ বসের ময়দানে হাজির থাকতে চলেছেন জনপ্রিয় গায়িকা আফসানা খান। হাউসে প্রবেশের আগে কোয়ারেন্টাইনে থাকাকালীন প্যানিক অ্যাটাক হয়েছিল তার। কাজেই প্রথম শো থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি। এখন শোনা যাচ্ছে তিনি আবার প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চেয়েছেন।

ডোনাল বিস্ত ( Donal Bisht) : একসময় সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত ছিলেন ডোনাল্ড বিস্ত। তবে টেলিভিশনে অভিনয় করার সুযোগ পেয়ে তিনি সাংবাদিকতা ছেড়ে দেন। ‘এক দিওয়ানা থা’ এবং ‘রূপ-মারদ কা নাটা স্বরূপ’-এর মতো একাধিক সিরিয়ালে অভিনয় করার সুবাদে টেলিভিশনের পর্দার অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। তিনিও রয়েছেন প্রতিযোগীদের তালিকায়।

 

View this post on Instagram

 

A post shared by Donal Bisht (@donalbisht)

আকসা সিং (Aksha Singh) : এবার বিগবসের মঞ্চে গায়িকাদেরই আধিপত্য বেশি। ‘নাগিন’ গানের জন্য বিশেষভাবে পরিচিত গায়িকা আকসা সিংও এবার বিগ বস হাউসে উপস্থিত থাকবেন। মিকা সিংয়ের সাথে তার মিউজিক ব্যান্ডের হাত ধরে কেরিয়ার শুরু করেছিলেন আকসা। আস্থা গিলের সঙ্গে ‘নাগিন’ গানটি গেয়ে রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by AKASA (@akasasing)

নিশান্ত ভাট (Nishant Bhat) : বিগ বস ওটিটি -র ফাইনালিস্টদের মধ্যে একজন হলেন নিশান্ত ভাট। তিনি পেশায় একজন কোরিওগ্রাফার। সুপার ড্যান্সার, ঝালক দিখ লা জা এবং ডান্স দিওয়ানের মতো একাধিক নাচের রিয়ালিটি শো’তে অংশগ্রহণ করার সুবাদে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে তিনি বেশ পরিচিত।

 

View this post on Instagram

 

A post shared by Nishant Bhat (@nishantbhat85)

প্রতীক সেহজপাল (Pratik Sehajpal) : বিগ বস ওটিটির প্রতিযোগী প্রতীক সেহজপাল যে বিগ বসের আসন্ন সিজনেও অংশগ্রহণ করবেন তা আগে থেকেই ঠিক হয়েছিল। তিনি তার সততা এবং অকপট স্বভাবের জন্য বিশেষভাবে পরিচিত।

 

View this post on Instagram

 

A post shared by Pratik Sehajpal (@pratiksehajpal)

শমিতা শেঠি (Shamita Shetty) : বিগ বস ওটিটির ফাইনালিস্টদের মধ্যে একজন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টিও রয়েছেন এই তালিকায়। বিগ বস ওটিটিতে রাকেশ বাপাতের সঙ্গে তার সম্পর্কের রসায়ন দর্শকদের স্পর্শ করেছিল।

করণ কুন্দ্রা (Karan Kundra) : টেলিভিশনের পর্দার জনপ্রিয় তারকা অভিনেতা তথা সঞ্চালক করণ কুন্দ্রা এই বছর বিগ বসের ঘরে পা রাখবেন। একসময় ভিজে আনুশা ডান্ডেকারের সঙ্গে সম্পর্কে থেকে সংবাদমাধ্যমের শিরোনামে দখল করেছিলেন তিনি। এখন অবশ্য তাদের মধ্যে আর কোনও সম্পর্ক নেই।

 

View this post on Instagram

 

A post shared by Karan Kundrra (@kkundrra)

সাহিল শ্রফ (Sahil Shroff) : ‘ডন 2: দ্য কিং ইজ ব্যাক’ সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন সাহিল শ্রফ। তার আগে রিয়েলিটি শো ‘দ্য অ্যামেজিং রেস এশিয়া’ -তেও অংশ গ্রহণ করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Sahil Shroff (@sahilshroff1)

উমর রিয়াজ (Umar Riaz) : বিগ বস ১৩-এর রানার-আপ অসীম রিয়াজের ভাই উমর রিয়াজ। তার সঙ্গে টেলিভিশন ইন্ডাস্ট্রি কিংবা বলিউডের কোনও যোগাযোগ নেই। তিনি পেশায় একজন ডাক্তার। তবে তার লুক কোনও মডেল অথবা তারকার থেকে কম নয়।ইনস্টাগ্রামে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা অনেক।

 

View this post on Instagram

 

A post shared by Umar Riaz (@umarriazz91)

বিধি পান্ডিয়া (Vidhi Pandya) : ‘তুম এইসে হি রেহনা’ ধারাবাহিকের হাত ধরে প্রথম অভিনয় জগতে প্রবেশ করেন বিধি পান্ডিয়া। জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’তেও উপস্থিত ছিলেন বিধি। এবার তিনি উপস্থিত থাকবেন বিগবসে।

 

View this post on Instagram

 

A post shared by Vidhi Pandya (@vidhiipandya)

সিম্বা নাগপাল (Simba Nagpal) : এমটিভির স্প্লিটসভিলা এবং রোডিজের মতো রিয়েলিটি শো’য়ের হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে তার হাত পথ চলা শুরু। এরপর রুবিনা দিলাইকের সিরিয়াল ‘শক্তি – অস্তিত্ব কে এহসাস কি’তে অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Simba Nagpal (@simbanagpal)

তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash) : ‘খাতরোঁ কে খিলাড়ি ১০’-এ অংশগ্রহণ করেছিলেন তেজস্বী প্রকাশ। এবার বিগবসের মঞ্চেও আসছেন তিনি।