হয়ে গেল অন্তিম পর্বের শ্যুটিং, আগামী মাসেই বন্ধ হচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক 

শেষ হয়ে গেল এই জনপ্রিয় সিরিয়াল, হয়ে গেল অন্তিম পর্বের শুটিং

COLOURS BANGLA MOU ER BARI END SOON

একের পর এক বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) বন্ধের হিড়িকে কার্যত ‌ইদানিং বেশ উদ্বিগ্ন হয়ে থাকেন দর্শকরা। মাঝেমধ্যেই হঠাৎ হঠাৎ বেশ কিছু জনপ্রিয় সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার খবর মেলে। পুরনো-নতুন নির্বিশেষে জনপ্রিয় ধারাবাহিক আচমকাই বন্ধ করে দিতে হয় চ্যানেলগুলোকে। আসলে টিআরপি না থাকলেই বাংলা সিরিয়ালের উপর নেমে আসে চ্যানেলের খাঁড়া। এবার যেমন আরও এক সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার খবর পাওয়া গেল।

একমাস আগেই জানা গিয়েছিল কালার্স বাংলার (Colours Bangla) ‘মউয়ের বাড়ি’ (Mou Er Bari) সিরিয়ালটি এবার শেষ হবে। এই মুহূর্তে কালার্স বাংলার সব থেকে পুরনো সিরিয়াল এটি। সিরিয়ালটি আর টেনে নিয়ে যেতে চায় না চ্যানেল। অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Roy) এবং অভিষেক বি শর্মার (Abhishek B Sharma) এই নতুন সিরিয়ালের জায়গা নিতে চলেছে সুদীপ্তা রায় এবং বিপুল পাত্রের নতুন ধারাবাহিক ‘ফেরারি মন’।

সম্প্রতি ‘মউয়ের বাড়ি’ মেগা সিরিয়ালের শেষ পর্বের শুটিং হয়ে গেল। এর আগে অবশ্য টিআরপির অভাব থাকার কারণে ধারাবাহিকের স্লট পরিবর্তিত হয়েছিল। কিন্তু এবার সিরিয়ালটি পুরোপুরি বন্ধ করে দেওয়া হবে। বহুদিন পর গত বছরের আগস্ট মাসের শেষে ৪ টি নতুন মেগা সিরিয়াল নিয়ে কালার্স বাংলা আবার নতুন পথচলা শুরু করে। ৩ টি ধারাবাহিক এর আগেই শেষ হয়েছে। এবার পালা ‘মউয়ের বাড়ি’র।

গত ২১শে অক্টোবর ধারাবাহিকের শেষ দিনের শুটিং হয়ে গিয়েছে। সেটের সমস্ত সদস্যরা মিলে মহা ধুমধাম করেই শেষ দিনের শুটিং সেলিব্রেট করেছেন। শুটিংয়ের পর কেক কেটে একসঙ্গে সকলে বিদায় জানিয়েছেন শুটিং সেটকে। প্রযোজক নিসপাল রানেও এদিন হাজির ছিলেন সকলের মাঝে। এতদিনের পথ চলা আচমকাই শেষ হয়ে গেল। তাই শেষ দিনে আবেগে ভাসলেন সকলে।

MOU ER BARI 1

ইতিমধ্যেই এই ধারাবাহিকে দেখানো হয়েছে রূপমের স্মৃতি ফিরে এসেছে। আবার রাজেশের পর্দা ফাঁস হয়ে গিয়েছে। ধারাবাহিকের গল্পের হ্যাপি এন্ডিংয়ের মধ্যে দিয়েই টেলিভিশন থেকে বিদায় নিল ‘মউয়ের বাড়ি’। স্লট পরিবর্তনের পর এতদিন সন্ধ্যে ৬.৩০ এর সময় এই ধারাবাহিকের সম্প্রচার হয়ে এসেছে। এবার এই স্লট ছিনিয়ে নিয়ে আসছে ‘ফেরারি মন’।

MOU ER BARI 2

আসন্ন এই সিরিয়ালে ক্ষীরের পুতুল ধারাবাহিকের নায়িকা সুদীপ্তা রায় এবং জয় জগন্নাথ সিরিয়ালের নায়ক বিপুল পাত্র ছাড়াও একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা। আগামী ৭ ই নভেম্বর থেকে নতুন এই ধারাবাহিকের সম্প্রচার হবে। সিরিয়ালের কাহিনী শুরু হচ্ছে নায়ক-নায়িকার ঝগড়া এবং রেষারেষি দেখিয়ে। আবার দেখা যায় নায়িকা নিজেই নিজের সিঁথিতে সিঁদুর পরে নেয়। যা দেখে সোশ্যাল মিডিয়াতে বেশ ট্রোল করেছিলেন নেটিজেনরা।