সুপারস্টার বলে কি যা খুশি তাই! CISF অফিসারের কড়া ধমকে হতচকিত ভাইজান

তিনি বলিউডের (Bollywood) ভাইজান! সারা ইন্ডাস্ট্রি রীতিমতো কাঁপে তার নামে। ভাইজানের দাপটে বলিউডে পাত্তা পান না অনেক নামিদামি সেলিব্রিটিই। বলিউডে সালমান খানের (Salman Khan) অনুমতি ব্যতিরেকে একটি পাতাও নাকি নড়ে না! আর তাকেই কিনা সর্বসমক্ষে ধমক দিলেন CISF অফিসার! ঘটনা দেখে তাজ্জব নেটিজেনরা ।

সম্প্রতি এই ভিডিও ব্যাপকহারে ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে CISF এর ওই অফিসার নিজের কর্তব্য পালনে এতটাই বদ্ধপরিকর যে সালমান খানকে নির্দিষ্ট নিয়ম মেনে চলার কড়া নির্দেশ দিচ্ছেন তিনি। তা ঠিক কী এমন হয়েছিল যে ভাইজানকে ধমক খেতে হলো? শুরু থেকেই তবে শুরু করা যাক।

ঘটনার সূত্রপাত হয় মুম্বাই বিমানবন্দরে। আসন্ন ছবি ‘টাইগার ৩’ এর শুটিংয়ের জন্য রাশিয়ার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন সালমান খান। তবে বিমানবন্দরে পৌঁছতেই ঘটলো বিপত্তি। সালমান খানকে বিমানবন্দরে দেখে মুহূর্তের মধ্যে তাকে ঘিরে ফেলেন পাপারাজ্জিরা। সালমানও অবশ্য ভক্তদের ইচ্ছে পূরণ করলেন। ম্যাক্স থেকে বেরিয়ে হাঁটা পথ ধরলেন তিনি।

এদিকে ভক্তরাও তখন ক্যামেরা নিয়ে সালমানের পেছনে ধাওয়া করেছেন। ভিডিওতে অবশ্য দেখা যাচ্ছে, ভক্তদের এভাবে ছুটে আসতে দেখে সালমান রাগের ভঙ্গিতে তাদের বাঁধা দেন। কিন্তু কে কার কথা শোনে? তারা সালমানের পেছনে পেছন রীতিমতো দৌড়তে শুরু করেন। এদিকে এই করতে করতেই বিমানবন্দরের সিকিউরিটি জোনের দোরগোড়া অব্দি পৌঁছে গিয়েছেন সালমান খান। তবে সিকিউরিটি জোনে প্রবেশ করার আগেই অবশ্য তাকে বাঁধা দিলেন CISF অফিসার সোমনাথ মোহান্তি।

নিরাপত্তাজনিত নিয়ম বিধি না মেনেই সালমান গটগটিয়ে বিমানে উঠতে যাচ্ছেন দেখেই তার পথ আটকে দাঁড়ান তিনি। তিনি তাকে বলেন আগে নিরাপত্তাজনিত সমস্ত বিধিনিষেধ, নিয়ম-নীতি যেন পূরণ করেন সালমান। তারপরেই তাকে বিমানে উঠতে দেওয়া হবে। শুধু তাই নয়, সালমানের পেছনে থাকা পাপারাজ্জিদেরও রীতিমত ধমক দিয়ে দেন তিনি। পাপারাজ্জিদের ক্যামেরাতে ধরা পড়েছে এই ভিডিও। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেট মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কর্তব্যের প্রতি তার নিষ্ঠা, দায়বদ্ধতা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন। স্বয়ং সালমান খান সামনে দাঁড়িয়ে রয়েছেন, তাকে পর্যন্ত ধমক দিয়ে নিয়ম-নীতি পালন করার নির্দেশ দিয়েছেন ওই সিআইএসএফ জওয়ান। জওয়ানের এই সততা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেন। আচমকা ওই সিআইএসএফ অফিসার যে তাকে বাধা দিতে পারেন, তা মোটেও আশা করেননি সালমান। তাই বাধার সম্মুখীন হয়ে প্রথমটা তিনি হতচকিত হয়ে যান। যদিও পরে অবশ্য নিজেকে সামলে নিয়ে কাউন্টারের উদ্দেশ্যে পা বাড়ান তিনি।