‘ভয়ে আছি, আমারও অনেক বান্ধবী আছে’, পার্থর অবস্থা দেখে দুশ্চিন্তায় চিরঞ্জিত

বান্ধবীদের নিয়ে বিপাকে পার্থ, নিজের অবস্থা ভেবে দুশ্চিন্তায় চিরঞ্জিত

Chiranjit Chakraborty Opens Up About Patha Chatterjee's Girlfriend Arpita Mukherjee

এসএসসি নিয়োগ দুর্নীতি (SSC Scam) মামলায় বারবার রাজ্য সরকারের মুখ পুড়ছে। তদন্তে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। কান টানলেই বেরিয়ে আসছে তৃণমূলের বাঘা বাঘা নেতাদের মাথা। এমতাবস্থায় কোটি কোটি টাকা তছরুপের অভিযোগে বান্ধবীসমেত গ্রেপ্তার হয়েছেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)।

পার্থর অবস্থা দেখে দুশ্চিন্তায় ভুগছেন বারাসাতের তৃণমূল বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তীও (Chiranjit Chakraborty)। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি প্রসঙ্গে মুখ খুলেছেন চিরঞ্জিত। রবিবার পূর্ব মেদিনীপুরের মেচেদায় বিদ্যাসাগর সভা লাইব্রেরীতে সাংস্কৃতিক অনুষ্ঠানের যোগদান করতে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। কিছুটা মজার ছলেই বলেন, “আমি ভয়ে আছি”।

কেন ভয়ে আছেন টলিউড অভিনেতা তথা তৃণমূলের এই বিধায়ক? চিরঞ্জিতের কথায়, “আমারও অনেক বান্ধবী ছড়িয়ে ছিটিয়ে আছে। এই তো এখানেও আছে। এখন তাঁদের বাড়িতে রেইড হলে যদি টাকা বেরিয়ে আসে!”

তারপর তিনি মন্তব্য করেন, “এগুলি সব ভিন্ন ঘটনা। প্রমাণিত না হলে কিছুই করা যাবে না। এমনকি কিছু বলাও উচিত নয়। দল এখনও পার্থ চট্টোপাধ্যায়কে মহাসচিব পদে বহাল রেখেছে। সুতরাং সবকিছুই প্রমাণের উপর।”

Chiranjeet Chakraborty Opens Up About Prosenjit Chatterjee in Zee Bangla Apur Sangsar

যদিও এই ঘটনা প্রসঙ্গে তিনি সব দায়ভার ছেড়ে দিয়েছেন বিরোধী বিজেপির উপরে। তার কথায়, “দল যা বলার বলেছে। বিজেপি এমন অনেক কিছুই করতে পারে। বিজেপির চক্রান্ত এটা বলছি না। কোথাও একটা ত্রুটি আছে তা সত্যি।”

Chiranjeet Chakraborty Opens Up About Prosenjit Chatterjee in Zee Bangla Apur Sangsar

তৃণমূল বিধায়কের মতে, “বিজেপি এটাকে কোথাও একটা ত্রুটি আছে তা সত্যি। তবে বিজেপি এটাকে বড় করে দেখাচ্ছে। পাবলিক-মিডিয়ার কাছে বড় করে তুলে ধরছে। ওদের পরিকল্পনা হল, কোনওভাবে যদি দলটাকে দুর্বল করা যায়”।