কোটি কোটি পুরুষের বুকে ঝড় তুলে নতুন গানে ফের বাজিমাত নোরা ফাতেহির

Nora Fatehi

বলিউডে আইটেম গানে যার পারফরম্যান্স মানেই নিশ্চিত হিট তিনি নোরা ফাতেহি (Nora Fatehi)। ২০১৭ সাল থেকে কোটি দর্শকের মন জয় করে আসছেন বলিউডের লাস্যময়ী তারকা নোরা ফাতেহি। এরপর একের পর এক তার নাচমুখর গান দর্শক-শ্রোতাদের মাতিয়ে রেখেছে। মরোক্কান বংশোদ্ভূত নোরা ফাতেহির জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। তবে এই অভিনেত্রী, নৃত্যশিল্পী, মডেল ও প্রযোজকের ক্যারিয়ার বিকশিত হয়েছে ভারতেই। হিন্দি, তেলুগু, মালয়ালম ও তামিল ভাষার সিনেমায় কাজ করেছেন তিনি।

বলিউডের নৃত্য জগতের একটি উজ্বল নাম নোরা ফাতেহি (Nora Fatehi)। তবে নাচের পাশাপাশি অভিনয়তেও দক্ষ তিনি। প্রতিবার স্ক্রিনে তার উপস্থিতি যেন আগুন লাগিয়ে যায় পর্দায়। এবারও তার অন্যথা হলোনা। তার নতুন ভিডিও মুগ্ধ করলো দর্শকদের। মুক্তি পাওয়ার পড়েই ভাইরাল হয়ে হয় সেই মিউজিক ভিডিও।

গত বৃহস্পতিবার অর্থাৎ ৪ তারিখ টি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে এই মিউজিক ভিডিওটি যার ভিউজ এখনই পেরিয়ে গিয়েছে ৩১ মিলিয়নের গণ্ডি।মিউজিক ভিডিওটির নাম ‘ছোর দেঙ্গে’। এটি পরিবেশন করা হয়েছে টি সিরিজ এবং  গুলশান কুমারের পক্ষ থেকে।

শুধু নাচ নয় বরং সম্পূর্ন একটি গল্প প্রকাশ পেয়েছে এই মিউজিক ভিডিওটির মধ্যে থেকে। একইসাথে নোরা ফাতেহির অসাধারণ নাচ এবং অভিনয় দক্ষতা মুগ্ধ করেছে দর্শকদের।মিউজিক ভিডিওটির মধ্যে দিয়ে বিয়োগের আবেগ এবং প্রতিশোধের গল্প ফুটে উঠেছে।শেষ কয়েকটি দৃশ্যে কাহিনীর মূল তাৎপর্য ফুটে উঠেছে। এই মিউজিক ভিডিওতে কণ্ঠ দিয়েছেন পরম্পরা ট্যান্ডন। মূল চরিত্রে নোরার বিপরীতে দেখা গিয়েছে  ইহান ভাটকে।যোগেশ দুবের কথা এবং সচেত-পরম্পরার সংগীতে গানটি মন জয় করে নিয়েছে সকলের।