ঘিরে ধরেছিল অবসাদ, আত্ম`হ`ত্যা`র চেষ্টা করেন বামাক্ষ্যাপা খ্যাত সব্যসাচী

অবসাদে আত্ম`হ`ত্যা`র চেষ্টা করেছিলেন ‘বামা’ সব্যসাচী চৌধুরী

Mahapeeth Tarapeeth Actor Sabyasachi Chowdhury Published His First Book on Kolkata Book Fair

ধীরে ধীরে ভালোর দিকে এগোচ্ছে বাংলা টেলিভিশন অভিনেতা সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Choudhary) জীবন। তবে একটা সময় চারিদিকে বিপদ ঘিরে ধরেছিল তাকে। কাছের মানুষ ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) শরীরে বাসা বাঁধা ক্যান্সার কার্যত প্রেমিকার শরীরের পাশাপাশি তার মনকেও আক্রমণ করেছিল। কিন্তু নিজে ভেঙে না পড়ে তিনি সবসময় ঐন্দ্রিলার পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছেন।

আজ ঐন্দ্রিলা একেবারে ক্যান্সার মুক্ত। ঐন্দ্রিলার ক্যান্সারজয়ের এই যাত্রায় দুজনে মিলে একসঙ্গে সফর করেছেন। প্রেমের এমন নিদর্শন কার্যত অনেকের কাছেই অনুপ্রেরণা। তবে ঐন্দ্রিলাকে ফিরিয়ে আনার পর যখন সব ঠিকঠাক দিকে এগোচ্ছে, ঠিক তখনই কাজ হারান সব্যসাচী।

Sabyasachi Chowdhury shared health Update of Aindrila Sharma

স্টার জলসার প্রখ্যাত ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ আচমকা বন্ধ হয়ে যাওয়াতে কি অবসাদ ঘিরে ধরেছিল তাকে? সোশ্যাল মিডিয়াতে আক্ষেপ ঝরে পড়েছিল তার গলায়। সেই কারণেই কি আত্মহত্যার মতো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে যাচ্ছিলেন ছোট পর্দার ‘বামা’?

সম্প্রতি স্টুডিও পাড়াতে এমন একটি খবর রটেছে। জীবন যুদ্ধের যাত্রাপথে অবসাদে নাকি আত্মহত্যা করতে যাচ্ছিলেন সব্যসাচী! তিনি নিজেও বলেন, “বেশ কিছুদিন ধরে খুব অবসাদে ভুগছিলাম। যখন তখন আত্মহত্যার কথা মাথায় ঘুরছিল। এখন আবার আমি প্রবলভাবে জীবনমুখী।” আনন্দবাজারের কাছে এমনটাই বলেছেন সব্যসাচী।

SABYASACHI CHOWDHURY UPCOMING SERIAL STAR JALSHA

আসলে এই অবসাদ, আত্মহত্যার ভাবনা সবটাই তার পরবর্তী সিরিজের গল্পের অংশ। পরিচালক রাজদীপ ঘোষের আসন্ন সিরিজে সব্যসাচী একজন বিবাহিত পুরুষের চরিত্রে অভিনয় করছেন যিনি তার স্ত্রীর ভালোবাসা থেকে বঞ্চিত, অবসাদে ভোগেন এবং আত্মহত্যার চেষ্টা করেন।

এরকম এক পরিস্থিতি থেকে তিনি কিভাবে আবার জীবনমুখী হয়ে ওঠেন, সেই গল্প শোনাবে এই নতুন ওয়েব সিরিজ। উল্লেখ্য, এই সিরিজে অভিনয় করছেন তার প্রেমিকা ঐন্দ্রিলা শর্মাও। ক্যান্সার মুক্ত হয়ে এটাই তার প্রথম কাজ। এছাড়াও অন্যান্য চরিত্রে থাকছেন সুমন্ত মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, প্রীতম এবং পূজা সরকার।