বউ পিটিয়ে জেলে যেতে বসেছেন সুস্মিতার ভাই, বিশ্ব সুন্দরীর ভাইয়ের বিরুদ্ধে উঠলো গুরুতর অভিযোগ

বউ পিটিয়ে ফেঁসেছেন সুস্মিতার ভাই, গুরুতর অভিযোগ নিয়ে আদালতে ছুটলেন স্ত্রী

charu asopa rajeev sen susmita sen

বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের (Susmita Sen) ভাই রাজিব সেনের (Rajeev Sen) ব্যক্তিগত জীবন এখন তোলপাড়। গার্হস্থ্য হিংসার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। অভিযোগ তুলেছেন তার স্ত্রী চারু অসোপা (Charu Asopa)। শোনা যাচ্ছে বিয়ের কয়েক মাস পর থেকেই নাকি দুজনের মধ্যে অশান্তি শুরু হয়। তবে এতদিন এই বিষয়ে মুখ খোলেননি কেউ। এরই মধ্যে তাদের সন্তান আসার সুসংবাদও মিলেছিল। কিন্তু সন্তান জন্মানোর পরেও রাজিব-চারুর সংসার ঠিক সুখের হল না।

কিছুদিন আগে খবর রটেছিল রাজিব-চারুর দুজনেই নাকি বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। যদিও একরত্তি সন্তানের মুখের দিকে চেয়ে তারা এই সম্পর্কটাকে আর একটা সুযোগ দেওয়ার কথা ভেবেছিলেন। কিন্তু এরই মধ্যে ঘটে গেল আরেক অঘটন। একে অপরের বিরুদ্ধে বিস্তর অভিযোগ তুলে এখন আলাদা হওয়ার পথে রাজিব-চারু। সুস্মিতা সেনের পারিবারিক সমস্যার খবর ঘিরে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া।

charu asopa and rajeev sen

একে অপরকে সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করে দিয়েছে তারা। সেই সঙ্গে নিজেদের একসঙ্গে তোলা সমস্ত ছবিও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে চিরতরে সরিয়ে ফেলেছেন। সংবাদ মাধ্যমের কাছে রাজিবের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন চারু। তার অভিযোগ ঝগড়াঝাটি হলেই নাকি তাকে বাড়িতে একা ফেলে রেখে বেরিয়ে যেতেন রাজিব।

এমনকি লকডাউনের আগে তিন মাস তিনি বাড়িতে ফেরেননি। চারুর সঙ্গে সমস্ত যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন। কিছুদিন আগেও ঝগড়ার পরে বাড়ি ছেড়ে হোটেলে থাকতে শুরু করেন রাজিব। তখন চারুর সমস্ত ধৈর্যের বাঁধ ভেঙ্গে যায়। তিনি আরও বলেছেন রাজিব ভীষণ বদমেজাজি। মাথা গরম হলে গালিগালাজ দেওয়া থেকে শুরু করে চারুর গায়ে তিনি হাত পর্যন্ত তুলেছেন!

rajeev sen charu asopa 1

রাজিব নাকি সন্দেহ করেন তার স্ত্রী পরকীয়া করছেন। অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছেন, স্ত্রীর প্রতি এই সন্দেহবশত রাজিব তার সহ-অভিনেতাকে পর্যন্ত হুমকি দিয়ে এসেছিলেন। যদিও রাজিব স্ত্রীর আনা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তার পাল্টা দাবি তিনি কোথায় যাচ্ছেন তার সবটাই নাকি তার স্ত্রী জানতেন। উল্টে তিনি বলেন চারুই তাকে না বলে মুম্বাই ছেড়ে চলে গিয়েছেন অনেক সময়।

rajeev sen charu asopa 3

রাজীবের দাবি অতিরিক্ত অহংকার, গর্ব এবং খারাপ সঙ্গ তার স্ত্রী চারুকে বদলে দিয়েছে। রাজীব সংবাদমাধ্যমকে স্পষ্ট করে বলে দিয়েছেন তিনি কখনও বিচ্ছেদ চান না। চারুই বিচ্ছেদ চান। উল্লেখ্য রাজীবের স্ত্রী চারু একজন টেলিভিশন অভিনেত্রী। তিনি হিন্দি সিরিয়ালের মধ্যে ‘বালবীরে’ আটখাটি পরী, ‘মেরে আঙনে মে’-এ প্রীতি এবং ‘জিজি মা’-তে পিয়ালীর চরিত্রে অভিনয় করেছিলেন।