যেকোনও ক্ষেত্রে সফল্য পেতে হলে এই মন্ত্রগুলি জপ করতে ভুলবেন না

যেকোনও ক্ষেত্রেই সফলতা নির্ভর করে ভাগ্যের ওপরে। সফলতাকে হাতের মুঠোয় পেতে গেলে ভাগ্যটাও ম্যাটার করে।  হিন্দু ধর্মে সফলতার জন্য অনেকেই বিভিন্ন দেব-দেবীর পুজোর্চ্চনা করে থাকেন। ফলে গৃহস্থের অন্দরে পজেটিভ শক্তির প্রভাব এতটা বেড়ে যায় যে কোনও ধরনের খারাপ ঘটনা ঘটার আশঙ্কা যায় কমে। তাই এই সমস্ত দেবীর মন্ত্র জপ করুন আর সফলতার স্বাদ পেয়ে যান

Source

১. সরস্বতী মন্ত্র- সরস্বতী বিদ্যার দেবা। তাই যারা পড়াশুনায় একটু দুর্বল বা ভালো বা সকলেই প্রতিদিন “শ্রীম হ্রিম সরস্বতীয় সোয়াহা, আম হ্রিম ইং হ্রিম সরস্বতীয় নামহ”, এই মন্ত্রটি নিয়মিত পাঠ করলে ধীরে ধীরে যেকোনও ক্ষেত্রেই সফল হতে পারবেন।

Source

২. শিব মন্ত্র- প্রতিদিন সকালে স্নান সেরে পবিত্র পাঠে “ওম নমঃ শিবায়”, এই মন্ত্রটি জপ করলে যে কোনও বাঁধা সরে যেতে সময় লাগে না। ফলে জীবনের যে কোনও ক্ষেত্রে সফলতা আসবেই।  এবং আর্থিক সমৃদ্ধিও আসবে।

আরও পড়ুন : শনির দৃষ্টি কাটাতে নিবেদন করুন সরষের তেল, জেনে নিন কারণ 

Source

৩. রাম মন্ত্র- নতুন কর্মক্ষেত্রে যোগদান করে সমস্যা দেখা দিলেই রাম মন্ত্র জপ অবশ্যই দরকার। কারণ হিন্দু শাস্ত্র অনুসারে এই মন্ত্রটি এতটাই শক্তিশালী তাই যেকোনও জায়গায় সাফল্য আসবে আর মনের জোড় এতটাই বেড়ে যাবে যে চাকরি জীবন একেবারে জল-ভাত হয়ে যাবে। মন্ত্রটি হল “পরবাসি নগর কিজাই সাব কাজে, হৃদয়ারাশি কসলপুর রাজা!”

আরও পড়ুন : লক্ষী দেবীকে ঘরে রাখতে চানক্যের এই নীতি মেনে চলুন

Source

৪. শ্রী গণেশ মন্ত্র- গণেশ হিন্দু দের সমৃদ্ধির দেবতা। প্রতিদিন সকালে স্নান সেরে “ওম গাম গনপাতায়ে নমহঃ”, এই মন্ত্রটি জপ করার করলে জীবনে সমস্ত বাধা বিপত্তি কেটে যায় পাশাপাশি  কর্মজীবনে চরম সফলতার স্বাদ পাওয়া যায়।

আরও পড়ুন : প্রতিদিন ওম মন্ত্র পাঠে কি কি উপকার হয় দেখুন

Source

৫. সঠিক সিদ্ধান্ত নিতে মন্ত্র- অনেক সময় জীবনে চলার পথে চড়াই-উতরাই আসে। সমস্যাও হয়। অনেক সময় ভুল সিদ্ধান্তও নিয়ে ফেলি। তাই সেই সময় “জেহি বিধি হোই নাথ হিতো মোরা কারাহু সো ভেগি দাস মে তোরা,” এই মন্ত্রটি জপ করা শুরু করলে মন এত মাত্রায় শান্ত হয়ে যায় যে সঠিক সিদ্ধান্ত নিতে কোনও সমস্যাই হয় না।