কুটকাচালি নেই, তাই টিআরপিও নেই, বন্ধ হয়ে গেল স্টার জলসার এই নতুন ধারাবাহিক

মাত্র ৩ মাসের মাথায় বন্ধ হয়ে গেল স্টার জলসার এই নতুন ধারাবাহিক

Bangla serial shooting

মাত্র তিন মাস চলে শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার (Star Jalsha) ‘বৌমা একঘর’ (Bouma Ekghor) ধারাবাহিকটি। যেকোনও ধারাবাহিকের পক্ষে এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক। টিআরপি না পেয়েই কি শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিকটি? এই প্রশ্ন উঠছে দর্শকমহলে। আসলে চ্যানেলের তরফ থেকে আচমকাই এই সিদ্ধান্ত জানানো হয়েছে। এই খবরের জন্য প্রস্তুত ছিলেন না কলাকুশলীরাও।

চৈতি ঘোষাল (Chaiti Ghoshal), সুস্মিতা দে, দেবজ্যোতি রায় চৌধুরী, নিবেদিতা মুখার্জি, অরিত্র দত্ত, সুদীপ সরকার, অরিন্দম গাঙ্গুলীদের মত এক ঝাঁক তারকাদের নিয়ে শুরু হয়েছিল এই মজার ধারাবাহিকটি। যেখানে বেকার বৌমার চাকরি পাওয়া নিয়ে সাজানো হয়েছিল গল্প। কিন্তু সেই গল্প মনে ধরলো না দর্শকদের।

All You Need to Know About Star Jalsha Bouma Ekghor Villain Riya

ধারাবাহিকের বিষয়বস্তু ভাল লেগেছিল বলেই অভিনয় করতে রাজি হয়েছিলেন চৈতি ঘোষাল। আচমকা ধারাবাহিক বন্ধ হওয়ার খবর পেয়ে তার মন বেশ খারাপ। চ্যানেল কর্তৃপক্ষ এবং প্রযোজকরা মনে করেছেন বলেই এই সিদ্ধান্ত নিয়েছেন, বলেছেন চৈতি। এখন প্রশ্ন হচ্ছে কুটকাচালি নেই বলেই কি এত ভাল ধারাবাহিক টিআরপি পেল না?

এই প্রশ্নের জবাবে চৈতি বলেছেন, “যদি দর্শক কূটকচালি ছাড়া আর কিছু না দেখেন তাহলে এর থেকে দুঃখজনক আর কিছু হবে না। তবে, যেহেতু বাংলা সিরিয়াল দেখি না তাই বলতে পারব না যে কোন সিরিয়ালে কী দেখানো হচ্ছে। একটি কথা বলতে পারি, যদি দর্শক কূটকচালি দেখেন তাহলে তার জন্যও আমরাই দায়ি। ‘এক আকাশের নিচে’র মতো সিরিয়ালের ১৮ টিআরপি ছিল।”

তিনি আরও বলেছেন, “শুধু টিআরপির দিকে না তাকিয়ে যদি ভাল কিছু কাজ করা যায় আখেরে সিরিয়াল ইন্ডাস্ট্রিরই লাভ।” ‘বৌমা একঘর’ শেষ হলেও এই ধারাবাহিকের অনেক স্মৃতি থেকে যাবে তার মনের মধ্যে। এমনটাই জানিয়েছেন তিনি।

চৈতি এও বলেছেন এর থেকেও কম টিআরপি নিয়ে চ্যানেলে এখন আরও ধারাবাহিক চলছে। অন্তত পুজো পর্যন্ত ধারাবাহিকটি এগিয়ে নিয়ে যাওয়া হবে বলে তিনি আশা করেছিলেন। কিন্তু তার আগেই এল দুঃসংবাদ। যদিও চৈতিকে অবশ্য খুব শীঘ্রই নতুন কোন ধারাবাহিককে দেখা যাবে, আশ্বাস দিয়েছেন অভিনেত্রী।