এক রিচার্জেই সব ফ্রী, Jio-কে টেক্কা দিয়ে নতুন প্ল্যান আনলো BSNL

বড়দিনের ঠিক আগের দিন অর্থাৎ গত মঙ্গলবার রিলায়েন্স জিও (Jio) ইংরেজি নতুন বছর উপলক্ষে ২০২০ টাকার একটি নতুন রিচার্জ প্ল্যান ঘোষণা করে। যে টাকা রিচার্জে গ্রাহকরা জিও গ্রাহকরা পাবেন ৫৪৭.৫ জিবি ইন্টারনেট অর্থাৎ এক বছরের জন্য প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট। ১২০০০ মিনিট অন্য নেটওয়ার্কে কলের সুবিধা। জিও থেকে জিও আনলিমিটেড কল। প্রতিদিন ১০০ টি করে এসএমএস বলে জানানো হয় সংস্থার তরফ থেকে। তবে এই ১২০০০ মিনিট ফুরিয়ে যাওয়ার পর মিনিটে ৬ পয়সা করে নেওয়া হবে গ্রাহকদের থেকে।

HERE IS HOW YOU CAN SAVE YOU MOBILE COST FOR JIO NUMBERS

এরপরই বড়দিনের দিন অর্থাৎ ২৫ শে ডিসেম্বর বিএসএনএলের (BSNL) তরফ থেকে পাল্টা একটি নতুন রিচার্জ অফারের কথা ঘোষণা করা হয়। যেটি হল ১,৯৯৯ টাকার দামের রিচার্জ প্ল্যান। যদিও এই প্ল্যানটি আগেই বিএসএনএলের ছিল, তবে বর্তমানে তাতে আরও বেশ কিছু সুবিধা জুড়ে দেওয়া হয়েছে।

বর্তমানে এই ১৯৯৯ টাকার রিচার্জ গ্রাহকরা যদি করে থাকেন তাহলে পাবেন ৪২৫ দিন ভ্যালিডিটি। এরসাথে কোম্পানি দিচ্ছে রোজ ৩ জিবি ইন্টারনেট, আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ টি করে এসএমএস। অর্থাৎ গ্রাহকরা এখানে মোট ১২৭৫ জিবি ডেটা পাবে। এর সাথে গ্রাহকরা BSNL টোনস ও BSNL TV পাবেন বিনামূল্যে। এই অফারটি চলবে ২৫ শে ডিসেম্বর থেকে আগামী ২০২০ সালের ৩১ শে জানুয়ারি পর্যন্ত।

এছাড়াও এই বড়দিন ও ইংরেজি নতুন বছর উপলক্ষে বিএসএনএলের তরফ থেকে বেশ কয়েকটি টকটাইম অফার নিয়ে আসা হয়েছে। যেমন ৪৫০ টাকার রিচার্জে পাওয়া যাবে ৫০০ টাকার টকটাইম, ২৫০ টাকার রিচার্জে পাওয়া যাবে ২৭৫ টাকার টকটাইম। টকটাইমের এই দুটি অফার রয়েছে আগামী বছরের ২ রা জানুয়ারি পর্যন্ত।