করণ-সিদ্ধার্থের সমকামিতা থেকে ক্লাস নাইনে করিনার প্রেগনেন্সি, তারকাদের কেচ্ছায় ভরা বলিউড

করণ-সিদ্ধার্থের লিভ ইন, পূজা-মহেশ ভাটের সন্তান আলিয়া, বলি তারকাদের সমস্ত কেচ্ছা জানলে চোখ উঠবে কপালে

বলিউড তারকাদের লাইম লাইটে আসা তো রোজকার ঘটনা। তারা কখনও কোনও নতুন সিনেমার প্রচারের জন্য ক্যামেরার সামনে আসেন, আবার কখনও তাদের কোনও কীর্তিকলাপ সংবাদমাধ্যমের শিরোনাম ছিনিয়ে নেয়। বেশ কয়েকবার বলিউডের তাবড় তাবড় তারকাদের নিয়ে কিছু কেচ্ছা এভাবেই সংবাদমাধ্যমের শিরোনামে এসেছিল। এখন যা কিছু রটে তার কিছুটা তো ঘটেই। বলিউড তারকাদের স্ক্যান্ডেল (Bollywood Stars Scandals) সম্পর্কে জানলে চোখ কপালে উঠবে আপনারও।

রাজ কাপুর এবং নার্গিস (Raj Kapoor And Nargis) : বলিউডের রাজ কাপুরের সঙ্গে নার্গিসের প্রেম ওপেন সিক্রেট। সেটা নিয়ে আলাদা করে বলার কিছু নেই। বিবাহিত রাজের প্রেমে পড়েছিলেন নার্গিস। তবে স্ত্রীকে ছেড়ে প্রেমিকার সঙ্গে ঘর বাঁধেননি রাজ। শোনা যায় তাদের প্রেম থেকে নাকি এক সন্তানেরও জন্ম হয়। তিনি আর কেউ নন, বলিউড সুন্দরী ডিম্পল কাপাডিয়া।

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) : করিনা সম্পর্কে বলিউডে যে গুঞ্জন আছে তা শুনলে আপনি অবাক হয়ে যাবেন। শোনা যায় এই অভিনেত্রী নাকি ক্লাস নাইনে পড়াকালীন গর্ভবতী হয়ে পড়েন! যদিও এই গুঞ্জনের সত্য-মিথ্যার স্বপক্ষে প্রমাণ নেই কোনও। রণধীর কাপুরের কন্যাকে নিয়ে এই গুঞ্জন কাপুর বংশের নাক কাটিয়েছে।

শত্রুঘ্ন সিনহা এবং রিনা রায় (Shatrughan Sinha And Rina Roy) : রাজ-নার্গিসের মতই ছিল শত্রুঘ্ন এবং রিনার সম্পর্ক। বলিউডের অন্তরে কান পাতলে এখনও তাদের প্রেমের চর্চা শোনা যায়। তবে শত্রুঘ্নও বিবাহিত ছিলেন। অতএব এই সম্পর্ক বেশিদূর গড়ায়নি। তবে শত্রুঘ্ন কন্যা সোনাক্ষীর চেহারার সঙ্গে রিনার অনেক মিল পাওয়া যায়। কাজেই বলিউডে গুঞ্জন উঠেছিল সোনাক্ষী নাকি শত্রুঘ্ন এবং রিনার সন্তান।

অজয় দেবগণ এবং কাজল (Ajay Devgan And Kajal) : ভালবেসে একে অপরকে বিয়ে করেছিলেন অজয় এবং কাজল। সুখের সংসার বেশ ভালই চলছিল। আচমকা তাদের জুটিতে ভাঙ্গন ধরাতে চলে আসেন কঙ্গনা রানাওয়াত। ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ ছবির শুটিং চলাকালীন নাকি কঙ্গনার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন অজয়। যে কারণে কাজলের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে।

করণ জোহার এবং সিদ্ধার্থ মালহোত্রা (Karan Johar And Sidharth Malhotra) : ধর্মা প্রোডাকশনের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। মহেশ ভাটের কন্যা ‌আলিয়া ভাট এবং ডেভিড ধাওয়ান পুত্র বরুণ ধাওয়ানও ছিলেন তার সঙ্গে। শোনা যায় করণের সঙ্গে সিদ্ধার্থের নাকি প্রেমের সম্পর্ক ছিল। ছবি মুক্তির পর তাদের সম্পর্কে খবর রটে যায় সংবাদমাধ্যমে।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) : ১৫ বছরের জন্য ওয়ার্কিং ভিসায় ভারতে এসে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এই বিদেশী সুন্দরী ভিকি কৌশলকে বিয়ে করে এখন পাঞ্জাবি ঘরের পুত্রবধূ হয়েছেন। শোনা গিয়েছিল তিনি নাকি নকল পাসপোর্ট নিয়ে ভারতে থাকেন।

সুস্মিতা সেন এবং অনিল আম্বানি (Susmita Sen And Anil Ambani) : বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে নিয়ে গুঞ্জন রটে যায় হামেশাই। সদা সিঙ্গেল এই অভিনেত্রীর জীবনে পুরুষের অভাব নেই কোনও। শোনা যায় তার গুণমুগ্ধ দলের তালিকায় ছিল অনিল আম্বানির নাম। সুস্মিতার জন্য নাকি অনিল তার স্ত্রী টিনা মুনিমকেও ডিভোর্স দিতে চেয়েছিলেন।

মহেশ ভাট এবং পূজা ভাট (Mahesh Bhatt And Puja Bhatt) : মহেশ ভাট এবং তার বড় মেয়ে পূজা ভাট তো গসিপের সমস্ত সীমা অতিক্রম করে যান। সোশ্যাল মিডিয়াতে আজও ভাইরাল হয় বাবা মেয়ের চুম্বনের একটি ছবি। একবার একটি সাক্ষাৎকারে মহেশ বলেও ছিলেন পূজা তার মেয়ে না হলে তিনি তাকেই বিয়ে করতেন। তবে গুঞ্জন মাত্রা ছাড়িয়ে যায় যখন শোনা যায় আলিয়া ভাট আদতে মহেশ এবং পূজা ভাটের সন্তান!