৫০ পেরিয়েও ‘চিরকুমার’ সলমান খান, রইলো বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলারদের তালিকা

বলি তারকাদের ব্যাক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের অন্ত নেই।তারা কোথায় যাচ্ছেন কার সাথে প্রেম করছেন কার সাথে গাঁটছড়া বাঁধছেন, তাদের দাম্পত্য কেমন চলছে ইত্যাদি জানতে চান অনেকেই।বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরের শিরোপা বহু যুগ ধরেই একজনের মাথাতেই আছে। তিনি আর কেউ নন তিনি আমাদের সাল্লু ভাই,অর্থাৎ সালমান খান (Salman Khan)।ক্যাটরিনা থেকে ঐশ্বর্য বোনের সেরা সুন্দরীদের সাথে সম্পর্কে জড়ালেও আজ পর্যন্ত কেউ তার ঘরনী হয়ে উঠতে পারেনি। কিন্তু সালমান ছাড়াও বলি টাউনের এই অবিবাহিত পুরুষের বিয়ের অপেক্ষা করছেন অনেকেই।

টাইগার শ্রফ (Tiger Shroff)

নাচ হোক বা অ্যাকসন অথবা রোমান্স,সব রকম চরিত্রেই দর্শকদের মন জয় করেছেন তিনি।জানা যায় বলিউডে তাঁর মতো নম্র-ভদ্র অভিনেতা খুব কমই আছেন। কিন্তু তা সত্ত্বেও অবিবাহিত তিনি। দিশা পাটানি সাথে তার সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠলেও সেই সম্পর্কে মুখ খোলেননি দুজনের কেউই।

কার্তিক আরিয়ান (Kartik Aryaan)

বলিউডের হার্টথ্রব কার্তিক আরিয়ানের চকলেট বয় লুক সবাইকেই মুগ্ধ করে।সারা আলি খান এর সাথে একসময় তার সম্পর্কের গুঞ্জন ওঠে,তবে সে সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকে তার ব্যক্তিগত জীবন নিয়ে আরও বেশি উৎসাহী হয়ে ওঠেন সকলে।

ঈশান খট্টর (Ishan Khattar)

Ishan Khattar

মিষ্টি চেহারা কিন্তু হিংস্র চোখ, এরকম ডেডলি কম্বিনেশন বলিউডের বিশেষ একটা নেই। এরকম অ্যাপিয়ারেন্স আর অসাধারণ অভিনয় দক্ষতায় তিনি সবাইকে মুগ্ধ করেছেন।

আদিত্য রয় কাপুর (Aditya Roy Kapur)

Aditya Roy Kapur

কাটা চোখ, পেটানো চেহারা, মাথায় ঘন চুল, আর মুখে নির্মল মিষ্টি হাসি। এত কিছুর সাথে অসাধারণ অভিনয় দক্ষতাটাও আছে বৈকি। সবমিলিয়ে কমপ্লিট প্যাকেজ বলা যেতে পারে আদিত্য রয় কাপুরকে। ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা খোলামেলা নন তিনি,তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে জানার আগ্রহ আছে সকলেরই।

ভিকি কৌশল (Vicky Kaushal)

Vicky Kaushal

বলিউডের আরেক হার্টথ্রব হলেন ভিকি কৌশল। বর্তমানে অবশ্য ক্যাটরিনা কাইফের সাথে তার সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে,তবে এই বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ দুজনের কেউই।

সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)

Siddharth Malhotra

ব্যাক্তিগত জীবন নিয়ে খুব একটা বেশি খোলামেলা নন এই অভিনেতাও। তবে তার প্রেসেন্স যেন পর্দায় আগুন লাগিয়ে দিতে সক্ষম।তার ঘরনী শেষ পর্যন্ত কে হবেন, এই নিয়ে কৌতুহল আছে অনেকেরই।