একা কঙ্গনা নয়, বিতর্কিত মন্তব্য করে চরম ফাপরে পড়েছেন এই ৬ বলিউড তারকা

কঙ্গনা শুধু একা নয়, বিতর্কিত মন্তব্য করে চরম ফাপরে পড়েছেন এই ৬ বলিউড তারকা

Bollywood Celebrities who were Trolled for their Controversial Comments

বলিউড (Bollywood) তারকাদের উপরে সর্বদা মিডিয়ার নজর থেকে। কারা কখন কি বলেন, কি করেন, সর্বদা যেন কয়েক জোড়া চোখ তাদের উপর নজর রাখছে। তার মাঝে বেশ কিছু মন্তব্যও তাদের লাইমলাইটে এনে ফেলে। বিতর্কিত মন্তব্যের জেরে সমালোচিত হতে হয় চরম। এক নজরে দেখে নিন বলিউডের সেই তালিকা যেখানে তারকারা বিতর্কিত মন্তব্যের জেরে ট্রোলড হয়েছেন।

কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) : বলিউড এবং রাজনীতি নিয়ে কঙ্গনা প্রায়ই বিভিন্ন মন্তব্য করতে থাকেন। এর মধ্যে বেশির ভাগ মন্তব্য নিয়েই শুরু হয় বিতর্ক। সদ্য কঙ্গনার একটি মন্তব্যকে কেন্দ্র করে তোলপাড় হয়েছে দেশ। তিনি বলেছেন, ১৯৪৭ সালে ভারতের স্বাধীনতা নাকি ভিক্ষা পাওয়া। ভারতের প্রকৃত স্বাধীনতা এসেছে মোদী জমানায়।

Plea In Supreme Court Seeks Censoring Of Actress Kangana Ranaut's Social Media Posts

শাহরুখ খান (Shah Rukh Khan) : মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর শাহরুখের একটি পুরনো সাক্ষাৎকার ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। সেখানে শাহরুখকে বলতে শোনা যায়, “আমি তো আরিয়ানকে বলেছি বড় হয়ে ড্রাগস নিতে পারো, স্মোক করতে পারো, ইচ্ছেমতো সেক্স করতে পারো এবং মেয়েদের পেছনে ঘোরার স্বাধীনতাও তোমার আছে”।

সালমান খান (Salman Khan) : সালমানের জীবনে বিতর্ক কিছু কম নেই। ‘সুলতান’ ছবিতে কুস্তির ট্রেনিং নেওয়ার পর শারীরিক ক্লান্তি প্রসঙ্গে বলতে গিয়ে তিনি ‘ধর্ষণ’ এর তুলনা টেনে বসেন! তার এই মন্তব্য ঘিরে ব্যাপক সমালোচনা হয়েছিল।

আমির খান (Aamir Khan) : বলিউড খানদের পারস্পরিক সম্পর্ক খুব একটা মধুর নয়। তবে আমির খান এবং শাহরুখ খানের সম্পর্ক যে একেবারেই তলানিতে ঠেকেছে তা সদ্য স্পষ্ট হয়ে গিয়েছে। আমির হঠাৎ সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন, “শাহরুখ আমার পা চাটছে আর ওকে আমি বিস্কুট খাওয়াচ্ছি। এর চেয়ে বেশি আর কী চাইতে পারি আমি! শাহরুখ আবার আমার অ্যাটেনশন ভিক্ষে করছে। আবার ওর কাছে ফিরে যেতে হবে। ইস! ওর গা দিয়ে কি গন্ধ বেরোচ্ছে। ওর স্নানের প্রয়োজন”।

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) : করিনা কাপুর এবং বিপাশা বাসুর মধ্যে সম্পর্ক বিশেষ ভালো নয়। বিপাশার ত্বকের রঙ নিয়ে তাকে কটাক্ষ করেছিলেন করিনা। তিনি তাকে প্রকাশ্যেই ‘কালি বিল্লি’ বলে অপমান করেছিলেন।

sonam kapoor

সোনম কাপুর (Sonam Kapoor) : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম বিতর্কে উত্তাল হয়ে ওঠে বলিউড। তখন সোনমকেও কটাক্ষ করা হয়েছিল। যার পরিপ্রেক্ষিতে সোনম জবাব দেন, তিনি তার বাবার নামে ইন্ডাস্ট্রিতে এসেছেন। তার জন্য তিনি গর্বিত। তিনি এও বলেন সমাজে তার বাবাকে কাঙ্খিত স্টেটাস পাওয়ার জন্য অনেক পরিশ্রম করতে হয়েছিল।