করোনা আবহে বিয়ে করেছেন যে বলিউড সেলিব্রিটিরা

করোনা আবহে বিয়ে করেছেন বিনোদন জগতের বেশ কিছু জনপ্রিয় তারকারা। করোনা আবহে খুব বেশী ধুমধাম করে না হলেও যতটা সম্ভব তারা পূরণ করেছেন তাদের ড্রিম ওয়েডিং এর স্বপ্ন। দেখে নেওয়া যাক করোনা কালেই গাঁটছড়া বাঁধলেন কারা।

নেহা কক্কর ও রোহনপ্রীত সিং

চলতি বছরের সবথেকে গ্র্যান্ড ওয়েডিং সেরিমনি ছিল এই যুগণের।গত ২৪ অক্টোবর বিয়ে করেন তারা। বিয়ের বেশিরভাগ ফোটো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। প্রথমে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে হয় তাদের এবং তারপর রয়াল রিসেপশন এর আয়োজন করা হয়। সেই সময় হ্যাশট্যাগ নেহু দা বিয়া’ ট্রেন্ড এ চলছিল।

কাজল আগারওয়াল এবং গৌতম কিচলু

দীর্ঘদিনের প্রেম সম্পর্কের পর মুম্বাইয়ের পাঁচতারা হোটেলে গত ৩০ অক্টোবর বিয়ে করেন তারা।তবে বিশেষ ঘটা করে বিয়ে হয়নি তাদের। ঘনিষ্ঠ এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে সাধারণ ভাবেই বিয়ে করেছেন তারা।

হার্দিক পান্ডিয়া  এবং নাতাশা স্ট্যানকোভিক

বছরের প্রথম দিনেই, অর্থাৎ ১লা জানুয়ারি ২০২০তেই একান্তে আংটি বদল করে বাগদান সেরে ফেলেন এই জুটি। সেই দিনই সোশ্যাল মিডিয়ায় তারা ঘোষণা করেন যে গর্ভবতী নাতাশা। খুব শীঘ্রই আসতে চলেছে তাদের প্রথম সন্তান। যদিও বিবাহ পূর্বে নাতাশার গর্ভবতী হওয়া নিয়ে নানান প্রকার চর্চা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। অবশেষে ৩১ সে মে বিয়ে করেন হার্দিক ও নাতাশা। ৩০সে জুলাই জন্ম নেয় তাদের ছেলে অগস্ত

আদিত্য নারায়ণ  ও শ্বেতা আগারওয়াল

দীর্ঘ্য ১১ বছরের সম্পর্কের পর অবশেষে গত ১লা ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন সঙ্গীতশিল্পী আদিত্য নারায়ণ ও অভিনেত্রী শ্বেতা আগারওয়াল।তাদের ঘনিষ্ঠতা বাড়ে ২০১০ সালে ‘শাপিত’ ছবিতে একসাথে অভিনয় করার পর থেকে।তাদের বিয়েতে আনন্দে নাচতে দেখা যায় উদিত নারায়ণ ও স্ত্রী দীপা নারায়ণকে।

রানা দাগ্গুবাতি এবং মিহিকা বাজাজ

বাহুবলীর বল্লাল সেন ওরফে রানা দাগ্গুবাতি গত ৮ই আগস্ট বিয়ে করেন ইন্টেরিয়ার ডিজাইনার মিহিকা বাজাজকে।তাদের বিয়ের ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে।তবে খুব ধুমধাম করে নয়। সাধারণ ভাবে ঘনিষ্ঠ ও কাছের আত্মীয় পরিজনদের নিয়েই বিয়ের অনুষ্ঠান করেন তারা।

পূজা ব্যানার্জি এবং কুনাল ভর্মা

দীর্ঘদিন প্রেম সম্পর্কে থাকার পর চলতি বছরের শুরুতেই বাগদান সেরে ফেলেন টেলিভিশন অভিনেত্রী পূজা ব্যানার্জি এবং কুনাল ভর্মা।কিন্তু তারা জানান, করোনা পরিস্থিতিতে ধুম ধাম করে সামাজিক বিয়ে না করে সেই টাকাটি তারা দান করবেন, তবে আইনি পথে বিয়ে সেরে ফেলেছেন তারা। সম্প্রতি পুত্র সন্তানের মা হয়েছেন পূজা ব্যানার্জি।

পুনিত পাঠক এবং নিধি মুনি

দীর্ঘদিন প্রেম সম্পর্কে থাকার পর সম্প্রতি ১১ই ডিসেম্বর প্রেমিকা নিধি মুনিকে বিয়ে করলেন বলিউড কোরিওগ্রাফার পুনিত পাঠক।

সানা খান এবং মৌলানা মুফতি আনাস খান

নিঃসন্দেহে এটি ছিল চলতি বছরের অন্যতম চর্চিত বিয়ে। গত ২০সে নভেম্বর সুরাটের বাসিন্দা মৌলানা মুফতি আনাস খানকে বিয়ে করেন অভিনেত্রী সানা খান। ধর্মের জন্য বলিউড ছেড়েছিলেন সানা খান।এই যুগলের বিয়ে, রিসেপশন এবং হানিমুনের ছবি নিয়ে বেশ চর্চা হয় সোশ্যাল মিডিয়ায়।

 

গহর খান  এবং জায়েদ দরবার

সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদ দরবারের সাথে ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী গহর খান। আগামী ২৫ ডিসেম্বর সামাজিক ভাবে বিয়ে করবেন তারা।