বলিউডে বাজছে এক ডজন সানাই! বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই বলিউড তারকারা

বছর শেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই বলিউড তারকারা

Bollywood Celebrities Who are Going to Marry on 2021

সদ্য গাঁটছড়া বাঁধলেন রাজকুমার রাও এবং তার প্রেমিকা পত্রলেখা পাল। তাদের বিয়ের রেশ কাটতে না কাটতেই ফের খুশির খবর শোনালো বলিউড (Bollywood)। শোনা যাচ্ছে, চলতি বছরই নাকি এক ঝাঁক বলিউড তারকা বিয়ের (Marriage) আসরে বসবেন। তালিকায় রয়েছেন অঙ্কিতা লোখান্ডে, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, পূজা বন্দ্যোপাধ্যায়ের মতো তারকারা। এক নজরে দেখে নিন এই বছর কোন কোন বলিউড তারকা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন (Ankita Lokhande & Viki Jain) : চলতি বছরের ডিসেম্বর মাসেই গাঁটছড়া বাঁধবেন অঙ্কিতা এবং তার বর্তমান প্রেমিক ভিকি জৈন। ডিসেম্বরের ১১, ১২ ও ১৩ তারিখে মুম্বাইতে তাদের বিয়ের আসর বসবে। অঙ্কিতার প্রেমিক ভিকি পেশায় একজন ব্যবসায়ী।

Ankita Lokhande & Viki Jain

রাজকুমার রাও এবং পত্রলেখা (Rajkumar Rao & Patralekha) : দীর্ঘ প্রায় ১০ বছর লিভ ইন করার পর রাজকুমার এবং পত্রলেখা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। ১৩ই নভেম্বর এনগেজমেন্টের পর মহাসমারোহে চণ্ডীগড়ে বিয়েটাও সেরে ফেললেন রাজকুমার ও পত্রলেখা। সেই ছবি ভাইরাল হলো নেট মাধ্যমে। পত্রলেখার লেহেঙ্গার ওড়নাতে রাজকুমারের উদ্দেশ্যে লেখা, “আমার পরাণ ভরা ভালোবাসা আমি তোমায় সমর্পণ করিলাম”! নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে এই দৃশ্য।

Vicky Kaushal & Katrina Kaif

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ (Vicky Kaushal & Katrina Kaif) : এই বছরের সবথেকে প্রতীক্ষিত এবং বহুল চর্চিত বিয়ে হতে চলেছে ডিসেম্বর মাসে। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ আগামী ডিসেম্বর মাসে রাজস্থানের রনথম্বোরের রাজপ্রাসাদ সদৃশ কেল্লাতে বিয়ের আসরে বসবেন বলে জানা যাচ্ছে।

শ্রদ্ধা আরিয়া (Sraddha Arya) : বলিউড তারকাদের পাশাপাশি টেলিভিশন তারকারাও এই বছরই বিয়ের জন্য উপযুক্ত সময় বলে মনে করছেন। এদের মধ্যে রয়েছেন ‘কুণ্ডলী ভাগ্য’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা আরিয়া।

Puja Banerjee & Kunal Verma

পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুনাল বর্মা (Puja Banerjee & Kunal Verma) : পূজা ব্যানার্জি এবং কুনাল বর্মাও রয়েছেন এই তালিকাতে। গতবছর রেজিস্ট্রি করে বিয়ে করেছিলেন তারা। এরপর পূজা এক সন্তানের জন্ম দেন। এইবছর সন্তানকে কোলে নিয়েই সামাজিকভাবে বিয়ে করতে চলেছেন পূজা এবং কুনাল।

নিকিতা শর্মা (Nikita Sharma) : ‘দো দিল এক জান’ খ্যাত অভিনেত্রী নিকিতা শর্মাও তার প্রেমিকের সঙ্গে বিয়েটা সেরে নিয়েছেন। গত ১৫ই নভেম্বর তারা বিয়ে করেছেন। অভিনেত্রী নিজের বিয়ের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

সায়ন্তনী ঘোষ ও অনুগ্রহ তিওয়ারি (Sayantani Ghosh & Anugraha Tiwari) : ‘নাগিন’ খ্যাত অভিনেত্রী আগামী ৫ই ডিসেম্বর তার দীর্ঘদিনের প্রেমিক অনুগ্রহ তিওয়ারিকে বিয়ে করবেন। এই বাঙালি অভিনেত্রী বিয়ের আসর বসবে কলকাতাতে।