নিজের প্রেমের জলাঞ্জলি দিয়ে অন্যের প্রেমের সঙ্গে সংসার করছেন বলিউডের এই তারকারা

কোনও একটি সম্পর্ক ভেঙে যাওয়ার (Break Up) পেছনে বহু কারণ থাকতে পারে। তবে তার ফলাফল একটাই, মন খারাপ! চলতি কথায় যাকে বলে ডিপ্রেশন। তবে একটা সময় ডিপ্রেশন কাটিয়ে নতুনভাবে জীবন তো শুরু করতেই হয়। বলিউডের (Bollywood) অভ্যন্তরেও চলে মন ভাঙ্গাগড়ার খেলা। বলিউডের অভ্যন্তরে কান পাতলে এমন বহু ব্যর্থ সম্পর্কের কথা শোনা যায়। তবে সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর নতুন ভাবে আবার সম্পর্ক গড়েছেন সেলিব্রিটিরা (Bollywood Celebrities)।

সম্পর্ক ভেঙে গেলেও বলিউড সেলিব্রেটিদের মধ্যে অনেকেই বিয়ে করে স্বামী-সন্তান নিয়ে সুখে ঘর করছেন। ব্রেকআপের পর বলিউডের কোন সেলিব্রেটিরা বিয়ে করে সুখে ঘর সংসার করছেন? আসুন জেনে নেওয়া যাক।

অক্ষয়-শিল্পা : বলিউডের এক অভ্যন্তরে একসময় অক্ষয় কুমার (Akshay Kumar) এবং শিল্পা শেট্টির (Shilpa Shetty) প্রেম ছিল চর্চার বিষয়বস্তু। রবীনা ট্যান্ডনের সঙ্গে সম্পর্কের অবসানের পর শিল্পার প্রেমে পড়েন অক্ষয়। তবে সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। রাজেশ খান্নার মেয়ে টুইংকেল খান্নাকে বিয়ে করে অক্ষয় শিল্পার সঙ্গে সম্পর্কের অবসান ঘটান। কয়েক বছর পর শিল্পাও রাজ কুন্দ্রাকে বিয়ে করেন এবং তিনিও সুখের সংসার পেতে বসেন।

রণবীর-অনুষ্কা : কেরিয়ারের প্রথম দিকে ব্যান্ড বাজা বারাত ছবিতে অভিনয়ের দৌলতে রণবীর (Ranveer Singh) এবং অনুষ্কার (Anushka Sharma) প্রেম নিয়েও বলিউডে জোর চর্চা শুরু হয়। তবে শীঘ্রই তাদের সম্পর্কের অবসান হয়। রণবীর দীপিকার প্রেমে পড়েন এবং অনুষ্কা ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে সম্পর্কে আবদ্ধ হন। পরবর্তী দিনের এই দুই জুটিই বিয়ে করেন এবং বর্তমানে তারা সুখী দম্পতি।

শাহিদ-করিনা : ‘যব উই মেট’ ছবির শুটিংয়ের সময়েই শাহিদ (Shahid Kapoor) এবং করিনার (Kareena Kapoor) প্রেম শুরু হয়। মধ্যপ্রদেশের রতলমের অলিগলিতে মাঝেমধ্যেই প্রেম করতে দেখা যেত তাদের। তবে কিছুদিন যেতে না যেতেই তাদের সম্পর্কের অবনমন ঘটে। শাহিদের অত্যধিক ‘পজেসিভনেস’ই নাকি তার থেকে করিনাকে দূরে নিয়ে গিয়েছিল। সম্পর্ক ভেঙে যাওয়ার পর করিনা সেইফ আলী খানকে বিয়ে করেন। এদিকে শাহিদ কাপুরও মীরা রাজপুতকে বিয়ে করেন।

রণবীর-দীপিকা : রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) প্রেমের কথা বলিউডে কারোর অজানা নেই। তাদের ব্রেকআপ নিয়েও একসময় জোর চর্চা শুরু হয়েছিল। রণবীর এবং দীপিকার মাঝে চলে আসেন ক্যাটরিনা। দীপিকাকে ছেড়ে রণবীর ক্যাটরিনারই হাত ধরেন। এদিকে দীপিকাও রণবীর সিংকে নিজের জীবনসঙ্গী হিসেবে নির্বাচন করেন এবং বিয়ে করে নেন। ক্যাটরিনার সঙ্গে রণবীরের সম্পর্ক টেঁকেনি। বর্তমানে আলিয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর। শোনা যাচ্ছে, শীঘ্রই নাকি তাদের বিয়ে হতে চলেছে।

সালমান-ঐশ্বর্য : ঐশ্বর্য (Aishwarya Rai) এবং সালমান খানের (Salman Khan) বিচ্ছেদ নিয়েও বলিউডে প্রবল চর্চা হয়েছিল। কোনও এক অজ্ঞাত কারণে সালমানের সঙ্গে বিচ্ছেদ হয় ঐশ্বর্যের। বিবেক ওবেরয়ের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ান অভিনেত্রী। সেই সম্পর্কটিও কিছুদিনের মধ্যেই ভেঙ্গে যায়। এরপর অভিষেক বচ্চনের সঙ্গে তার বিয়ে হয়। যদিও সালমান খান আজও অবিবাহিত জীবনযাপন করছেন।

জন-বিপাশা : জন আব্রাহাম (John Abraham) এবং বিপাশা বাসুর (Bipasha Basu) মধ্যেও একসময় গভীর সম্পর্ক ছিল। তবে একটা সময়ের পর তাদের সম্পর্কও ভেঙে যায়। বিপাশা বাসু করণ সিং গ্রোভারকে বিয়ে করে সংসার শুরু করেন এবং জন আব্রাহামও প্রিয়া রানচালকে বিয়ে করে নতুন জীবন শুরু করেন।

সুস্মিতা-রনদীপ : সুস্মিতা সেন (Susmita Sen) এবং রনদীপ হুদার (Randeep Hooda) মধ্যেও প্রেমের সম্পর্ক ছিল এবং সেই সম্পর্ক নিয়ে জোর চর্চা ছিল ইন্ডাস্ট্রিতে। তবে এখন বিশ্ব সুন্দরী রহমান শওলের প্রেমে পড়েছেন। অপরপক্ষে একাকী জীবন যাপন করছেন রনদীপ।