সুশান্তের মৃত্যুতে বিতর্কিত মন্তব্যে বিপাকে বলিউড, হুহু করে কমছে ফলোয়ার

5360

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর বলিউডের নোংরা রাজনীতি ধীরে ধীরে খোলস ছেড়ে বেরিয়ে আসছে। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুতে প্রশ্নের কাঠগড়ায় দাঁড়াতে হচ্ছে সলমন খান, কর্ণ জোহর, আদিত্য চোপড়ার মতো প্রভাবশালীদের। যার নেতিবাচক প্রভাব পড়েছে তারকাদের সোশ্যাল মিডিয়ার ভক্ত তালিকাতেও।

সুশান্তের মৃত্যুর পরোক্ষ কারণ হিসেবে কর্ণ, সলমন, আদিত্য, সঞ্জয় লীলা ভন্সালীকে দায়ী করছে ইন্ডাস্ট্রির একাংশ। বলা হচ্ছে, মূলত এঁদের কারণেই সুশান্তের হাত থেকে পরপর ছবি বেরিয়ে গিয়েছে। ইতিমধ্যে পাটনা কোর্টে মামলাও দায়ের করা হয়েছে বলিউডের আটজন প্রভাবশালী ব্যক্তিদের বিরুদ্ধে। তার মধ্যে রয়েছে একতা কাপুরের ও নাম।

গত কয়েক দিনে কর্ণ জোহর, আলিয়া ভট্ট, সলমন খানের ভক্তসংখ্যা কমেছে চোখে পড়ার মতো। সুশান্তের মৃত্যুর পর এই হেভিওয়েট দের ফলোয়ার্স ও কমতে শুরু করেছে। কর্ণ জোহরের ফলোয়ার্স ছিল ১১॰৭ মিলিয়ন, সেখানে সুশান্তের মৃত্যুর পরেই ফলোয়ার্স কমে গিয়ে হয়েছে ১০॰৬  মিলিয়নে। ৪॰৫ লাখেরও বেশি ফলোয়ার হারিয়ে ফেলেছেন আলিয়া।

Source : StarBiz.com

অপরদিকে সোনম কাপুরের ও ইনস্টাগ্রামে ফলোয়ার্স ও কমে গেছে। সুশান্ত এর মৃত্যুর পর একটি পোস্ট করার কারণে ৮৪ হাজারেরও বেশি ফলোয়ার্স হারিয়েছেন তিনি। সুশান্ত মৃত্যুর পর তিনি পোস্ট করেছিলেন-” কারোর মৃত্যুর জন্য তার প্রেমিকা, প্রাক্তন প্রেমিকা ,পরিবার সহকর্মীদের দোষারোপ করাটা অত্যন্ত ন্যাক্কারজনক ঘটনা।” তাতে সোনমের মুখভঙ্গি বলে দিচ্ছে, তিনি কী মনোভাব পোষণ করেন।

এরপরই নেটিজেনদের বাক্যবাণের শিকার হন তিনি। সেই টুইটের নীচেই বয়ে যায় নেতিবাচক মন্তব্যের বন্যা। অনিল কপূরের মেয়ে হওয়ার জন্যই সোনম কাজ পেয়েছেন, তাঁর হিটের চেয়ে ফ্লপের সংখ্যা বেশি, অভিনেত্রীর অভিনয় দক্ষতা নিয়ে হাজারো নেতিবাচক মন্তব্য আছড়ে পড়েছে ওই পোস্টের প্রতিক্রিয়ায়।

 

Source : StarBiz.com

অন্যদিকে সুশান্তের মৃত্যু নিয়ে প্রশ্ন তুলে প্রায় ২ মিলিয়ন ফলোয়ার্স পেয়েছেন কঙ্গনা রানাওত। কৃতি স্যানন পেয়েছেন প্রায় ৩ লক্ষ ফলোয়ার্স।

এই সম্পর্কিত আরও খবর :- 

সুশান্ত সিং রাজপুতের ৫০টি স্বপ্ন যেগুলি পূরণ হলো না

সুশান্তের মৃত্যুতে বারবার উঠে আসছে যে অভিনেত্রীর নাম, চিনে নিন তাকে

বলিউডের রাজনীতির শিকার সুশান্ত, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

আত্মহত্যা নাকি ‘পরিকল্পিত খুন’? সুশান্তের মৃত্যুতে নয়া মোড়

ডিপ্রেশনের রুগী কীভাবে বুঝবেন? দেখে নিন ১০টি লক্ষণ ও প্রতিকার

১৩ বলিউড তারকা যারা মানসিক অবসাদে আত্মহত্যা করেছেন

এই ক’দিনে সলমন খানের ৮৬ হাজার ভক্তসংখ্যা কমেছে ইনস্টাগ্রামে। সুশান্তের মৃত্যুর পরে টুইটারে ‘ইউ উইল বি মিসড’ লিখেছিলেন সলমন। কিন্তু চলতে থাকা এই বিতর্ক নিয়ে মুখ খোলেননি তিনি। ‘দবং’-এর পরিচালক অভিনব সিংহ কাশ্যপ তাঁর বিরুদ্ধে অভিযোগ আনলেও তিনি চুপ। সুশান্তের মৃত্যু যে প্রশ্নগুলো আমাদের সামনে তুলে ধরল, বলিউড তার উত্তর কীভাবে দেয় এখন সেটাই দেখার।