বলিউড-টলিউডে চলছে বিয়ের তোড়জোড়, এই বছরই বিয়ে পিঁড়িতে বসছেন যে তারকারা

গতবছর করোনাকালে টলিউড (Tollywood) এবং বলিউডে (Bollywood) মহামারীর বেশ খারাপ প্রভাব পড়েছিল। কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও তারকাদের কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে। যদিও তার মধ্যে থেকেই সিনে ইন্ডাস্ট্রি থেকে ভেসে এসেছে খুশির খবর। প্রিয় তারকাদের বিয়ের (Marriage) খবরে এই দুঃসময়ের মধ্যেও আপ্লুত হয়েছেন অনুগামীরা। বলিউড এবং টলিউডের একাধিক তারকা জুটি (Couple) গতবছর বিয়ের পিঁড়িতে বসেছেন। এবার শোনা যাচ্ছে, চলতি বছরেও নাকি গুটিকতক তারকাজুটি গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করছেন।

রণবীর এবং আলিয়া (Ranbir Kapoor and Alia Bhatt) : বর্তমান সময়ে বলিউড এবং টলিউডের দুই তারকা জুটি রয়েছেন সেই সম্ভাব্য তালিকা। বলিউডের রণবীর-আলিয়া জুটি এবং টলিউডের সোহিনী-রণজয়ের বিয়েটা এবার হয়ে যেতেই পারে। উল্লেখ্য, গত বছরই রণবীর এবং আলিয়ার বিয়ের গুঞ্জন নিয়ে তোলপাড় শুরু হয়েছিল বলিউডে। তবে করোনা এসে সব ভেস্তে যায়। নতুবা এতদিনে হয়তো চার হাত এক হয়ে যেত। তাই চলতি বছরে তাদের বিয়ের সম্ভাবনা নিয়ে আলোচনা এখন বলিউডের হট টপিক হয়ে উঠেছে।

RANBIR AND ALIA

সেই গুঞ্জন আরও বাড়িয়ে দিয়েছে অভিনেত্রী লারা দত্তের একটি সাক্ষাৎকার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে লারা দত্ত বলেছিলেন, সম্ভবত খুব শীঘ্রই রণবীর এবং আলিয়া বিয়ে করতে চলেছেন। যার পর থেকে বলিউডের সবথেকে চর্চিত জুটির বিয়ে নিয়ে ফের গুঞ্জন শুরু হয়েছে। এমনকি লারা দত্তও বলেছেন, তিনি আশা করছেন ২০২১ এই আসতে চলেছে সেই শুভক্ষণ। এখন দেখা যাক, মিস আলিয়া ভাট কতদিনে মিসেস আলিয়া কাপুর হয়ে উঠছেন!

সোহিনী এবং রনজয় (Sohini Sarkar and Ranajoy Bishnu) : এদিকে আবার টলিউডেও নাকি শোনা যাচ্ছে বিয়ের সানাই। অভিনেত্রী সোহিনী সরকার এবং রণজয় বিষ্ণুও তাদের ১ বছরের প্রেম পরিণতির দিকে নিয়ে যেতে চাইছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তারা তাদের প্রেম নিবেদনের প্রথমবর্ষ উদযাপন করেছিলেন। যদিও এই তারকা জুটি নিজের মুখে তাদের বিয়ের খবর প্রচার করেননি। তবে সোশ্যাল মিডিয়ায় তাদের বিভিন্ন পোস্ট দেখে নেটিজেনরা তেমনটাই অনুমান করে নিচ্ছেন। আচমকা বিয়ের গুঞ্জন শুরু হয়ে যাওয়াতে সোহিনী এবং রণজয় অবশ্য বেশ হতবাক হয়েছেন।

RONOJOY AND SOHINI

সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে যেভাবে গুঞ্জন ছড়িয়ে পড়ছে তাতে বেশ বিব্রত বোধ করছেন সোহিনী। এ প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে তিনি জবাব দেন, “একদিন বিয়ে করতে পারি, তার মানে এই নয় যে চলতি বছরেই বিয়ে করছি”। তিনি স্পষ্ট করে দিয়েছেন, করোনার মধ্যে বিয়ের আয়োজনের কোনও পরিকল্পনা আপাতত তাদের নেই। কাজেই করোনা পরিস্থিতি একটু নিয়ন্ত্রণে আসতেই হয়তো রনজয় এবং সোহিনীর বিয়ের সানাই বাজবে।

প্রসঙ্গত উল্লেখ্য, সদ্য বলিউড এবং টলিউডের একাধিক তারকাজুটি খুশির খবর শুনিয়েছেন। বরুণ ধাওয়ান, ইয়ামি গৌতমরা করোনার মধ্যেই বিয়েটা সেরে ফেলেছেন। পিছিয়ে নেই টলিউডও। গৌরব-দেবলিনা থেকে শুরু করে, ওম-মিমি, নীল-তৃণাদের রাজকীয় বিয়ের আসরের ছবিতে ভরে উঠেছিল সমাজ মাধ্যম। আবার এই পরিস্থিতিতে অনেকে নিতান্তই ছোট করে বিয়ের অনুষ্ঠান সেরেছেন। যেমন অনির্বাণ ভট্টাচার্য, মানালি দে প্রমুখরা।