রাজ কুন্দ্রার হাত ধরেই পর্ন ইন্ডাস্ট্রিতে অভিষেক এই ৪ বলিউড অভিনেত্রীর

রাজ কুন্দ্রার হাত ধরেই পর্ন ইন্ডাস্ট্রিতে এসেছিলেন বলিউডের এই মডেলরা, রইলো তালিকা

পর্ন (Porn) ছবি বানানোর দায়ে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারা (প্রতারণা), ৩৪ ধারা, ২৯২ এবং ২৯৩ ধারা (অশ্লীল বিজ্ঞাপন এবং প্রদর্শনী) এবং তার সঙ্গে আইটি অ্যাক্ট ও Indecent Representation of Women (Prohibition) Act-এর বিভিন্ন ধারায় মামলা দায়ের হওয়াতে বিগত প্রায় একমাস যাবত জেল খাটছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রিপু সুদান বালকৃষ্ণ কুন্দ্রা ওরফে রাজ কুন্দ্রা (Raj Kundra)। রাজের বিরুদ্ধে একাধিক তথ্য-প্রমাণ তো বটেই, সাক্ষীও রয়েছে পুলিশের কাছে।

রাজ কুন্দ্রার বিরুদ্ধে যারা মুখ খুলেছেন, তাদের মধ্যে অনেকেই তার সংস্থার হয়ে কাজ করতেন। বলিউডের উঠতি মডেল অভিনেত্রীরাই ছিলেন রাজের টার্গেট। ওয়েব সিরিজে কাজ করার লোভ দেখিয়ে তাদের দিয়ে পর্ন ছবিতে কাজ করানো হতো বলেই চাঞ্চল্যকর তথ্য মিলেছে। জেনে নিন বলিউডের কোন কোন মডেল তথা অভিনেত্রী রাজের প্রস্তাবে রাজি হয়ে এই পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে পড়েছিলেন।

পুনম পান্ডে (Poonam Pandey) : বলিউডের এই মডেল-অভিনেত্রী দাবি করেছিলেন রাজ কুন্দ্রার হাত ধরেই তিনি পর্ন ইন্ডাস্ট্রিতে এসেছিলেন। রাজের নিজস্ব সংস্থা Armsprime Media-র সঙ্গে নাকি চুক্তিও সই করেছেন তিনি। তিনি যে অ্যাপের জন্য কাজ করতেন সেটি একটি অ্যাডাল্ট অ্যাপ বলেই পুলিশকে জানিয়েছেন পুনাম। সেই অ্যাপ্লিকেশনের ব্যাকএন্ডের টেকনিকাল কাজ কর্ম রাজ কুন্দ্রার সংস্থাই দেখে বলে দাবি করেছিলেন তিনি। তিনি আরও বলেন, রাজকন্যা সংস্থার সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছিল। তবুও রাজ তার ভিডিও বেআইনিভাবে ব্যবহার করেছেন।

Poonam-Pandey

শার্লিন চোপড়া (Sherlyn Chopra) : চলতি বছরের ফেব্রুয়ারি মাসে পর্নোগ্রাফি কেস নিয়ে যখন তদন্ত শুরু হয় তখন পুলিশের কাছে নিজের বয়ান রেকর্ড করেছিলেন শার্লিন। পুনমের মতো তিনিও দাবি করেছিলেন যে রাজ কুন্দ্রাই তাকে এই ইন্ডাস্ট্রিতে নিয়ে এসেছেন। তিনি আরও জানিয়েছেন, প্রতিটি প্রজেক্টের জন্যে তাকে ৩০ লাখ টাকা পারিশ্রমিক দিত রাজ কুন্দ্রার সংস্থা। রাজের সংস্থার হয়ে তিনি এমন ১৫-২০টি প্রজেক্টে কাজ করেছিলেন বলেও জানিয়েছেন নিজের বয়ানে।

গহনা বশিষ্ঠ (Gehana Vasisth) : পর্নকান্ডে নাম জড়িয়েছিল গহনারও। বেশ কিছু দিন জেলে কাটাতে হয়েছে তাকে। পরে অবশ্য জামিনে ছাড়া পেয়েছেন তিনি। তবে তিনি কিন্তু রাজের পক্ষেই কথা বলেছিলেন। মুম্বাই পুলিশের তদন্তে এর উপর পূর্ণ আস্থা রেখে তিনি বলেছিলেন, “আইন নিজের পথেই চলবে। মুম্বই পুলিশের উপর সম্পূর্ণ আস্থা রয়েছে। তবে একটাই কথা বলতে চাই, তাঁরা যেন পর্ন-এর সঙ্গে ইরোটিকা বা বোল্ড কনটেন্টকে গুলিয়ে না ফেলেন”।

সাগরিকা সোনা সুমন (Sagarika Sona Suman) : রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পরে মুখ খুলেছিলেন সাগরিকাও। তিনি জানিয়েছিলেন, ২০২০ সালের আগস্ট মাসে একটি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য রাজের তরফ থেকে অফার পেয়েছিলেন তিনি। সেখানে ভিডিও কলে তিন ব্যক্তির সামনে তাকে নগ্ন হয়ে অডিশন দেওয়ার কথা বলেছিলেন রাজ কুন্দ্রা। তবে শোনামাত্রই সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে দেন তিনি। এমনটাই জানিয়েছেন সাগরিকা।