এই ৩ বলিউড অভিনেত্রীর ব্যাগের দাম আপনার সারাবছরের রোজগারের সমান

শখের দাম লাখ টাকা! আর তা যদি বলিউড (Bollywood) সেলিব্রেটিদের শখ হয় তাহলে তো কথাই নেই। শখ পূরণ করতে কোটি কোটি টাকা ব্যয় করতেও দুবার ভাবেন না তারা। বলিউডে এমন একাধিক তারকা আছেন যারা অত্যন্ত বিলাসবহুল জীবনযাপন করেন। তাদের জুতো থেকে জামা-কাপড়, কসমেটিকস থেকে ব্যাগও লাখ টাকার কমে হয় না।

বলিউড সেলিব্রিটিদের লাইফস্টাইল তাই আমাদের মত সাধারণ মধ্যবিত্তের কাছে রূপকথার গল্পের মতো। তাদের জীবনচর্চা এবং চর্যা চিরকালই আমাদের সাধ এবং সাধ্যের বাইরে। তাদের একেকটি সামগ্রীর দাম সাধারণ মানুষের ভাবনার বাইরে। আলিয়া, করিনা, প্রিয়াঙ্কাদের শুধু ব্যাগের দামই হয়তো কারো কারো ক্ষেত্রে ৪-৫ বছরের রোজগার! জেনে নিন বলিউড সুন্দরীদের ব্যবহৃত ব্যাগের দাম কত হতে পারে।

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan ) : একে তো কাপুর পরিবারের উত্তরাধিকার, তার উপর আবার পতৌদি নবাব বংশের রাজবধূ! করিনা কাপুর খান বিলাসবহুল জীবনযাত্রার নিরিখে টেক্কা দিচ্ছেন অন্যান্যদের। ব্র্যান্ডেড ছাড়া কোনও কিছুই ব্যবহার করেন না তিনি। তার জামাকাপড় থেকে ব্যাগ, সবেতেই থাকে রাজকীয়তার ছোঁয়া। করিনা কাপুরের কাছে রয়েছে ব্যাগের সম্ভার। যেখানে ২ লক্ষ টাকা থেকে শুরু করে ১৩ লক্ষ টাকা পর্যন্ত ব্যাগের দেখা মেলে।

 

 

আলিয়া ভাট (Alia Bhatt) : আলিয়া ভাটের ফ্যাশন সেন্স থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট, সবই থাকে লাইম লাইটে। মহেশ ভাটের কন্যা বলিউডের একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী। তাদের ধনকুবের বললেও কিছু কম বলা হয় না। সম্প্রতি একটি অনুষ্ঠানে আলিয়ার সঙ্গে লাল রঙের একটি ব্যাগ দেখা গিয়েছে। যে ব্যাগের দাম ৫ লক্ষ ১৫ হাজার টাকা।

 

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) : বলিউড তথা হলিউডের নামকরা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিজের শখ পূরণ করার জন্য তাকে কখনো টাকার কথা চিন্তা করতে হয় না। তার কাছে এমন অজস্র ব্যাগ রয়েছে যাদের কোনওটিরই দাম লাখ টাকার কম নয়। সম্প্রতি একটি ফটোশুটে কাচের ব্যাগ নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা। এমন অভিনব কাচের ব্যাগের দাম ছিল ৮ লক্ষ ২৪ হাজার টাকা।